scorecardresearch
 

ATK Mohun Bagan vs Hyderabad FC: দ্বিতীয় লেগে হাড্ডাহাড্ডি মোহনবাগান VS হায়দরাবাদ, কখন-কোথায় LIVE?

সোমবার আইএসএল-এর সেমিফাইনালের দ্বিতীয় লেগে মুখোমুখি হচ্ছে এটিকে মোহনবাগান ও হায়দরাবাদ এফসি। লিগের ম্যাচের পর প্রথম পর্বের ম্যাচেও হাড্ডাহাড্ডি লড়াই হয় দুই দলের মধ্যে। যদিও কোনও দলই গোল করতে পারেনি। দ্বিতীয় পর্বে যারা জ্জিতবে তারাই চলে যাবে পরের রাউন্ডে।

Advertisement
মোহনবাগান বনাম হায়দরাবাদ মোহনবাগান বনাম হায়দরাবাদ
হাইলাইটস
  • সোমবার হায়দরাবাদের বিরুদ্ধে নামছে মোহনবাগান
  • দ্বিতীয় লেগে জিততে পারলেই ফাইনালে পৌঁছে যাবে সবুজ-মেরুন

আইএসএল-এর (ISL) ফাইনালে চলে গিয়েছে বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। শনিবার ফাইনালে কাদের বিরুদ্ধে খেলবেন সুনীল ছেত্রীরা (Sunil Chhetri)? সেটা ঠিক করবে সোমবারের যুবভারতী। হায়দরাবাদ এফসি-র (ATK Mohun Bagan vs Hyderabad FC) বিরুদ্ধে খেলতে নামবে মোহনবাগান। সেমিফাইনালের প্রথম লেগে গোলশূন্য ড্র-র পর দ্বিতীয় লেগে মুখোমুখি হচ্ছে দুই দল। ঘরের মাঠে খেলার সুযোগ পেয়ছেন হুগো বুমোস প্রীতম কোটালরা। হায়দরাবাদের বিরুদ্ধে শেয়ানে শেয়ানে টক্কর হয়েছে এটিকে মোহনবাগানের। তবে বেঙ্গালুরুর বিরুদ্ধে লড়াই সবসময়ই স্পেশাল মোহনবাগান সমর্থকদের কাছে। তাই ফাইনালে লড়াই করার জন্য মুখিয়ে থাকবেন মোহনবাগান ফুটবলাররা।

হায়দরাবাদের গণ্ডি টপকাতে পারলেই আরও এক সুপার স্যাটারডের অপেক্ষায় থকবেন মোহনবাগান সমর্থকরা। সোমবার সন্ধ্যা সাড়ে সাতটায় হায়দরাবাদ এফসি-র বিরুদ্ধে ম্যাচে খেলতে নামবে তারা। 

কীভাবে দেখবেন ম্যাচ?
টিভিতে স্টার স্পোর্টসে ম্যাচ দেখা যাবে। স্টার স্পোর্টস ৩ তে দেখা যাবে ম্যাচ। মোবাইলে ডিজনি হটস্টারে ম্যাচ দেখা যাবে। জিও ব্যবহারকারীরা জিও টিভিতেও এই ম্যাচ সরাসরি দেখতে পারেন। 

আরও পড়ুন: ঘরের মাঠে হায়দরাবাদের বিরুদ্ধে অ্যাডভান্টেজ মোহনবাগান, চিন্তা দুই ফুটবলারের চোট

চোট সমস্যায় জেরবার মোহনবাগান
আইএসএল-এর শেষ পর্যায়ে এসে সেই চোটের সমস্যাই ভোগাচ্ছে জুয়ান ফেরান্দোর (Juan Ferrando) দলকে। চোট রয়েছে আশিক ক্রুনিয়ানের (Ashik Kuruniyan) । চোটের কবলে পরেছেন তরুণ স্ট্রাইকার কিয়ান নাসিরিও (Kiyan Nassiri)। হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচের আগে তাঁদের খেলানোর ব্যাপারে সিদ্ধান্ত নেবেন মোহনবাগান কোচ। দুই ফুটবলারের খেলার সম্ভাবনা নিয়ে কথা বলতে গিয়ে জুয়ান বলেন, 'আমাদের ফিজিও ও সাপোর্ট স্টাফরা সমানে কাজ করে যাচ্ছে। তবে আশিক ও কিয়ান খেলবে কি না সেই সিদ্ধান্ত আগামীকাল সকালে নিতে পারব।'  

আরও পড়ুন: গোল্ডেন গ্লাভস জিতেও সন্তুষ্ট নন মোহনবাগান গোলকিপার, সমর্থকদের বার্তা বিশালের

Advertisement

হায়দরাবাদের বিরুদ্ধে এই মরশুমে যতবারই দেখা হয়েছে লড়াই বেশ কঠিন হয়েছে। তবুও ঘরের মাঠে খেলতে পারায় সুবিধায় রয়েছেন তারাই এমনটাই মনে করেন কার্ল ম্যাকহিউ। তিনি বলেন, 'হায়দরাবাদের বিরুদ্ধে আমাদের দারুণ লড়াই হয়েছে। তবে এবার আমাদের ঘরের মাঠে ম্যাচ। দর্শকদের সামনে খেলব ফলে সুবিধা হবে। ম্যাচটা জেতার জন্যই নামব আমরা।'      

Advertisement