scorecardresearch
 

Neymar: 'মানসিকভাবে বিপর্যস্ত', ব্রাজিলের বিদায়ের পর অবসরের ইঙ্গিত নেইমারের?

শনিবার বিশ্বকাপ থেকে বিদায়ের পর আবেগঘন পোস্ট শেয়ার করলেন নেইমার। ম্যাচের পর কান্নায় ভেঙে পড়েছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার। শনিবার পোস্ট করে মানসিক ভাবে ভেঙে পড়ার কথা জানিয়েছেন তিনি। 

Advertisement
হতাশ নেইমার হতাশ নেইমার
হাইলাইটস
  • ক্রোয়েশিয়ার কাছে হেরে বিদায় নিল ব্রাজিল
  • নেইমারকে সান্ত্বনা দিলেন পেলে

শুক্রবার রাতে বিশ্বকাপের (FIFA World Cup 2022) মঞ্চ থেকে বিদায় নিয়েছে ব্রাজিল (Brazil)। ক্রোয়েশিয়ার বিরুদ্ধে টাইব্রেকারে হেরে যায় পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। কাতারে বিশ্বকাপ শুরু হওয়ার আগেই মনে করা হয়েছিল, এটাই হতে পারে নেইমারের (Neymar) শেষ বিশ্বকাপ। আর শনিবার বিশ্বকাপ থেকে বিদায়ের পর আবেগঘন পোস্ট শেয়ার করলেন নেইমার। ম্যাচের পর কান্নায় ভেঙে পড়েছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার। শনিবার পোস্ট করে মানসিক ভাবে ভেঙে পড়ার কথা জানিয়েছেন তিনি। 

ফুটবল বিশ্বকাপের সব খবরের জন্য় এখানে ক্লিক করুন

নেইমার লিখেছেন, 'আমি মানসিকভাবে ভেঙে পড়েছি। এই পরাজয় আমাকে দারুণ ভাবে আঘাত করেছে। মিনিট দশেক কোনও কথাই বলতে পারিনি। আমরা শেষ অবধি লড়াই করেছি। আমি আমার সতীর্থদের জন্য গর্বিত। কারণ সকলেই নিজের সেরাটা দিয়েছে।' নেইমার মনে করেন এবার বিশ্বকাপ জেতা উচিত ছিল ব্রাজিলের। তিনি লেখেন,'এই দলটা বিশ্বকাপ জিততে পারত। কিন্তু ঈশ্বরের ইচ্ছা ছিল না!'

আরও পড়ুন: এরই নাম ফুটবল, ম্যাচ হেরে কাঁদছেন নেইমার; সান্ত্বনা ক্রোয়েশিয়ার লিওর

সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন নেইমার। তিনি আরও লেখেন, 'ঈশ্বর সবকিছুর জন্য ধন্যবাদ। ধন্যবাদ আপনাদেরও, যারা সবসময় আমার পাশে থেকেছেন। আমাদের সবকিছু দিয়েছেন। সমস্ত সম্মান এবং গৌরব সবসময় আপনার জন্য।' নেইমারকে সমবেদনা জানিয়ে শক্ত থাকার আবেদন করেছেন উরুগুয়ের তারকা লুই সুয়ারেজও। তিনি লিখেছেন, 'ভাই এটা ফুটবল। এখনানে প্রচন্ড লড়াই করতে হয়। আশা করব তুমি লড়াই করে ফিরে আসবে। শক্ত হও।'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by NJ 🇧🇷 (@neymarjr)

Advertisement

আরও পড়ুন: বিড়ালের অভিশাপে হার? ফুঁসছেন ব্রাজিল সমর্থকরা, Video

হাসপাতালে থেকেও নেইমারকে হাল না ছাড়ার উপদেশ দিয়্যেছেন কিংবদন্তি পেলে। নেইমারের পোস্টে তিনি লিখেছেন, 'তুমি অনুপ্রেরণা। এ ভাবেই অনুপ্রাণিত করে যাও।' শুক্রবার ব্রাজিলের হারের পর মাঠের মধ্যেই কান্নায় ভেঙে পড়েন নেইমার। সেই দৃশ্য এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নির্ধারিত সময় ও অতিরিক্ত সময় ফল ১-১ থাকায় টাইব্রেকারে গড়ায় ম্যাচ। সেখানে ৪-২ ব্যবধানে হেরে বিদায় নেয় ব্রাজিল। ২০ বছরের অপেক্ষা আরও দীর্ঘ হল। চার বছর পর কানাডা ও আমেরিকায় হবে বিশ্বকাপ। সেই সময় নেইমার ৩৫ বছরে পড়বেন। এই অবস্থায় পরের বিশ্বকাপেও কি দেখা যাবে নেইমারকে? এই প্রশ্নই করছেন ব্রাজিল সমর্থকরা।    

TAGS:
Advertisement