scorecardresearch
 

FIFA World Cup 2022: স্টেডিয়ামে যখন রোনাল্ডো-কাফু-কার্লোস-কাকা, ব্রাজিল ম্যাচে যে ছবি VIRAL

FIFA World Cup 2022: নেইমারের অনুপস্থিতিতে ৮৩ মিনিটে গোল ক্যাসেমিরোর (Casemiro)। কাতারে এই ম্যাচ দেখতে এসেছিলেন প্রাক্তন তারকারা। আর সেই দেখেই নস্ট্যালজিয়ায় ডুবেছেন ব্রাজিল সমর্থকরা। 

Advertisement
কাকা, কাফু, কার্লোস, রোনাল্ডো কাকা, কাফু, কার্লোস, রোনাল্ডো
হাইলাইটস
  • ম্যাচ দেখতে হাজির কিংবন্তিরা
  • রোনাল্ডো-কার্লোস-কাকা-কাফুদের দেখে অবেগে ভাসলেন ফ্যানরা

এবারের বিশ্বকাপে (FIFA World Cup 2022) দারুণ ছন্দে রয়েছে ব্রাজিল দল (Brazil)। বিশ্বকাপের প্রথম দুই ম্যাচে জিতে শেষ ষোলতে জায়গা করে নিয়েছে পাঁচবারের চ্যাম্পিয়নরা। অনেকেই মনে করছেন ২০ বছর পর ফের বিশ্বকাপ জিতবে তারা। চোটের জন্য নেইমার (Neymar) না থাকলেও জয় পেতে সমস্যা হয়নি ব্রাজিলের। নেইমারের অনুপস্থিতিতে ৮৩ মিনিটে গোল ক্যাসেমিরোর (Casemiro)। কাতারে এই ম্যাচ দেখতে এসেছিলেন প্রাক্তন তারকারা। আর সেই দেখেই নস্ট্যালজিয়ায় ডুবেছেন ব্রাজিল সমর্থকরা।

বিশ্বকাপের সব খবরের জন্য এখানে ক্লিক করুন  

কারা উপস্থিত ছিলেন?
সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ দেখতে কাতারের স্টেডিয়াম ৯৭৪-এ গিয়েছিলেন রোনাল্ডো নাজারিও (Ronaldo Nazario), কাকা (Kaka), কাফু (Kafu), রবার্তো কার্লোসরা (Roberto Carlos)। এই মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছেন টেলিভিশনের পর্দায় ম্যাচ দেখা দর্শকরা। ব্রাজিল সমর্থকরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন এই কিংবদন্তি ফুটবলারদের নিয়ে। 

এক ফ্রেমে কাকা ও কাফু
এক ফ্রেমে কাকা ও কাফু

আরও পড়ুন: ক্যাসেমিরোর গোল, সুইসদের হারিয়ে পরের রাউন্ডে ব্রাজিল

১-০ গোলে জিতে গেল ব্রাজিল
সুইসদের বিরুদ্ধে ক্যাসেমিরোর করা একমাত্র গোলে জিতে যায় ব্রাজল। যদিও আগেই এগিয়ে যেতে পারত পাঁচবারের চ্যাম্পিয়নরা। ভিনিশিয়াস জুনিয়রের গোল বাতিল হয়ে যায়। রিয়াল মাদ্রিদ ফুটবলার অফসাইডে ছিলেন না। তবে অফসাইডে দাঁড়িয়ে ছিলেন রিচার্লিসন। সেই জন্যই ভিএআর দেখে গোল বাতিল করে দেওয়া হয়। 

আরও পড়ুন: রোনাল্ডো না ব্রুনো? গোলটা করলেন কে? এখনও জানে না FIFA-ও

সার্বিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচে দুই গোল করে নায়ক হলেও রিচার্লিসন এ দিন স্বাভাবিক ছন্দে ছিলেন না। নেইমারের অভাবও বারেবারে বোঝা গিয়েছে। ৭৩ মিনিটে গত ম্যাচের নায়ককে তুলে নিয়ে গ্যাব্রিয়াল জেসুসকে মাঠে নামান তিতে। অ্যান্টনিকে আনেন রাফিনহার জায়গায়। মাঠে নিয়ে আসা হয় রড্রিগোকেও। এরপরেই চাপ বাড়াতে থাকে ব্রাজিল। ৮৩ মিনিটে এই পরিবর্তনের ফসল তোলে তিতের ব্রাজিল। রড্রিগোর পাস থেকে দারুণ আউটস্টেপ ভলিতে গোল করেন ক্যাসেমিরো। মাঠে থাকা দর্শকরা তো বটেই, আনন্দে সেলিব্রেশন করেন ব্রাজিলের কিংবদন্তিরাও। 

Advertisement

গোল পাওয়ার পরেই চেনা ছন্দে নিজেদের মেলে ধরে ব্রাজিল। একের পর এক আক্রমণ তুলে আনতে থাকে তারা। ইনজুরি টাইমে রড্রিগোর শট বাঁচান অ্যাকেঞ্জি।           

Advertisement