scorecardresearch
 
Advertisement

ক্রিকেট

BCCI-এর সঙ্গে ডিল পাকা? ভারতীয় দলে শুরু হচ্ছে গম্ভীর জমানা?

ভারতীয় দলের নতুন কোচ গম্ভীর? BCCI-এর সঙ্গে চুক্তি চূড়ান্ত!

28 May 2024

New head coach of Indian Cricket team 2024: একটা জিনিস বোঝা যাচ্ছে যে কোনও উল্লেখযোগ্য বিদেশি নাম ভারতীয় দলের কোচ হওয়ার জন্য আবেদন করেননি। বিশেষ করে বিসিসিআই সেক্রেটারি জয় শাহ স্পষ্ট করে দেওয়ার পরে যে বোর্ড এমন কাউকে দেখছে যিনি পদমর্যাদার মাধ্যমে উঠে এসেছেন এবং ঘরোয়া কাঠামো জানেন।

IPL-এর সঙ্গেই ব্যাটারদের মধুচন্দ্রিমা শেষ! টি২০ বিশ্বকাপে ছড়ি ঘোরাবে বোলাররাই?

IPL শেষ, ব্যাটারদের হানিমুন শেষ, T20 বিশ্বকাপে ছড়ি ঘোরাবেন বোলাররাই?

28 May 2024

T20 World Cup 2024: আইপিএলে রানের বন্যা দেখেছে বিশ্ব। নামী-অনামী অনেককেই বিস্ফোরক ইনিংস খেলতে দেখা গিয়েছে। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের পিচ এখন আর আগের মতো নেই যেটা ৮০ বা ৯০-এর দশকে ছিল। এখন তারা স্লো এবং মাঝে মাঝে বল থেমে যায়। কিউরেটর বলেছেন, 'ভারত তার দলে চার স্পিনারকে অন্তর্ভুক্ত করেছে। এটি সম্ভবত ওয়েস্ট ইন্ডিজের পিচের প্রকৃতির কারণে হয়েছিল।

ফাইল ছবি

টিম ইন্ডিয়ার কোচ হতে চান MS ধোনি? সামনে এল যে তথ্য

28 May 2024

ভারতীয় দলের কোচ কে হবেন তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। এখন শোনা যাচ্ছে এমএস ধোনিও নাকি আবেদন করেছেন কোচ হওয়ার জন্য। ঘটনাটা আসলে কী। জানুন।

Team India Coach

কোচ হওয়ার আবেদনের সময়সীমা শেষ, গম্ভীর-বিসিসিআই-র নীরবতায় বাড়ছে জল্পনা

28 May 2024

একটা জিনিস বোঝা যাচ্ছে যে কোনও উল্লেখযোগ্য বিদেশি নাম ভারতীয় দলের কোচ হওয়ার জন্য আবেদন করেননি। বিশেষ করে বিসিসিআই সেক্রেটারি জয় শাহ স্পষ্ট করে দেওয়ার পরে যে বোর্ড এমন কাউকে দেখছে যিনি পদমর্যাদার মাধ্যমে উঠে এসেছেন এবং ঘরোয়া কাঠামো জানেন।

১০ বছর পর IPL ট্রফি কলকাতায়, গম্ভীর কীভাবে বদলালেন KKR-কে ?

27 May 2024

রবিবার IPL-এর ফাইনালে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে ১০ বছর পর ট্রফি জিতেছে কলকাতা নাইট রাইডার্স। গত দুই মরসুমে ধুঁকতে থাকা দলটা কীভাবে বদলে গেল এ মরসুমে। গৌতম গম্ভীরই কি ফ্যাক্টর? দেখুন

সৌরভ গাঙ্গুলি ও ঋদ্ধিমান সাহা। নিজস্ব ছবি

বাংলা ক্রিকেট দলের ক্যাপ্টেন হবেন ঋদ্ধি? সৌরভের সঙ্গে সাক্ষাতের পর নতুন ইঙ্গিত

27 May 2024

অবশেষে পাওয়া গেল বরফ গলার ইঙ্গিত। অভিমান ভুলে বাংলায় ফিরতে পারেন ঋদ্ধিমান সাহা। সিএবির কিছু কর্তার সঙ্গে ঝামেলার জেরে বাংলা ছেড়ে ২০২২-এ ত্রিপুরায় চলে গিয়েছিলেন এই উইকেটকিপার ব্যাটার। সোমবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন ঋদ্ধিমান ও তাঁর স্ত্রী রোমি। এরপরেই জল্পনা শুরু হয়। 

বিরাট কোহলি

রোহিত-দ্রাবিড়রা আমেরিকায়, দলের সঙ্গে নেই বিরাট! কেন ?

