scorecardresearch
 

Sourav Ganguly Health Conditions : সৌরভের চিকিৎসায় গঠিত মেডিক্যাল টিম, এখন কেমন আছেন মহারাজ?

Sourav Ganguly Health Conditions : হাসপাতালের তরফে জানানো হয়েছে, সোমবার রাতে ভর্তি হন সৌরভ গঙ্গোপাধ্যায়। কোভিডের জন্য যে চিকিৎসা ব্যবস্থা অনুসরণ করা হয়, সেই মোনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপি রাত থেকেই শুরু হয়েছে। তাঁর চিকিৎসার দায়িত্বে রয়েছেন ৩ জন চিকিৎসক।

সৌরভ গঙ্গোপাধ্যায়  (ফাইল ছবি) সৌরভ গঙ্গোপাধ্যায় (ফাইল ছবি)
হাইলাইটস
  • হাসপাতালের তরফে জানানো হয়েছে, সোমবার রাতে ভর্তি হন সৌরভ গঙ্গোপাধ্যায়
  • তাঁর চিকিৎসায় মেডিক্যাল টিম গঠিত হয়েছে
  • আরও ২ চিকিৎসক সৌরভের চিকিৎসায় নজর রাখছেন

করোনায় আক্রান্ত হয়েছে BCCI প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। তাঁর চিকিৎসায় ৩ সদস্যের মেডিক্যাল টিম গড়ল ওই হাসপাতাল কর্তৃপক্ষ। তিন চিকিৎসকের তত্ত্বাবধানেই এখন চিকিৎসা চলছে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়কের। 

আরও পড়ুন : রোহিত আনফিট হলে ODI ক্যাপ্টেন হবেন এই খেলোয়াড়

হাসপাতালের তরফে জানানো হয়েছে, সোমবার রাতে ভর্তি হন সৌরভ গঙ্গোপাধ্যায়। কোভিডের জন্য যে চিকিৎসা ব্যবস্থা অনুসরণ করা হয়, সেই মোনোক্লোনাল অ্যান্টিবডি ককটেল থেরাপি রাত থেকেই শুরু হয়েছে। তাঁর চিকিৎসার দায়িত্বে রয়েছেন, ডাক্তার সরোজ মণ্ডল, সপ্তর্ষী বসু ও সৌতিক পান্ডা। এছাড়াও ডাক্তার দেবী শেঠি ও আফতাব খানের পরামর্শ নেওয়া হচ্ছে। তাঁরাও মহারাজের শারীরিক অবস্থার দিকে নজর রাখছেন। 

সৌরভের মেডিক্যাল বুলেটিন
সৌরভের মেডিক্যাল বুলেটিন

আরও পড়ুন : তৃতীয় স্ত্রী'র সঙ্গে শুয়েছিলেন স্বামী, কালিম্পঙে উদ্ধার দম্পতির দেহ

প্রসঙ্গত, গত কয়েক দিন ধরেই সর্দি-কাশিতে ভুগছিলেন BCCI প্রেসিডেন্ট। সোমবার শুটিংও ছিল তাঁর। করোনা টেস্ট করানো হয়। রিপোর্ট আসে পজিটিভ। এরপর রাতে তাঁকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চলতি বছরের শুরুর দিকে হৃদরোগে আক্রান্ত হন সৌরভ। অ্যাঞ্জিয়োপ্লাস্টি করে স্টেন্টও বসাতে হয়।