scorecardresearch
 
 
খেলা

PHOTOS: মাঠে বুমরা, অ্যাঙ্করিংয়ে স্ত্রী! এরকম জুটি ক্রিকেটে কম নেই...

3
  • 1/7

আইসিসির বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে যখন নিউজিল্যান্ড ব্যাটসম্যানদের পরাস্ত করার জন্য ২২ গজে লড়াই করবেন ভারতীয় পেসার জসপ্রীত বুমরা। ঠিক তখনই মাঠ ও মাঠের বাইরে থেকে এই ম্যাচের অ্যাঙ্কার হিসাবে ধারাভাষ্য দেওয়ার জন্যে দেখা যাবে সঞ্জনা গানেসানকে। বল হাতে মাঠে খেলবেন বুমরা, বুম হাতে টিভিতে দেখা যাবে সঞ্জনাকে।

অ্যাঙ্কার হিসাবে টিভিতে স্পোর্টস প্রেজেন্টার হিসাবে আগে দেখা যেত সঞ্জনা গানেসানকে। স্টার স্পোর্টসে অনেকবারই দেখা যায় তাঁকে। আর তাঁর সঙ্গেই বিয়ে করেছেন ভারতীয় দলের পেস বোলার জসপ্রীত বুমরা। শুধু বুমরাই নয় ক্রিকেটার হিসাবে স্পোর্টস প্রেজেন্টার ও ক্রিকেটের টিভি অ্যাঙ্কারদের নিজেদের স্ত্রী বানিয়েছেন একাধিক ক্রিকেটার। ভারত সহ বিভিন্ন দেশে এমনটা ঘটেছে ৫ থেকে ৬ জন ক্রিকেটারের সঙ্গে।

2
  • 2/7

স্টুয়ার্ট বিনি ও মায়ান্তি ল্যাঙ্গার

স্টুয়ার্ট বিনি ভারতীয় দলে খুব বেশি না খেললেও রজার বিনির ছেলে হিসাবে তিনি বেশ পরিচিত। একই সঙ্গে মায়ান্তি ল্যাঙ্গার অন্যতম জনপ্রিয় স্পোর্টস প্রেজেন্টার। ক্রিকেট থেকে ফুটবল সব বিষয়েই জ্ঞান আছে মায়ান্তির। আর ক্রিকেটের মাঠেই তাঁরা দুজন কাছাকাছি এসেছেন। সেই সঙ্গে দুজন-দুজনকে ভালোবেসে নিজেদের বিয়েটাও সেরে ফেলেছেন। ২০১২ সাল থেকেই তাঁরা বিবাহিত। ক্রিকেটকে দুজনই পছন্দ করেন আর সেই সূত্রেই ভালোবাসা।

1
  • 3/7

অস্ট্রেলিয়ার বেন কাটিং ও এরিন হল্যান্ড

অস্ট্রেলিয়ার এই অলরাউন্ডার প্রেমে পড়েছিলেন টিভির স্পোর্টস অ্যাঙ্কার এরিন হল্যান্ডের সঙ্গে। পিএসএল চলা কালিন এই ঘটনা ঘটেছিল। পরে এবছর দুজনে রিলেশনশিপে আবদ্ধ হন।

4
  • 4/7

অস্ট্রেলিয়ার শেন ওয়াটসন ও লি ফারলং জুটি

অস্ট্রেলিয়ার এই প্রাক্তন অলরাউন্ডার ভালোবেসেছিলেন টিভির অ্যাঙ্কার লি ফারলংকে। ফক্স স্পোর্টস চ্যানেলের এই অ্যাঙ্কারও প্রেমে পড়েছিলেন ওয়াটসনের। তারপরই দুজন দুজনকে বিবাহ করেন তাঁরা। ২০১০ সালে বিয়ে করেছিলেন ওয়াটসন। এখনও হাসি-খুশি পরিবার নিয়ে জীবনযাপন করছেন তাঁরা।

5
  • 5/7

দক্ষিণ আফ্রিকার মর্নি মরকেল ও রোজ কেলি জুটি

প্রাক্তন দক্ষিণ আফ্রিকা পেসার বিয়ে করেছেন রোজ কেলিকে। অস্ট্রেলিয়ার স্পোর্টস প্রেজেন্টার টিভি অ্যাঙ্কারের সঙ্গে বিয়ে করেছেন মরকেল। এখন অস্ট্রেলিয়াতে রোজ কেলির সঙ্গেই থাকেন মরকেল।

6
  • 6/7

নিউজিল্যান্ডের মার্টিন গাপতিল ও লরা গোল্ডরিক

স্কাই স্পোর্ট চ্য়ানেলের অ্যাঙ্কার ও স্পোর্টস প্রেজেন্টার হিসাবে কাজ করতে লরা। আর সেখান থেকেই দুজনের পরিচয়। আর তারপর প্রেম, ভালোবাসা ও বিয়ে। ২০১৪ সালেই বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই জুটি।
 

7
  • 7/7

অস্ট্রেলিয়ার শন মার্শ ও রেবেকা ওডনোভান

চ্যানেল সেভেন অস্ট্রেলিয়ার অন্যতম জনপ্রিয় চ্যানেল। আর সেই চ্যানেলেই স্পোর্টস অ্যাঙ্কার হিসাবে কাজ করতেন রেবেকা ওডনোভান। আর সেই স্পোর্টস প্রেজেন্টারের প্রেমেই পড়ে গিয়েছিলেন অস্ট্রেলিয়ার শন মার্শ। ২০১৪ সালে বিয়ে করেন দুজনে।