27 May 2024

আমেরিকায় এবার অনুষ্ঠিত হতে চলেছে টি২০ বিশ্বকাপ (T20 World Cup 2024)। আইপিএল শেষ করে একে একে ক্রিকেটার যোগ দিচ্ছেন ভারতীয় দলের (Team India) ক্যাম্পে। ২৫ এবং ২৬ মে রাতে দুই ব্যাচে ভারতীয় টিমের সদস্যদের আমেরিকা যাওয়ার কথা ছিল। প্রথম ব্যাচের ক্রিকেটাররা ইতিমধ্যেই আমেরিকায় পৌঁছে গিয়েছেন। ক্যাপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma), কোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) আমেরিকায় পৌঁছে গেলেও এখনও দলের সঙ্গে যোগ দেননি বিরাট কোহলি (Virat Kohli)। তবে কেন এমন করলেন ভারতের তারকা।

কেকেআর দল

IPL জিতে আবার ফ্লাইং KISS করলেন হর্ষিত, উস্কে দিলেন শাহরুখই, VIDEO VIRAL

27 May 2024

আইপিএল-এ কেকেআর বোলার হর্ষিত রানাকে ফ্লাইং কিস সেলিব্রেশন করতে গিয়ে শাস্তির মুখে পড়তে হয়। ১০ বছরের প্রতীক্ষার শেষে IPL চ্যাম্পিয়ন হয়েছে কলকাতা নাইট রাইডার্স। গৌতম গম্ভীরের পর শ্রেয়াস আইয়ারের হাতে উঠেছে IPL ট্রফি। আর তাই চ্যাম্পিয়ন হয়ে বিতর্কের জবাব দিল কেকেআর। সৌজন্য কর্ণধার শাহরুখ খান।

গৌতম গম্ভীর, জয় শাহের আলোচনায় তুঙ্গে জল্পনা।

গম্ভীরই ইন্ডিয়ার কোচ? KKR জিততেই জয় শাহের সঙ্গে সাক্ষাতে জল্পনা

27 May 2024

KKR মেন্টর হিসাবে সফল গৌতম গম্ভীর। নাইট রাইডার্স জিততেই মাঠে নেমে সেলিব্রেট করলেন তিনি। আর সেই সময়েই এক বিশেষ মুহূর্ত ঘিরে জল্পনা ক্রিকেট মহলে। ম্যাচ জেতার পর BCCI সেক্রেটারি জয় শাহের সঙ্গে হ্যান্ডশেক করতে দেখা গেল গৌতম গম্ভীরকে।

ipl kkr

কলকাতার ৩ ট্রফির পেছনেই রাখলেন অবদান, গম্ভীরের মেন্টরশিপে কীভাবে বদলাল KKR?

26 May 2024

কেকেআর-এর তৃতীয় আইপিএল ট্রফি জেতার পেছনে বিরাট অব্দান রেখে গেলেন গৌতম গম্ভীর। কলকাতা জতবার ট্রফি জিতেছে ততবারই দলের সঙ্গে ছিলেন ভারতকে বিশ্বকাপ জেতানোর অন্যতম কারিগর। শুধু তাই নয়, কেকেআর এর আগে যে দুইবার জিতেছে। সেই দুইবারই কলকাতার ক্যাপ্টেন ছিলেন গম্ভীর। আর এবার তিনি মেন্টর। আর এসেই বদলে দিলেন দুই বছর প্লে অফে যেতে না পারা দলটাকে। 

কেকেআর দলের ফাস্ট বোলার মিচেল স্টার্ক। (@BCCI)

ফাইনালে স্টার্ক-রাসেলদের দাপট, KKR-এর বিরুদ্ধে লজ্জার রেকর্ড SRH-এর

26 May 2024

আইপিএল ফাইনালে সবচেয়ে কম স্কোর করল প্যাট কামিন্সের সানরাইজার্স হায়দরাবাদ। রবিবার চেন্নাইয়ের চিপকে মাত্র ১১৩ রান অল আউট হয়ে গেল হায়দরাবাদ। দারুণ বোলিং নাইট রাইডার্সের। শুরু থেকেই হায়দরাবাদের ভুল শট নির্বাচন আর মিশেল স্টার্ক ও হর্ষিত রানার দাপটে নিয়মিত উইকেট হারাতে থাকে হায়দরাবাদ।

Advertisement