scorecardresearch
 

IPL 2022: 'কাগজ-পেন লেকার ম্যাচ জিতা দেতা...' হার্দিক-নেহরাকে নিয়ে মিমের বন্যা

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৭ উইকেটে (7 wicket Win Over Rajasthan Royals) বিধ্বংসী জয়ের পরে গুজরাট টাইটানস (Gujrat Titans) এখন ট্রেন্ডিং(Trending)। বিশেষ করে অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া। তাঁকে নিয়ে মজার মিমস শেয়ার করা চলছে।

Advertisement
Hardik Pandiya হার্দিক পাণ্ডিয়া Hardik Pandiya হার্দিক পাণ্ডিয়া
হাইলাইটস
  • হার্দিক পাণ্ডিয়াকে ঘিরে ইন্টারনেটে ঝড়
  • গুজরাট টাইটান্স জেতার পর শুরু মিম
  • মুম্বই রিটেন না করায় দুঃখ পেয়েছিলেন হার্দিক

প্রথম আইপিএলে (IPL) নেমেই বাজিমাত গুজরাত টাইটান্সের (Gujrat Titans)। আর তারপরই ইন্টারনেট (Internet) জুড়ে ট্রেন্ডিং টিমের ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া (Hardik Pandiya)। তাঁকে নিয়ে মিমের (Meme) বন্যায় ইন্টারনেটে ঝড়।

রবিবার (Sunday)আহমেদাবাদের (Ahmedabad) নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi) রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৭ উইকেটে (7 wicket Win Over Rajasthan Royals) বিধ্বংসী জয়ের পরে গুজরাট টাইটানস (Gujrat Titans) এখন ট্রেন্ডিং(Trending)। বিশেষ করে অধিনায়ক হার্দিক পাণ্ডিয়া। প্রথমবার অধিনায়ক হয়েই ফাইনালে সেরা করেছেন দলকে। আইপিএল ২০২২ জিতেছে দল। দলটি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (Indian Premiere League) প্রথম খেলতে নেমেই বাজিমাত করছে। ফাইনাল খেলায়, হার্দিক পান্ডিয়া, যিনি গুজরাট টাইটান্সকে টুর্নামেন্টে তাদের অভিষেক জয়ে নেতৃত্ব দিয়েছিলেন, তিনটি গুরুত্বপূর্ণ উইকেট তুলেছিলেন এবং ৩৪ রানও করেন।

যখন ভক্তরা তাদের প্রিয় দলের জয়ে আনন্দ করছিল এবং এই আনন্দ প্রকাশ করতে টুইটারে গিয়ে কমেন্ট ও মিম শেয়ার করছিলেন তাতেই ইন্টারনেটে ঝড় শুরু হয়ে যায়। হার্দিক এবং গুজরাট টাইটান্সকে নিয়ে যত মিম শেয়ার হয়েছে, তা এ যাবতকালে অন্যান্য সদস্যদের সমন্বিত হাস্যকর মিম দিয়ে উদযাপন করে। এমনকী খোদ প্রাক্তন স্পিডস্টার আশিস নেহরাকে নিয়েও মিম শেয়ার করে মজা নিয়েছেন নেটিজেনরা।

তাদের কিছু এখানে দেখুন:

গুজরাট টাইটানস তাদের 14টি ম্যাচের মধ্যে 10টি জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে শেষ করেছে এবং তারপরে কোয়ালিফায়ার 1 এ রাজস্থান রয়্যালসকে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে৷

 

Advertisement