scorecardresearch
 

FIFA World Cup 2022: আহত সতীর্থকে বিশেষ সম্মান সৌদি ফুটবলারদের, VIRAL

FIFA World Cup 2022: পোল্যান্ডের বিরুদ্ধে নামার আগে টিম ফটোগ্রাফের সময়, ইয়াসির আল শাহরানির জার্সি নিয়ে আসেন তাঁর সতীর্থরা। গত ম্যাচ শেষ হওয়ার আগে মারাত্মক চোট পেয়েছিলেন ইয়াসির আল শাহরানি।

Advertisement
ইয়াসির আল শাহরানিকে সম্মান জালান সৌদি আরব ইয়াসির আল শাহরানিকে সম্মান জালান সৌদি আরব
হাইলাইটস
  • আহত ফুটবলারকে সম্মান দিলেন সতীর্থরা
  • আর্জেন্টিনার বিরুদ্ধে ম্যাচে চোট পান ইয়াসির আল শাহরানি

আর্জেন্টিনার বিরুদ্ধে ২-১ গোলে ম্যাচ জিতলেও, একেবারে শেষদিকে ভয়ঙ্কর চোট পেয়ে মাঠ ছাড়তে হয় সৌদি আরবের ইয়াসির আল শাহরানিকে। তাঁর চোয়ালের এবং মুখের বাঁ দিকের হাড় ভেঙে যায়। মাঠেই রক্ত ঝড়তে দেখা যায় তাঁর। স্বাভাবিক ভাবেই বিশ্বকাপ অভিযান শেষ হয়ে যায়। দ্বিতীয় ম্যাচে পোল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামার আগে ইয়াসিরকে সম্মান জানালেন তাঁর সতীর্থরা।

বিশ্বকাপের সব খবরের জন্য এখানে ক্লিক করুন 

পোল্যান্ডের বিরুদ্ধে নামার আগে টিম ফটোগ্রাফের সময়, ইয়াসির আল শাহরানির জার্সি নিয়ে আসেন তাঁর সতীর্থরা। গত ম্যাচ শেষ হওয়ার আগে মারাত্মক চোট পেয়েছিলেন ইয়াসির আল শাহরানি। সেই ঘটনার পরেই মাথায় হাত দিয়ে বসে পড়েন সৌদির গোলকিপার মহম্মদ  আল-ওয়েস (Mohamed Al-Owais)। ম্যাচের শেষদিকে আর্জেন্টিনার একটি আক্রমণ ঠেকাতে গিয়ে সামনে চলে এসেছিলেন আল-ওয়েস ও ইয়াসির। লাফিয়ে উঠে বল ধরতে গিয়ে তাঁর হাঁটুতেই বেশ জোরে আঘাত লাগে ইয়াসিরের মুখে। 

চোট পেলেন ইয়াসির আল শাহরানি
চোট পেলেন ইয়াসির আল শাহরানি

আরও পড়ুন: কাতারে ক্রুজে মদের ফোয়ারা ম্যাগুয়ার-পিকফোর্ডের সঙ্গিনীদের, কত বিল হল?

মারাত্মক চোট লাগায় বেশ খানিকক্ষণ মাঠেই পড়েছিলেন শাহরানি। তাঁর মুখ থেকে রক্তে পড়তে দেখা যায়। এরপর স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় এই ফুটবলারকে। এক্স-রের পর জানা গেছে, ইয়াসির আল শাহরানির চোয়াল এবং মুখের বাঁদিকের হাড় ভেঙে গেছে। ভেতরে রক্তক্ষরণ হওয়ায় অস্ত্রোপচার করতে হয় তাঁর।

হাসপাতালে ইয়াসির আল শাহরানি
হাসপাতালে ইয়াসির আল শাহরানি

আরও পড়ুন: কাতারে দূরবীনে মদ নিয়ে স্টেডিয়ামে ঢোকার চেষ্টা, ধরে ফেললেন নিরাপত্তারক্ষী, তারপর...

তবে দেশের ফুটবলারের চোট পাওয়ার খবর পেতেই উদ্বিগ্ন হয়ে ওঠেন সৌদি আরবের এর রাজা। ক্রাউন প্রিন্স মহম্মদ বিন সলমন নির্দেশ দেন, চিকিৎসার জন্য প্রাইভেট বিমানে করে যেন ইয়াসিরকে জার্মানিতে পাঠানো হয়। জাতীয় দলের এই ফুটবলারের চিকিৎসার পুরো দায়িত্ব নিয়েছে সৌদি সরকার। ক্রাউন প্রিন্স নিজে নির্দেশ দিয়েছেন শাহরানির চিকিৎসায় যেন কোনও খামতি না থাকে। তিনি নিজেও প্রতি মুহূর্তে খবর রাখছেন। তিনি আশা প্রকাশ করেছেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন সৌদির এই নির্ভরযোগ্য ডিফেন্ডার। তবে বিশ্বকাপ থেকে তিনি ছিটকে যাওয়ার কারণে সৌদি আরব দলের বড় ক্ষতি হয়ে গেল তাতে সন্দেহ নেই।

Advertisement

Advertisement