scorecardresearch
 

FIFA World Cup 2022: এরই নাম ফুটবল, ম্যাচ হেরে কাঁদছেন নেইমার; সান্ত্বনা ক্রোয়েশিয়ার লিওর

সতীর্থদের কোনো সান্ত্বনাতেই নেইমারের কান্না থামছে না! হঠাৎ মাঠের ভিতর ঢুকে এল একরত্তি লিও! বিশাল চেহারা নিরাপত্তারক্ষীর রক্তচক্ষুকে ডজ মেরে পৌঁছে গেল নেইমারের কাছে! হাত নেড়ে কাছে ডাকল নেইমারকে, হাত মেলাল, নেইমারের বুক চাপড়ে হয়ত বলল- "ভেঙ্গে পড়ো না চ্যাম্প, তুমি ফিরবেই, তোমাকে ফিরতেই হবে!"

Advertisement
নেইমারকে সান্ত্বনা লিওর নেইমারকে সান্ত্বনা লিওর
হাইলাইটস
  • নেইমারকে সান্ত্বনা লিওর
  • ভাইরাল ভিডিও

বিশ্বকাপের (FIFA World Cup 2022) কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার (Croatia) কাছে হেরে বিদায় নিল ব্রাজিল (Brazil)। টাইব্রেকারে মার্কুইনোসের শট বারে লাগতেই সব আশা শেষ হয়ে যায় পাঁচবারের চ্যাম্পিয়নদের। কান্নায় ভেঙে পড়েন নেইমার (Neymar Junior) সহ ব্রাজিল দলের সদস্যরা। এটাই হয়ত নেইমারের শেষ বিশ্বকাপ। চার বছর পর নেইমার আর খেলতে পারবেন কি না তা জানা নেই ফুটবলপ্রেমীদের। ম্যাচ হেরে মাঠের মধ্যেই কান্নায় ভেঙে পড়া নেইমারকে সান্ত্বনা দিতে ছুটে এল এক খুদে। তাও আবার ক্রোয়েশিয়ার জার্সি পরে। এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ফুটবল বিশ্বকাপের সব খবরের জন্য় এখানে ক্লিক করুন

সতীর্থদের কোনো সান্ত্বনাতেই নেইমারের কান্না থামছে না! হঠাৎ মাঠের ভিতর ঢুকে এল একরত্তি লিও! বিশাল চেহারা নিরাপত্তারক্ষীর রক্তচক্ষুকে ডজ মেরে পৌঁছে গেল নেইমারের কাছে! হাত নেড়ে কাছে ডাকল নেইমারকে, হাত মেলাল, নেইমারের বুক চাপড়ে হয়ত বলল- "ভেঙ্গে পড়ো না চ্যাম্প, তুমি ফিরবেই, তোমাকে ফিরতেই হবে!" ফুটফুটে একরত্তির থেকে সান্ত্বনা পেয়ে নেইমারের ঠোঁটের কোণে তখন হাল্কা হাসি!

আরও পড়ুন: নেইমারের গোলের পরেও হারল ব্রাজিল, নায়ক ক্রোয়েশিয়ার গোলরক্ষক লিভাকোভিচ

লিও, আসলে ক্রোয়েশিয়ান ফুটবলার ইভান পেরিসিচের ছেলে! ম্যাচ শেষে নেইমারকে ওইভাবে কাঁদতে দেখে জয়ের সেলিব্রেশন ছেড়ে নিজেই ছুটে চলে এসেছিল লিও। স্বপ্নের নায়কের এমন দুঃখের দিনে পাশে থাকার বার্তা দিতে। নায়ককে একবার ছুঁয়ে দেখতে। লিও রগিয়ে যেতেই নিরাপত্তা রক্ষীরা তাকে বাধা দেন। ঠিক তখনই কান্না থামিয়ে লিওকে এগিয়ে আসতে বলেন নেইমার। আর বাধা দিতে পারেনি নিরাপত্তারক্ষীরা।

আরও পড়ুন: টাইব্রেকারে জিতে গেল আর্জেন্টিনা, সেমিফাইনালে সামনে ক্রোয়েশিয়া 

নেইমারকে জড়িয়ে ধরে ছোট্ট লিও। এই মুহূর্তের ভিডিও এখ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ক্রোয়েশিয়ার জার্সি পরেই নেইমারের সঙ্গে এমন সাক্ষাৎ। জয়ের আনন্দের মাঝেও সমবেদনা জানাল ছোট্ট লিও। আর দারুণ এই মুহূর্ত শেয়ার করছেন ফুটবলপ্রেমীরা। কুর্নিশ জানাচ্ছেন ছোট্ট লিওকে। 

ম্যাচে ১-০ গোলে এগিয়ে গিয়েছিল ব্রাজিল। তবে দারুণভাবে ম্যাচে ফিরে আসে ক্রোয়েশিয়াও। গোল শোধ করে দেওয়ায় ম্যাচ গড়ায় এক্সট্রা টাইমে। সেখানেও গোল না হওয়ায় টাইব্রেকারে নিস্পত্তি হয় ম্যাচ। আর সেখানেই হেরে যায় পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। গত বিশ্বকাপে রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল ক্রোয়েশিয়াকে। তবে এবার কি সেই ইতিহাস বদলাবে? চ্যাম্পিয়ন হতে পারবে ক্রোয়েশিয়া।     
 

Advertisement