scorecardresearch
 

East Bengal Club: ট্রান্সফার উইন্ডো খোলার আগেই ইনভেস্টার চূড়ান্ত হবে ইস্টবেঙ্গলে: দেবব্রত সরকার

East Bengal -Debabrata Sarkar: বৃহস্পতিবার বিকেলে লাল- হলুদ তাঁবুতে এই সংবর্ধনা অনুষ্ঠানে মনতোষ চাকলাদারদের ইস্টবেঙ্গলের হয়ে খেলার প্রস্তাব দিয়েছেন ইস্টবেঙ্গল শীর্ষকর্তা দেবব্রত সরকার।

Advertisement
ইস্টবেঙ্গল শীর্ষকর্তা দেবব্রত সরকার ইস্টবেঙ্গল শীর্ষকর্তা দেবব্রত সরকার

বাংলা দলের ফুটবলারদের প্রশংসনীয় পারফরম্যান্সের জন্য সংবর্ধনা জানাল ইস্টবেঙ্গল ক্লাব (East Bengal Club)।বৃহস্পতিবার বিকেলে লাল- হলুদ তাঁবুতে এই সংবর্ধনা অনুষ্ঠানে মনতোষ চাকলাদারদের ইস্টবেঙ্গলের (East Bengal) হয়ে খেলার প্রস্তাব দিয়েছেন ইস্টবেঙ্গল শীর্ষকর্তা দেবব্রত সরকার (Debabrata Sarkar)। তিনি বলেন, "ফুটবলের ক্ষেত্রে দুটো এল খুব দরকার একটা লেবার। আর অন্যটা লাক। পরিশ্রম তোমরা করেছ। আর লাকটা তোমাদের সঙ্গে ছিল না। ইস্টবেঙ্গল মানেই লড়াই। তোমরা যারা এই ক্লাবের হয়ে খেলতে চাও, তাদের জন্য আমাদের দরজা খোলা রয়েছে।" 

আরও পড়ুন:  সুনীলের গোল, তবুও ATKMB-এর বিরুদ্ধে হারতে হল স্টিম্যাচের দলকে

মঞ্চে দাঁড়িয়ে বাংলার ফুটবলারদের লাল-হলুদে আমন্ত্রণ জানালেও প্রশ্ন উঠছে, এত ফুটবলারকে খেলান কি সত্যি সম্ভব? দেবব্রত সরকার যদিও বলছেন, "লিগ, শিল্ড সহ আরও অনেক টুর্নামেন্ট রয়েছে। তাই সমস্যা হবে না।"

আরও পড়ুন:  CSK দলে অশান্তি! জাডেজাকে আনফলো, বাদও পড়তে পারেন?

শুধুমাত্র ফুটবলার সই করালেই হবে না। তাদের সঠিক সময়ে টাকাও দিতে হবে। খেলতে হবে আইএসএল (ISL)- এও। সেই জন্য দরকার বিনিয়োগকারী। অনেকদিন ধরেই বাংলাদেশের বসুন্ধরা কিংসের (Basundhara Kings) সঙ্গে কথা বলছে ইস্টবেঙ্গল। তবে শুধু বসুন্ধরা নয়, আরও বেশ কয়েকটি সংস্থা ও ইউরোপীয় ক্লাবের সঙ্গেও কথাবার্তা বলছেন তাঁরা এমনটাই জানিয়েছেন লাল- হলুদ কর্তা। তিনি বলেন, "আমরা প্রায় চার-পাচটি কোম্পানির সঙ্গে কথাবার্তা বলছি। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড, আটলেটিকো মাদ্রিদ, আর্সেনাল-এর মত বড় ক্লাবের সঙ্গেও কথা বলছি।"

আরও পড়ুন:  '৫ গার্লফ্রেন্ডকে একসঙ্গে লাগে রাতে,' তারকা ফুটবলারের মন্তব্যে বিতর্ক

কিছুদিনের মধ্যেই ট্রানসফার উইন্ডো খুলে যাবে। তার আগে বিদেশি ও স্বদেশি ফুটবলারদের সই করাতে হলে বিনিয়োগকারীর নাম চূড়ান্ত করতে হবে ইস্টবেঙ্গলকে। তবে সমর্থকদের আশ্বস্ত করে দেবব্রত সরকার বলেন, "৩জুনের আগেই আমরা ইনভেস্টার চূড়ান্ত করে ফেলব। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুমতি নিয়েই আমরা চুক্তি করব।"

Advertisement

 

Advertisement