scorecardresearch
 

Special Train Services For IPL 2022 : ম্যাচ দেখে ফিরবেন কীভাবে? চিন্তা নেই, এই স্টেশনগুলি থেকে চলবে স্পেশাল ট্রেন

প্রিন্সেপ ঘাট থেকে বারাসত এবং বিবিডি বাগ থেকে বারুইপুর পর্যন্ত চলবে স্পেশাল ট্রেন (Special Train Service)। ২৪ ও ২৫ তারিখ প্রিন্সেপ ঘাট থেকে ট্রেন ছাড়বে রাত ১১টা ৫০ মিনিটে। সেটি বারাসত পৌঁছবে রাত ১টায়। আর বিবিডি বাগ থেকে ট্রেন ছাড়বে রাত ১২টা ২ মিনিটে। সেটি বারুইপুর পৌঁছবে রাত ১টা ৩২ মিনিটে। 

Advertisement
আইপিএল ট্রফি আইপিএল ট্রফি
হাইলাইটস
  • ২৪ ও ২৫ তারিখ আইপিএল-এর প্লে অফ
  • খেলা হবে ইডেনে
  • দর্শকদের জন্য থাকছে স্পেশাল ট্রেন

মঙ্গলবার ও বুধবার কলকাতার ইডেন গার্ডেনে হতে চলেছে আইপিএল প্লে অফের ম্যাচ (IPL Playoffs Match)। কলকাতা নাইট রাইডার্স (KKR) না থাকলেও ম্যাচ নিয়ে উৎসাহের অভাব নেই রাজ্যের ক্রিকেট প্রেমীদের। টিকিটের চাহিদাও তুঙ্গে। তবে কেউ কেউ আবার ইচ্ছা থাকলেও খেলা দেখতে যেতে পারছেন না ফেরার পথে যানবাহন পাবেন কিনা তা ভেবে। এবার তাদের জন্যই সুখবর। আইপিএল ফেরতা দর্শকদের জন্য এবার স্পেশাল ট্রেন চালানোর কথা ঘোষণা করল রেল। 

চলবে স্পেশাল ট্রেন

জানা গিয়েছে, প্রিন্সেপ ঘাট থেকে বারাসত এবং বিবিডি বাগ থেকে বারুইপুর পর্যন্ত চলবে স্পেশাল ট্রেন (Special Train Service)। ২৪ ও ২৫ তারিখ প্রিন্সেপ ঘাট থেকে ট্রেন ছাড়বে রাত ১১টা ৫০ মিনিটে। সেটি বারাসত পৌঁছবে রাত ১টায়। আর বিবিডি বাগ থেকে ট্রেন ছাড়বে রাত ১২টা ২ মিনিটে। সেটি বারুইপুর পৌঁছবে রাত ১টা ৩২ মিনিটে। 

আর শুধু ট্রেনই নয়, ম্যাচের কথা মাথায় রেখে স্পেশাল ট্রেন চালাবে কলকাতা মেট্রোও। এই প্রসঙ্গে একটি ট্যুইট করে কলকাতা মেট্রো জানিয়েছে, ২৪ ও ২৫ তারিখ রাত্রি ১২টায় এসপ্ল্যানেড স্টেশন (Esplanade Metro Station) থেকে ২টি বিশেষ ট্রেন ছাড়বে। একটি যাবে দক্ষিণেশ্বর। অপরটি যাবে কবি সুভাষ। মূলত আইপিএল-এর দর্শকদের কথা মাথায় রেখেই এই পরিকল্পনা করেছে মেট্রো। এই মেট্রোর জন্য টোকেন বা স্মার্টকার্ডে টিকিট কাটা যাবে শুধুমাত্র এসপ্ল্যানেড থেকেই। 

আরও পড়ুনইডেনে ম্যাচের জন্য স্পেশাল মেট্রো, কখন-কোথা থেকে ছাড়বে?

 

Advertisement