scorecardresearch
 

India Vs South Africa, Rohit Sharma : রোহিত আনফিট হলে ODI ক্যাপ্টেন হবেন এই খেলোয়াড়

India Vs South Africa, Rohit Sharma : রিপোর্ট অনুযায়ী, একদিনের ক্রিকেটে নিজেকে ফিট করার অনুশীলন চালিয়ে যাচ্ছেন রোহিত শর্মা। NCA-তে প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। তবে তারপরও যদি ফিট না হন, তাহলে তাঁর জায়গায় ক্যাপ্টেন করা হবে কেএল রাহুলকে

Advertisement
রোহিত শর্মা (ফাই ছবি) রোহিত শর্মা (ফাই ছবি)
হাইলাইটস
  • দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলতে পারছেন না রোহিত শর্মা
  • ওয়ানডে সিরিজও এগিয়ে আসছে
  • তবে এখনও ফিট নন রোহিত শর্মা

হ্যামস্ট্রিংয়ে চোট। তার জেরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলতে পারছেন না রোহিত শর্মা। এগিয়ে আসছে ওয়ান ডে সিরিজও। তবে একদিনের দল এখনও ঘোষণা করেনি বিসিসিআই (BCCI)। দল ঘোষণার কথা থাকলেও তা পিছিয়ে দেওয়া হয়েছে। মনে করা হচ্ছে, টেস্ট সিরিজ শেষ হওয়ার পরই একদিনের ক্রিকেটের দল ঘোষণা করা হবে। যদিও তার মধ্যে রোহিত শর্মা ফিট হতে পারবেন কি না সেই বিষয়ে সংশয় কাটছে না। 

রিপোর্ট অনুযায়ী, একদিনের ক্রিকেটে নিজেকে ফিট করার অনুশীলন চালিয়ে যাচ্ছেন রোহিত শর্মা। NCA-তে প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। তবে তারপরও যদি ফিট না হন, তাহলে তাঁর জায়গায় ক্যাপ্টেন করা হবে কেএল রাহুলকে। 

আরও পড়ুন : খুন না সুইসাইড? কালিম্পঙে দম্পতির রক্তাক্ত দেহ

রোহিত শর্মা টেস্ট সিরিজের বাইরে থাকার কারণে তাঁর জায়গায় কেএল রাহুলকে সহ-অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে। প্রসঙ্গত, সাদা বলের ফর্ম্যাটে পূর্ণ-সময়ের অধিনায়ক হওয়ার পরে রোহিত শর্মার নেতৃত্বে এটিই হবে প্রথম ওয়ানডে সিরিজ। সেই কারণে তিনি এই ম্যাচ মিস করতে চাইবেন না। সেটাই স্বাভাবিক। 

যদিও ওয়ানডে সিরিজ শুরু হতে এখনও তিন সপ্তাহ বাকি। তাই ফিট হয়ে দলে ফেরার জন্য রোহিতের হাতে এখনও অনেকটা সময় আছে। তবে ফিট হতে না পারলে কেএল রাহুল অধিনায়ক হিসেবে নিজেকে প্রমাণ করার সুযোগ পাবেন। 

আরও পড়ুন : করোনায় আক্রান্ত ডেরেক ও ব্রায়েন, রয়েছেন হোম আইসোলেশনে

উল্লেখ্য, ওয়ানডে ক্রিকেটে টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক হিসেবে ঘোষিত হয়েছে রোহিতের নাম। দায়িত্ব পাওয়ার পরই মুম্বইয়ে অনুশীলনে নেমে চোট পান তিনি। এখন NCA-তে রয়েছেন তিনি। মেডিক্যাল টিমের পরামর্শ মেনেই রোহিতকে দলে নেওয়ার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন নির্বাচকরা। 

Advertisement

Advertisement