scorecardresearch
 

Special Metro Service For IPL 2022 : প্লে অফের ম্যাচ দেখে ফেরার জন্য স্পেশাল মেট্রো, কখন-কোথা থেকে ছাড়বে?

মঙ্গল ও বুধবার কলকাতার ইডেন গার্ডেনে (Eden Gardens) হতে চলেছে আইপিএল-এর প্লে অফের ম্যাচ। কলকাতা নাইট রাইডার্স ইতিমধ্যেই টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেও, প্লে অফের ম্যাচ নিয়ে ক্রিকেট প্রেমীদের মধ্যে উন্মাদনা রয়েছে তুঙ্গে। টিকিটের চাহিদাও ব্যাপক।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কলকাতায় আইপিএল-এর প্লে অফের ম্যাচ
  • ম্যাচ ফেরত দর্শকদের জন্য বিশেষ ট্রেন মেট্রোর
  • জেনে নিন সময়সূচি

ইডেনে আইপিএল-এর প্লে-অফের ম্যাচ (IPL Playoffs Match) দেখতে যাওয়ার কথা ভাবছেন? কিন্তু ভাবছেন অত রাতে বাড়ি ফিরবেন কীভাবে? তাহলে আর চিন্তা নেই। ম্যাচ ফেরত দর্শকদের কথা ভেবেই স্পেশাল ট্রেন চালানোর পরিকল্পনা কলকাতা মেট্রোর। এমনকি ট্যুইট করেও একথা জানানও হয়েছে মেট্রোর তরফে। 

ট্যুইটে বলা হয়েছে, ২৪ ও ২৫ তারিখ রাত্রি ১২টায় এসপ্ল্যানেড স্টেশন (Esplanade Metro Station) থেকে ২টি বিশেষ ট্রেন ছাড়বে। একটি যাবে দক্ষিণেশ্বরের উদ্দেশ্যে। অপরটি যাবে কবি সুভাষ। মূলত আইপিএল-এর দর্শকদের কথা মাথায় রেখেই এই পরিকল্পনা করেছে মেট্রো। এই মেট্রোর জন্য টোকেন বা স্মার্টকার্ডে টিকিট কাটা যাবে শুধুমাত্র এসপ্ল্যানেড থেকেই। 

প্রসঙ্গত, মঙ্গল ও বুধবার কলকাতার ইডেন গার্ডেনে (Eden Gardens) হতে চলেছে আইপিএল-এর প্লে অফের ম্যাচ। কলকাতা নাইট রাইডার্স ইতিমধ্যেই টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেও, প্লে অফের ম্যাচ নিয়ে ক্রিকেট প্রেমীদের মধ্যে উন্মাদনা রয়েছে তুঙ্গে। টিকিটের চাহিদাও ব্যাপক। তাই ম্যাচ শেষের পর দর্শকরা যাতে নিশ্চিন্তে বাড়ি ফিরতে পারেন সেই উদ্দেশ্যেই এই উদ্যোগ মেট্রো কর্তৃপক্ষের। এর ফলে দর্শকদেরও সুবিধা হবে বলে আশা করা হচ্ছে। 

আরও পড়ুনএবার চিলিকা হ্রদেও হাউসবোট, সঙ্গে পছন্দসই প্যাকেজ, কেমন ব্যবস্থা?

 

Advertisement