scorecardresearch
 
 
খেলা

নিজে Coke-র বোতল সরিয়ে দেন, ছেলেকেও জাঙ্ক ফুড থেকে দুরে রাখেন Ronaldo

2
  • 1/7

রোনাল্ডো এমনিতেই বেশ স্বাস্থ্য সচেতন। শুধু তিনি নিজেই নয় নিজের পরিবার, বিশেষ করে ছেলের প্রতি অনেকটাই বেশি দেখা শুনো করেন পর্তুগালের এই ফুটবলার। জুভেন্তাস তারকা মনে করেন বাইরের খাবার ও জাঙ্ক ফুট কোনও ভাবেই খাওয়া উচিত নয়।

 

সব ছবির সৌজন্য- রোনাল্ডো ইনস্টাগ্রাম।

1
  • 2/7

ক্রিস্টিয়ানো রোনাল্ডো কোকা কোলার বোতল প্রেন্স কন্ফারেন্সের সময় সরিয়ে দিয়েছিলেন ইউরো কাপে। আর সেখানে তিনি জল খেতে বলেছিলেন সবাইকে। আর সেটা নিয়ে শুরু হয়েছে নয়া বিতর্ক। শুধু তাই নয় তিনি তাঁর ছেলে ক্রিস্টিয়ানো রোনাল্ডো জুনিয়রকেও খাওয়া-দাওয়া খুব মেপে করান। আর সেই ক্রিস্টিয়ানো রোনাল্ডোর ছেলেরই  আজ জন্মদিন। এই ছবি পোস্ট করে নিজের ছেলেকে শুভকামনা জানিয়েছেন রোনাল্ডো। ১১ বছরে পা দিলেন জুনিয়র রোনাল্ডো।

3
  • 3/7

খেলা না থাকলে পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন রোনাল্ডো। Euro 2020-তে হাঙ্গেরিকে হারিয়ে নিয়ম মাফিক প্রেস কনফারেন্সে বসেন পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো। রোনাল্ডোর টেবিলে রাখা ছিল। দুটি Coca-Cola-র বোতল। রোনাল্ডো হঠাত্‍ সাংবাদিক সম্মেলন শুরুর আগে দুটি কোকা-কোলার বোতল নামিয়ে দিলেন টেবিলের পাশে। পাশেই রাখা ছিল একটি জলের বোতল, সেটি তুলে বললেন, সবাই জল খান।

4
  • 4/7

রোনাল্ডোর এই কীর্তি মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। রোনাল্ডোর মতো তারকার এই কাজে রাতারাতি কোকা-কোলার ব্র্যান্ড ভ্যালু পড়ে জানা গিয়েছে, Coca-Cola-র শেয়ারের দাম এক লাফে ১.৬ শতাংশ কমে গিয়েছে।  তবে রোনাল্ডো নাকি সম্প্রতি বেশ স্বাস্থ্য সচেতন। কারণ তাঁর ছেলেকেও তিনি সেভাবে বাইরের খাবার খেতে দেন না। আর আইসক্রিমের মতো জিনিস খেলেও, ছেলেকে জিমে পাঠিয়ে দেন ও তাঁকে সেই ফ্যাট ঝড়াতে বলেন। শুধু তাই নয় চকলেট ও সফট ড্রিনকস সহ আইসক্রিম খেতে দিতে চান না ছেলেকে। বেশ কঠোর বাবা রোনাল্ডো।

5
  • 5/7

স্বামী হিসাবে ও বাবা হিসাবে রোনাল্ডো দারুণ এক ব্যক্তিত্ব হলেও ছেলের খাবারের প্রতি বেশ ধ্যান রাখেন রোনাল্ডো। সম্প্রতি ইউরো কাপে কোকা কোলা সম্পর্কে এই ঘটনা বেশ নারিয়ে দিয়েছে গোটা বিশ্বকে। কারণ রোনাল্ডোর মতো একজন তারকা ফুটবলার সফ্ট ড্রিন্কসের বোতল সরিয়ে দিতেই একটি বিতর্ক তৈরি হয়। নিজের ছেলেকে চকলেট বা আইসক্রিম খেতে না দিয়ে রোনাল্ডো ছেলের হাতে ফল দেন।

 

 

6
  • 6/7

রোনাল্ডো ফুটবল খেলার পাশাপাশি এমনিতে খুব শান্তিপ্রিয়। পরিবারের সঙ্গে সময় কাটান তিনি। নিজের বান্ধবীর সঙ্গে বিভিন্ন জায়গায় তাঁকে ছবিতে দেখা যায়। তবে ফুটবল কেরিয়ার ও ফিটনেস বজায় রাখতে খাওয়ার ওপর বেশি ধ্যান তাঁর। সূত্রের খবর দিনে ৬ বার খান বিশ্বসেরা এই স্ট্রাইকার।

7
  • 7/7

বেশিরভাগ সময় রোনাল্ডো বান্ধবীর সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছিব প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয় রোনাল্ডো এর পাশাপাশি নিজেকে জিমে দেখতেও বেশি পছন্দ করেন। পরিমাণ মতো খাবার ও ওয়ার্কআউটে বিশ্বাসী এই ফুটবলার। ফলে এই বিষয় নিয়ে বিতর্ক তৈরি হলেও, এমনটাই জানা যাচ্ছে সম্প্রতি খাওয়া-দাওয়া বেশ ভেবে চিন্তে করেন রোনাল্ডো, একই সঙ্গে তাঁর পরিবারের সদস্যেরা যাতে এমনটা করেন সেই উপদেশ দেন তিনি।