scorecardresearch
 

India vs. Pakistan T20: ট্র্যাক্টর বেচে ভারত-পাক ম্যাচের টিকিট কেটেছিলেন, তারপর যা ঘটল...

ম্যাচ দেখতে নিজের ট্র্যাক্টর বিক্রি করেছিলেন পাকিস্তানের এক ক্রিকেটপ্রেমী। প্রায় ২.৫ লাখ টাকা দিয়ে কিনেছিলেন India-Pakistan ম্যাচের টিকিট। যদিও বিষয়টা ঠিক মধুরেণ সমাপয়েৎ হল না। ICC T20 বিশ্বকাপে এই নিয়ে ভারতের কাছে সপ্তমবার হারল পাকিস্তান। 

Advertisement
হতাশ পাকিস্তানি সমর্থক হতাশ পাকিস্তানি সমর্থক
হাইলাইটস
  • ম্যাচ দেখতে নিজের ট্র্যাক্টর বিক্রি করেছিলেন পাকিস্তানের এক ক্রিকেটপ্রেমী।
  • প্রায় ২.৫ লাখ টাকা দিয়ে কিনেছিলেন India-Pakistan ম্যাচের টিকিট।
  •  যদিও বিষয়টা ঠিক মধুরেণ সমাপয়েৎ হল না।

ম্যাচ দেখতে নিজের ট্র্যাক্টর বিক্রি করেছিলেন পাকিস্তানের এক ক্রিকেটপ্রেমী। প্রায় ২.৫ লাখ টাকা দিয়ে কিনেছিলেন India-Pakistan ম্যাচের টিকিট। যদিও বিষয়টা ঠিক মধুরেণ সমাপয়েৎ হল না। ICC T20 বিশ্বকাপে এই নিয়ে ভারতের কাছে সপ্তমবার হারল পাকিস্তান। 

এমনিতেই  নিউ ইয়র্ক বেশ ব্যায়বহুল জায়গা। সেখানে বিভিন্ন কনসার্ট, শো, খেলার টিকিটের দাম লাখ টাকায় পৌঁছনো নতুন কিছু নয়। তার উপর ইন্ডিয়া-পাকিস্তান ম্যাচের মতো ব্যাপার। ২-২.৫ লক্ষ টাকায় এক-একটি টিকিট বিক্রি হচ্ছিল। সেই টিকিট কিনতেই এক পাকিস্তান ফ্যান তাঁর ট্র্যাক্টর বেচে দেন। ৩,০০০ মার্কিন ডলার(USD) দিয়ে একটি টিকিট কেনেন। 

ANI-কে ওই পাকিস্তান ফ্যান জানান, '৩০০০ ডলারের টিকিট পেতে আমি আমার ট্রাক্টর বিক্রি করেছি। যখন প্রথমে ভারতের স্কোর দেখলাম, তখন ভাবতেও পারিনি যে এই ম্যাচটা আমরা হারব। আমরা ভেবেছিলাম বেশ সহজ, রান তোলার মতো স্কোর আছে। খেলাটা আমাদের হাতেই ছিল। কিন্তু বাবর আজম আউট হওয়ার পর সবার মন ভেঙে যায়। আমি আপনাদের সবাইকে অভিনন্দন জানাই(ভারতীয় ফ্যানদের)।'

আরও পড়ুন

রবিবার সেভাবে ইন্ডিয়ার কারও ব্যাটই ঝলসে ওঠেনি। ভারতের ইনিংস ১১৯ রানে শেষ হয়ে যায়। সেই সময় কার্যত আনন্দে নাচছিলেন পাকিস্তান ফ্যানরা। ধরেই নিয়েছিলেন যে লাখ-লাখ টাকায় কেনা টিকিটগুলি বোধ হয় আজ উসুল হয়ে গেল। কিন্তু ভাগ্য যে এমন গুগলি দেবে, তা স্বপ্নেও ভাবতে পারেননি তাঁরা। 

পাকিস্তানের হয়ে ওপেন করেন মহম্মদ রিজওয়ান এবং বাবর আজম। বাবর আজমের উপর তখন পাকিস্তানবাসীর পূর্ণ আশা-ভরসা। অনেকে তো ধরেও নিয়েছেন, এই জুটিই টার্গেট তুলে দেবে। কিন্তু কিছুক্ষণেই হল মোহভঙ্গ। ৪.৪ ওভারে ফিরে গেলেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম। বুমরাহের বলে সূর্যকুমার যাদবের হাতে ক্যাচ তুলে দিলেন। ১০ বলে মাত্র ১৩ রান করেন তিনি। এর মধ্যে অবশ্য জোড়া বাউন্ডারি রয়েছে। তবে তখনও বুকে আশা ধরে রেখেছিলেন পাকিস্তান সাপোর্টাররা। 

Advertisement

তবে ১০তম ওভারের পর থেকে যখন পরপর ফখর জামান, মহম্মদ রিজওয়ান, শাদাব খানকে ফেরত পাঠাতে শুরু করলেন হার্দিক-বুমরাহ... তখনই যেন আশার প্রদীপ নিভে গেল পাকিস্তানের। 

শেষ ওভারে পাকিস্তানের জয়ের জন্য ১৮ রান দরকার ছিল। ২০ ওভার শেষে ৭ উইকেটে ১১৩ রান করে পাকিস্তান। ৬ রানে জেতে ইন্ডিয়া। এর ফলে ভারতের ঝুলিতে ৪ পয়েন্ট এল। টুর্নামেন্ট থেকে পাকিস্তানের বিদায়ও কার্যত নিশ্চিত হয়ে গেল। 'জসপ্রিত বুমরাহর কাছে তিন উইকেট দেওয়াটাই কাল হল,' বলছেন পাকিস্তান সাপোর্টাররা।

Advertisement