scorecardresearch
 
খেলা

সঞ্জনার পোস্টে নেটিজ়েনরা বুমরাহকে করলেন Troll, করলেন এমন মন্তব্য

সঞ্জনা গণেশন
  • 1/6

ভারতীয় ক্রিকেট দলের জোরে বোলার জসপ্রীত বুমরাহের স্ত্রী সঞ্জনা গণেশনকে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকতে দেখা যায়। স্পোর্টস অ্য়াঙ্কর সঞ্জনা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটা ছবি শেয়ার করেছেন। ছবির ক্যাপশনে সঞ্জনা লিখেছেন, "হাসো, কৃতজ্ঞ থাকো এবং প্রত্যেকের মধ্যে ভালো গুণটা দেখো।" তাঁর এই ছবিতে ইতিমধ্যেই ১.৫ লাখ লাইক পড়ে গেছে।

সঞ্জনা গণেশন
  • 2/6

সঞ্জনা গণেশনের এই ছবিতে কয়েকজন ইউজ়ার বেশ মজাদার কমেন্ট করেছেন। একজন ইউজ়ার তো লিখেছেন যে বুমরাহ তো এবার কেকেআর ক্যাম্পে যেতে বারণ করে দিয়েছে। অন্যদিকে অপর একজন লিখেছেন, এই ছবিটি যে ক্যামেরাম্যান তুলেছে, তার অপেক্ষাতেই আমরা আপাতত বসে আছি।

সঞ্জনা গণেশন
  • 3/6

ইতিমধ্যে একজন ইউজ়ার আবার জসপ্রীত বুমরাহকে Troll করারও চেষ্টা করেন। কয়েকদিন আগে সঞ্জনা একটি ছবি পোস্ট করেছিলেন, সেখানে জসপ্রীত নিজেকে ক্যামেরাম্যান বলে কমেন্ট করেছিলেন। সঞ্জনা ইনস্টাগ্রামে একটা ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিতে তাঁকে সমুদ্রের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল।

সঞ্জনা গণেশন
  • 4/6

এই ছবির ক্যাপশনে সঞ্জনা লিখেছিলেন, কিছু মুহূর্ত গোটা জীবনের জন্য খুবই গুরুত্বপূর্ণ হয়ে যায়। এই ছবিতে জসপ্রীত বুমরাহ কমেন্ট করেন, যে ব্যক্তি এই ছবিটি ক্লিক করেছেন, তিনি এককথায় অসাধারণ। এই কমেন্টেই তাঁর স্ত্রী সঞ্জনা আবার যোগ্য প্রত্যুত্তর দিয়েছেন। তিনি লিখেছেন যে আর ঠিক সেই কারণেই জসপ্রীত, আমি ওই ব্যক্তিকে বিয়ে করে নিয়েছি।

সঞ্জনা গণেশন
  • 5/6

এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, জসপ্রীত বুমরাহ এবং সঞ্জনা গণেশন গত ১৫ মার্চ গোয়ায় একটি একান্ত ব্যক্তিগত অনুষ্ঠানে বিয়ে সম্পন্ন করেছেন। বিয়ের খবর জসপ্রীত বুমরাহ প্রথমে টুইটারেই দেন। তিনি লিখেছিলেন, "ভালোবাসার সঙ্গে আমরা একটা নতুন যাত্রা শুরু করলাম। আমাদের দুজনের কাছেই আজকের দিনটা যথেষ্ট গুরুত্বপূর্ণ। আমরা নিজেদের বিয়ের খবর আপনাদের জানাতে পেরে যথেষ্ট স্বস্তি অনুভব করছি।"

সঞ্জনা গণেশন
  • 6/6

এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে জসপ্রীত বুমরাহ এবং সঞ্জনা গণেশনকে দেখতে পাওয়া যাবে। একদিকে বুমরাহকে যেখানে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে দেখা যাবে, অন্যদিকে সঞ্জনা করবেন সঞ্চালিকার কাজ। বিগত কয়েকবছর ধরেই সঞ্জনাকে ক্রিকেট প্রেজ়েন্টারের ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে। আইপিএল ফ্র্যাঞ্চাইজ়ি কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে তিনি যুক্ত।