scorecardresearch
 

IPL 2024 KKR Vs RR Match in Kolkata: ইডেনে এই ম্যাচে নিরাপত্তা দিতে অস্বীকার কলকাতা পুলিশের, কী হবে এবার?

আগামী ১৭ এপ্রিল কলকাতার ইডেন গার্ডেনে রাজস্থান রয়্যালসের (RR) বিরুদ্ধে নামবে কলকাতা নাইট রাইডার্স (KKR)। তবে ওই ম্যাচ নিয়ে ঘনিয়েছে আশঙ্কার মেঘ।

Advertisement
আইপিএল ২০২৪ আইপিএল ২০২৪
হাইলাইটস
  • আগামী ১৭ এপ্রিল কলকাতার ইডেন গার্ডেনে রাজস্থান রয়্যালসের (RR) বিরুদ্ধে নামবে কলকাতা নাইট রাইডার্স।
  • তবে ওই ম্যাচ নিয়ে ঘনিয়েছে আশঙ্কার মেঘ।

লোকসভা নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা হয়ে গিয়েছে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে আইপিএল। চলতি মাসে একইসঙ্গে ভোট ও আইপিএল চলবে। ৩১ মার্চ পর্যন্ত টুর্নামেন্টে মোট ১৩টি ম্যাচ খেলা হয়েছে। কলকাতা নাইট রাইডার্সও এ বছর রয়েছে দুরন্ত ফর্মে। ব্যাটে ঝড় তুলেছেন সুনীল নারিন, ভেঙ্কটেশ আইয়াররা। তবে কেকেআর ভক্তদের হতাশা আরও বাড়তে চলেছে। ১৭ এপ্রিল কলকাতার ইডেন গার্ডেনের ম্যাচ আদৌ আয়োজন করা সম্ভব কিনা তা নিয়ে তৈরি হয়েছে জল্পনা।      

আগামী ১৭ এপ্রিল কলকাতার ইডেন গার্ডেনে রাজস্থান রয়্যালসের (RR) বিরুদ্ধে নামবে কলকাতা নাইট রাইডার্স (KKR)। তবে ওই ম্যাচ নিয়ে ঘনিয়েছে আশঙ্কার মেঘ। কেন? ওই ম্যাচে নিরাপত্তার বন্দোবস্ত করতে পারবে না বলে জানিয়ে দিয়েছে পুলিশ। সূত্রের খবর, কলকাতা পুলিশ এই ম্যাচে নিরাপত্তা দিতে পারবে না বলেছে। এর কারণ, ওই একই দিনে রাম নবমী। 

রাম নবমী নিয়ে ইতিমধ্যেই তোড়জোড় শুরু করে দিয়েছেন রামভক্তরা। জেলায় জেলায় চলছে প্রস্তুতি। গতবছর রাম নবমীর শোভাযাত্রাকে কেন্দ্র করে রাজ্যের একাধিক জায়গায় অশান্তি হয়েছিল। সেবার রামভক্তদের উপরে পাথর বর্ষণের অভিযোগ উঠেছিল। নির্বাচনের সময় রাম নবমীর নিরাপত্তা নিয়ে পুলিশ-প্রশাসন সক্রিয় হয়েছে। জানা গিয়েছে, ইডেনে ১৭ এপ্রিলের পরিবর্তে অন্য দিন ম্যাচ আয়োজনের প্রস্তাব দিয়েছে কলকাতা পুলিশ। সূত্রের খবর, অন্য কোথাও ম্যাচ সরানো হবে না। অগ্রাধিকার কলকাতার ইডেন গার্ডেনকেই দেওয়া হচ্ছে। পুলিশ না চাইলে ম্যাচ ১-২ দিন পর হতে পারে। কিন্তু ম্যাচ অন্য জায়গায় স্থানান্তর করা খুবই কঠিন।

আরও পড়ুন

আইপিএলে দুই দলের কে কোথায় দাঁড়িয়েছে? শ্রেয়স আইয়ারের নেতৃত্বে কলকাতা এখনও পর্যন্ত (৩১ মার্চ) ২টি ম্যাচ খেলে দুটিতেই জিতেছে। এর ফলে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে কেকেআর। অন্যদিকে, সঞ্জু স্যামসনের নেতৃত্বে রাজস্থানও ২টি ম্যাচ খেলে দুটিতেই জিতেছে। তারা আছে তৃতীয় স্থানে। 

Advertisement

TAGS:
Advertisement