scorecardresearch
 

Emami East Bengal: CFL-এর আগে প্রস্তুতি ম্যাচ খেলবে ইমামি ইস্টবেঙ্গল, প্রতিপক্ষ কারা?

নিউটাউনের সেন্টার অফ এক্সিলেন্সের মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হবে। যদিও এই ম্যাচ দেখতে পারবেন না কেউই। ক্লোজ ডোর প্র্যাকটিস ম্যাচ খেলবে স্টিফেন কনস্ট্যানটাইনের ইমামি ইস্টবেঙ্গল। ডুরান্ডের কাপের পর কলকাতা লিগ খেলতে নামবে ইমামি ইস্টবেঙ্গল।   

Advertisement
ইমামি ইস্টবেঙ্গলের প্রস্তুতি ইমামি ইস্টবেঙ্গলের প্রস্তুতি
হাইলাইটস
  • প্রস্তুতি ম্যাচ খেলবে ইমামি ইস্টবেঙ্গল
  • কলকাতা লিগ খেলতে নামবে তারা

রবিবার জর্জ টেলিগ্রাফের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে ইমামি ইস্টবেঙ্গল (Emami East Bengal)। কলকাতা লিগের সুপার সিক্সে খেলতে নামার আগে প্রস্তুতি ম্যাচ খেলবে লাল-হলুদ ব্রিগেড। সকাল ৯টা থেকে শুরু হবে এই ম্যাচ। নিউটাউনের সেন্টার অফ এক্সিলেন্সের মাঠে ম্যাচটি অনুষ্ঠিত হবে। যদিও এই ম্যাচ দেখতে পারবেন না কেউই। ক্লোজ ডোর প্র্যাকটিস ম্যাচ খেলবে স্টিফেন কনস্ট্যানটাইনের ইমামি ইস্টবেঙ্গল। ডুরান্ডের কাপের পর কলকাতা লিগ খেলতে নামবে ইমামি ইস্টবেঙ্গল।   

সুপার সিক্সের সূচী আজ  
সুপার সিক্সে তিনটি দল কারা হবে তা ইতিমধ্যেই চূড়ান্ত হয়ে গিয়েছে। তবে সূচী কী হবে তা এখনও জানা যায়নি। শনিবার এই বিষয় বৈঠকে বসবে আইএফএ (IFA)। তারপরেই ঠিক হবে প্রিমিয়ার ডিভিশনের সুপার সিক্সের সূচী। এবারের কলকাতা লিগে (Kolkata League) খেলার ক্ষেত্রে জটিলতা কেটে গিয়েছে এটিকে মোহনবাগানের (ATK Mohun Bagan)। কারণ, ভিয়েতনাম সফরের জন্য ভারতীয় দলে ডাক পেয়েছেন মাত্র তিন ফুটবলার। লিস্টন কোলাসো, আশিক ক্রুনিয়ান ও দীপক টাংরি এই তিন ফুটবলার যাচ্ছেন ভিয়েতনাম সফরে। তাই কলকাতা লিগ খেলার ক্ষেত্রে খুব বেশি জটিলতা থাকছে না। 

আরও পড়ুন: সিনেমায় অভিনয় করছেন ভারতের ব্যাডমিন্টন সুন্দরী জ্বালা গুট্টা? PHOTOS

ডুরান্ডে ব্যর্থ তিন প্রধান

মরশুমের প্রথম সর্বভারতীয় টুর্নামেন্টে ব্যর্থ হয়েছে কলকাতার দলগুলি। গ্রুপ পর্যায় থেকেই বাদ গিয়েছে এটিকে মোহনবাগান ও ইমামি ইস্টবেঙ্গল। অন্যদিকে, দারুণ লড়েও সেমিফাইনালে হারতে হয়েছে মহমেডান স্পোর্টিংকেও। মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে। এবার কলকাতার মধ্যে সেরা হওয়ার লড়াই। সেখানে তিন প্রধানের পাশাপাশি উঠে এসেছে খিদিরপুর, এরিয়ান ও রেলওয়ে এফসি। তিন দলেরই পয়েন্ট ১৮। 

Advertisement

আরও পড়ুন: ইডেনে বুলবুল-অরুণ, সৌরভের সঙ্গে বসে দেখলেন শেহওয়াগদের ম্যাচ

জোরকদমে চলছে অনুশীলনে 
দুই বছরে একটাও ট্রফি জিততে পারেনি ইস্টবেঙ্গল ও মোহনবাগান। আর তাই এবার সেই ট্রফির খরা কাটাতে মরিয়া এটিকে মোহনবাগান ও ইমামি ইস্টবেঙ্গল। সেই জন্যই জোরকদমে চলছে অনুশীলন। এটিকে মোহনবাগান যেমন তাদের ঘুটি সাজাচ্ছে ঠিক তেমন ভাবেই নিজেদের স্ট্যাটেজি সাজাতে প্রস্তুতি ম্যাচে ফুটবলারদের দেখে নিতে চাইছেন ইমামি ইস্টবেঙ্গল কোচ স্টিফেন কনস্ট্যানটাইনও। 

      

Advertisement