scorecardresearch
 

ATK Mohun Bagan: ISL-এর ক্লাবের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে নামছে ATK মোহনবাগান, কবে?

১৪ আগস্ট আইএসএল-এর ক্লাব চেন্নাইয়েন এফসি-র (Chennaiyin FC) বিরুদ্ধে খেলতে নামছে তারা। মোহনবাগান মাঠে (Mohun Bagan Club) এই ম্যাচ অনুষ্ঠিত হবে। এই ম্যাচে দলের রিজার্ভ বেঞ্চ দেখে নিতে চাইবেন জুয়ান ফেরান্দো (Juan Ferrando)। দারুণ ফর্মে রয়েছেন জনি কাউকো (Joni Kauko)। গোল করার ক্ষেত্রে, জনি, লিস্টন কোলাসোর দিকে তাকিয়ে থাকবে এটিকে মোহনবাগান। 

এটিকে মোহনবাগান দল এটিকে মোহনবাগান দল
হাইলাইটস
  • ডুরান্ড কাপের আগে প্রস্তুতি ম্যাচে নামছে এটিকে মোহনবাগান
  • চেন্নাইয়েন এফসি-র বিরুদ্ধে খেলবে তারা

ডুরান্ড কাপের (Durand Cup) আগে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে খেলতে নামছে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। ১৪ আগস্ট আইএসএল-এর ক্লাব চেন্নাইয়েন এফসি-র (Chennaiyan FC) বিরুদ্ধে খেলতে নামছে তারা। মোহনবাগান মাঠে (Mohun Bagan Club) এই ম্যাচ অনুষ্ঠিত হবে। এই ম্যাচে দলের রিজার্ভ বেঞ্চ দেখে নিতে চাইবেন জুয়ান ফেরান্দো (Juan Ferrando)। দারুণ ফর্মে রয়েছেন জনি কাউকো (Joni Kauko)। গোল করার ক্ষেত্রে, জনি, লিস্টন কোলাসোর দিকে তাকিয়ে থাকবে এটিকে মোহনবাগান। 

সদস্যরা খেলা দেখতে পারবেন
মোহনবাগান মাঠে সদস্যরা এই প্রস্তুতি ম্যাচে ঢুকতে পারবেন। সদস্যদের কার্ড দেখিয়ে ঢুকতে বলা হয়েছে মোহনবাগান ক্লাবের পক্ষ থেকে। সদস্যদের নির্দিষ্ট গ্যালারিতে বসে খেলা দেখার ব্যবস্থা করছে মোহনবাগান।

আরও পড়ুন: ডুরান্ডে মোহনবাগান VS ইস্টবেঙ্গল, অফলাইন টিকিট বিক্রি ২২ থেকে, কোথায় মিলবে?

আরও পড়ুন: ভারতীয় দলের ক্যাপ্টেন ফের সৌরভ? ইডেনে বড় ম্যাচ সেপ্টেম্বরে

২০ আগস্ট প্রথম ম্যাচ এটিকে মোহনবাগানের

২০ আগস্ট রাজস্থান ইউনাইটেডের বিরুদ্ধে ডুরান্ড কাপের প্রথম ম্যাচ খেলতে নামছে এটিকে মোহনবাগান। ২২ আগস্ট প্রথম ম্যাচে নামবে ইমামি ইস্টবেঙ্গল। প্রতিপক্ষ ইন্ডিয়ান নেভি। এরপর ২৮ আগস্ট রবিবার ডার্বি ম্যাচ। এই ম্যাচ ঘিরে উন্মাদনার পারদ চড়ছে শহর কলকাতায়। টিকিট বিক্রির দিক থেকে দারুণ সাড়া মিলেছে বলে দাবি ডুরান্ড আয়োজকদের। অনলাইনে টিকিট ছাড়ার সঙ্গে সঙ্গেই আধ ঘণ্টায় সমস্ত টিকিট বিক্রি হয়ে যায়। ২২ আগস্ট থেকে অফলাইন টিকিট বিক্রি শুরু হবে।