scorecardresearch
 
 
খেলা

ICC WTC Final: কপি-বুক স্টাইল! ফাইনালের আগে ছন্দে জাদেজা

1
  • 1/7

ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালটি ১৮-২২ জুন সাউদাম্পটনে অনুষ্ঠিত হবে। শিরোপা ম্যাচের আগে টিম ইন্ডিয়া সাউদাম্পটনে একটি আন্তঃস্কোয়াড ম্যাচ খেলছে। ভারতীয় দল এই ম্যাচের মাধ্যমে তার প্রস্তুতি চূড়ান্ত করছে।

2
  • 2/7

এই অনুশীলন ম্যাচে ভাল পারফরম্যান্সের মাধ্যমে, খেলোয়াড়রা ফাইনাল ম্যাচের জন্য খেলতে থাকা ১১তে তাদের দাবি জোরদার করার চেষ্টা করছে। এই ম্যাচে দুর্দান্ত পারফর্ম করেছেন তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তিনি বোলিং এবং ব্যাটিং উভয় ক্ষেত্রেই তার দক্ষতা দেখিয়েছিলেন।

3
  • 3/7

অনুশীলন ম্যাচের তৃতীয় দিনটির নামকরণ করা হয়েছিল জাদেজার। ৭৪ বলে ৫৪ রান করেছিলেন তিনি। এই সময়ে জাদেজা দুর্দান্ত শট খেলছিলেন। তার ইনিংসের ভিডিওটি বিসিসিআই টুইটারে শেয়ার করেছে। ভিডিওতে জাদেজাকে ঈশান্ত শর্মার বলগুলিতে ভাল শট দিতে দেখা গেছে।

4
  • 4/7

জাদেজা দীর্ঘদিন ধরে কোনও টেস্ট ম্যাচ খেলেনি। ইংল্যান্ডের বিপক্ষে হোম টেস্ট সিরিজে তিনি টিম ইন্ডিয়ার অংশ ছিলেন না। অস্ট্রেলিয়ায় খেলা টেস্ট সিরিজের সময় জাদেজা আহত হয়েছিলেন। যদিও এখন তিনি পুরোপুরি ফিট।

5
  • 5/7

অনুশীলন ম্যাচে তরুণ বোলার মহম্মদ সিরাজও ভাল বোলিং করেছিলেন। তিনি ২২ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন। ডানহাতি এই ফাস্ট বোলার ভাল ফর্মে হাজির হয়েছেন। তবে সিরাজ তার অভিনয় দিয়ে অধিনায়ক বিরাট কোহলির মাথা ব্যথা বাড়িয়ে দিয়েছেন। শেষ বোলার জসপ্রীত বুমরা এবং মহম্মদ শামি শেষ একাদশে জায়গা পাবেন প্রায় নিশ্চিত। তৃতীয় ফাস্ট বোলারের পক্ষে ম্যাচটি হবে ঈশান্ত ও সিরাজের মধ্যে।

6
  • 6/7

এর আগে অনুশীলন ম্যাচের দ্বিতীয় দিন কেএল রাহুল ভাল ব্যাটিং করেছিলেন। ম্যাচে রাহুল সেঞ্চুরি করেছিলেন। তিনি কিছু দুর্দান্ত শট করেছেন। রাহুলকে জাদেজার বলে এগিয়ে গিয়ে একটি ছক্কা মারতে দেখা গেল।

7
  • 7/7

এই ম্যাচে টিম ইন্ডিয়ার তরুণ উইকেট কিপার ব্যাটসম্যান ঋষভ পন্থও দুর্দান্ত ফর্মে হাজির হয়েছিলেন। তিনি ৯৪ বলে ১১১ রানের অপরাজিত ইনিংস খেলেন। পন্থ তার ইনিংস থেকে জানিয়েছেন যে শিরোপা ম্যাচের জন্য তিনি পুরোপুরি প্রস্তুত।