scorecardresearch
 

Sudden Death By Lightening: সমুদ্র সৈকতে ছবি তুলছিলেন প্রেমিকা, চোখের সামনে মৃত্যু প্রেমিকের

Sudden Death By Lightening: মেট্রো ইউকের বক্তব্য অনুযায়ী এই ঘটনাটি ঘটেছে গ্রিসে। যেখানে ব্রিটেনের লিভারপুলে বাসিন্দা এক দম্পতি ছুটি কাটাতে গ্রীসে গিয়েছিলেন। সেখানে সমুদ্রের পাড়ে তাঁরা ঘুরে বেড়াচ্ছিলেন। সেই সময় আকাশ থেকে বাজ পড়ে ওই যুবকের মৃত্যু হয়ে যায়। মৃতের নাম স্কট সিডান বলে জানা গিয়েছে।

Advertisement
সমুদ্রবিহারে গিয়ে মৃত্যু সমুদ্রবিহারে গিয়ে মৃত্যু
হাইলাইটস
  • গার্লফ্রেন্ড তখন ছবি তুলছিল
  • হঠাৎই মৃত্যুর কোলে ঢলে পড়ল বয়ফ্রেন্ড
  • বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেল যুবক

Sudden Death By Lightening: এক যুবক নিজের গার্লফ্রেন্ডের সঙ্গে সমুদ্রের পারে ঘুরে বেড়াচ্ছিলেন। দুজনেই বেশ এনজয় করছিলেন বলে দেখা যাচ্ছিল। তারা ঘুণাক্ষরেও টের পাননি যে তাদের সঙ্গে জীবনে কি ঘটতে চলেছে। যা তাঁদের আজীবন মনে রাখতে হবে। অবশ্য দুজনের জন্য নয়, শুধু একজনই বিষয়টি মনে রাখতে পারবেন। ঘটনায় মেয়েটি এখনও গভীর শকে রয়েছেন। কারণ তার বয়ফ্রেন্ডের ঘটনাস্থলে মৃত্যু হয়ে গিয়েছে। আসুন পুরো ব্যাপারটি কী, জেনে নিই।

মেট্রো ইউকের বক্তব্য অনুযায়ী এই ঘটনাটি ঘটেছে গ্রিসে। যেখানে ব্রিটেনের লিভারপুলের বাসিন্দা এক দম্পতি ছুটি কাটাতে গ্রীসে গিয়েছিলেন। সেখানে সমুদ্রের পাড়ে তাঁরা ঘুরে বেড়াচ্ছিলেন। সেই সময় আকাশ থেকে বাজ পড়ে ওই যুবকের মৃত্যু হয়ে যায়। মৃতের নাম স্কট সিডান বলে জানা গিয়েছে।

বলা হচ্ছে যে যেই সময়ে স্কট এর উপরে বাজ পড়ে, সেই সময়ে তাঁর গার্লফ্রেন্ড তাঁরই ছবি তুলছিলেন। তার চোখের সামনেই স্কটের মৃত্যু হয়ে যায়। ঘটনার সঙ্গে সঙ্গেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু তাকে বাঁচানো যায়নি। বজ্রাহত হয়ে স্কটের ঘটনাস্থলে মৃত্যু হয় এবং গোটা ঘটনা চোখের সামনে ঘটার পর বিষয়টি এখনো বোধগম্য করতে পারেননি ওই যুবতী।

সমুদ্র সৈকতে ছবি তুলছিলেন প্রেমিকা, চোখের সামনে মৃত্যু প্রেমিকের

বাজ পড়ার সময় পর্যটকরা পালিয়ে যান

বলা হচ্ছে, সে সময় ঝড় হচ্ছিল। এরপরে বিদ্যুৎ পর্যটক এরা মাথা গোঁজার জন্য এখানে ওখানে দৌড়ে পালাতে শুরু করে ।কিন্তু সেই সময় স্কট জলে প্যাডেল বোটিং করছিলেন। সেখানে স্কটের গার্লফ্রেন্ড তার ফটো তুলছিলেন। কিছু লোক তাদের জল থেকে উঠে আসার জন্য অনুরোধ করেন। কিন্তু স্কট তাতে কান দেননি। এর কিছুক্ষণ পরেই বিদ্যুৎ চমকায় এবং মৃত্যু হয় স্কটের।

Advertisement

রেসকিউ টিম যখন ঘটনাস্থলে পৌঁছয়, তখন তাঁরা দেখেন স্কট জলের মধ্যে মুখ থুবড়ে পড়ে রয়েছে। তাঁর মুখে চোটের চিহ্ন রয়েছে। সেই সময় বৃষ্টিও হচ্ছিল। কোনওভাবে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। এই ঘটনাটি নিয়ে ব্রিটিশ এম্বাসি দুঃখ প্রকাশ করেছে।

 

Advertisement