scorecardresearch
 

Emami East Bengal: অভিষেকের টিমের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে ইমামি ইস্টবেঙ্গল

এবারের কলকাতা লিগে প্রথম ডিভিশনে অংশ নিয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ক্লাকব ডায়মন্ডহারবার এফসি। অন্যদিকে ডুরান্ড কাপে খেলতে নামবে ইমামি ইস্টবেঙ্গলও। বিকেল সাড়ে পাঁচটায় শুরু হবে এই ম্যাচ। মরশুমে প্রথমবার খেলতে নামছে লাল-হলুদ ক্লাব। ফলে ইতিমধ্যেই টিকিটের চাহিদা তুঙ্গে। নৈহাটি বিধানসভার বিধায়ক পার্থ ভৌমিক তাঁর ফেসবুক পেজে পোস্ট করে জানান এই ম্যাচের কথা। 

Advertisement
ইস্টবেঙ্গল সমর্থকরা ইস্টবেঙ্গল সমর্থকরা
হাইলাইটস
  • ডায়মন্ড হারবার এফসি-র বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে লাল-হলুদ
  • ডুরান্ডের প্রস্তুতিতে ম্যাচ খেলবে ইমামি ইস্টবেঙ্গল

১৬ আগস্ট ডায়মন্ড হারবার এফসি-র (Diamond Harbour FC) বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে ইমামি ইস্টবেঙ্গল (Emami East Bengal)। নৈহাটি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ম্যাচ। এবারের কলকাতা লিগে প্রথম ডিভিশনে অংশ নিয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ক্লাকব ডায়মন্ডহারবার এফসি। অন্যদিকে ডুরান্ড কাপে খেলতে নামবে ইমামি ইস্টবেঙ্গলও। বিকেল সাড়ে পাঁচটায় শুরু হবে এই ম্যাচ। মরশুমে প্রথমবার খেলতে নামছে লাল-হলুদ ক্লাব। ফলে ইতিমধ্যেই টিকিটের চাহিদা তুঙ্গে। নৈহাটি বিধানসভার বিধায়ক পার্থ ভৌমিক তাঁর ফেসবুক পেজে পোস্ট করে জানান এই ম্যাচের কথা। 

অনুশীলনে নেমে পড়েছে ইমামি ইস্টবেঙ্গল
ইমামি ইস্টবেঙ্গলের হেড কোচ স্টিফেন কনস্ট্যানটাইন (Stephen Constantine) কলকাতায় এসেই দল নিয়ে নেমে পড়েছেন। ইস্টবেঙ্গলের হাতে সময় খুব কম। তার মধ্যেই দলকে যতটা সম্ভব শক্তিশালী করে তোলার চেষ্টা চালিয়ে যাচ্ছেন ব্রিটিশ কোচ। বেশ কয়েকজন তরুণ ফুটবলারকে নিয়ে মোট ১৩ জনের দল গড়েছে ইমামি ইস্টবেঙ্গল। এই দলে পরে যোগ দিয়েছেন সুমিত পাসিও। বিরাট প্রত্যাশার সামনে দাঁড়িয়ে গত দুই বছরের ব্যর্থতা ঝেড়ে ফেলে নতুন উদ্যমে ঝাঁপাতে চায় ইমামি ইস্টবেঙ্গল।

প্রস্তুতি শুরু করেছে ইমামি ইস্টবেঙ্গল
প্রস্তুতি শুরু করেছে ইমামি ইস্টবেঙ্গল

আরও পড়ুন: কমনওয়েলথ ফেন্সিং চ্য়াম্পিয়নশিপে ফের সোনা ভবানী দেবীর

বিদেশি ফুটবলার সই করায়নি লাল-হলুদ 
ডুরান্ড কাপে বিদেশি ফুটবলার দলে থাকবেন। তবে এখনও লাল-হলুদে কোনও বিদেশি ফুটবলার সই করেননি। ২৮ আগস্ট ডার্বি ম্যাচে নামবে ইমামি ইস্টবেঙ্গল। মরশুমের প্রথম ডার্বি নিয়ে ময়দানে পারদ চড়ছে। ইমামি ইস্টবেঙ্গল যদিও তাড়াহুড়ো করতে নারাজ। তারা ধাপে ধাপে এগোতে চায়। ২২ আগস্টে ডুরান্ড কাপের প্রথম ম্যাচ খেলতে নামছে ইমামি ইস্টবেঙ্গল। এই ম্যাচের পরে ডার্বি নিয়ে পরিকল্পনা সাজাতে চায় তারা।   

Advertisement

আরও পড়ুন: মহম্মদ শামির স্ত্রী হাসিনের টলিউড-ডেবিউ, হিরো কে?

আরও পড়ুন: আর্জেন্টিনার বিরুদ্ধে সেই ম্যাচটি খেলবে না ব্রাজিল, কেন?   

কিছুদিন আগেই মহমেডান স্পোর্টিংয়ের বিরুদ্ধে নৈহাটিতে প্রস্তুতি ম্যাচ খেলেছে এটিকে মোহনবাগান। আর এবার খেলতে নামবে ইমামি ইস্টবেঙ্গল। 

Advertisement