scorecardresearch
 

Mohun Bagan: শহরে ভারতসেরা মোহনবাগান, উচ্ছ্বাস সমর্থকদের, যা বলল রাজ্য পুলিশ

শনিবার বেঙ্গালুরু এফসি-কে টাইব্রেকারে হারিয়ে ভারতসেরা হয়েছে মোহনবাগান। প্রথম বারের মতো তারা আইএসএল ট্রফি জিতেছে। সোনার গ্লাভস জিতেছেন দলের গোলকিপার বিশাল কাইথ।

Advertisement
মোহনবাগান। মোহনবাগান।
হাইলাইটস
  • ভারতসেরা মোহনবাগান।
  • শুভেচ্ছ জানাল রাজ্য পুলিশ।

ভারতসেরা মোহনবাগান। সবুজ মেরুনকে জয়ের শুভেচ্ছা জানাল পশ্চিমবঙ্গ। সেই সঙ্গে আগামীর শুভ কামনা। তারা টুইট করেছেন,'আবারও অসাধারণভাবে ভালো করার জন্য মোহনবাগানকে ধন্যবাদ। জয়ের ধারা বজায় রাখুন। আসন্ন ম্যাচের জন্য শুভকামনা!'

শনিবার বেঙ্গালুরু এফসি-কে টাইব্রেকারে হারিয়ে ভারতসেরা হয়েছে মোহনবাগান। প্রথম বারের মতো তারা আইএসএল ট্রফি জিতেছে। সোনার গ্লাভস জিতেছেন দলের গোলকিপার বিশাল কাইথ। টাইব্রেকারে একটি পেনাল্টি বাঁচিয়েছেন তিনি। দলের জয়ের পর এটিকে হঠানোর ঘোষণা করেন কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা। তিনি জানান, দলের নামের আগে এটিকে থাকবে না। নতুন নাম মোহনবাগান সুপার জায়ান্টস। তাতে আরও বেশি আনন্দিত হন সমর্থকরা। এবার মোহনবাগানকে শুভকামনা জানাতে একটি বার্তা টুইট করেছে পশ্চিমবঙ্গ পুলিশ। তাতে লেখা হয়েছে,'ফুল ফুটুক না ফুটুক মোহনবাগান থাকবে চির সবুজ!'

আরও পড়ুন- মোহনবাগানের জয়ের পরই নিজের ক্লাবকে নিয়ে বিস্ফোরক ইস্টবেঙ্গল কর্তা

আইএসএল ট্রফি জিতে রবিবার সকালে শহরে ফিরেছেন মোহনবাগান ফুটবলাররা। দুপুরে তাঁরা নামেন কলকাতা বিমানবন্দরে। সেখানে হাজির ছিলেন বহু সমর্থক। তাঁরা দলকে অভ্যর্থনা জানান। ফেটে পড়েন উচ্ছ্বাসে। 

এ দিন সকাল থেকে বিমানবন্দর চত্বরে জড়ো হচ্ছিল সবুজ মেরুন সর্মথকরা। দুপুরে ফুটবলার, কোচরা বাইরে বেরিয়ে আসতেই উচ্ছ্বাস শুরু করে দেন তাঁরা। প্রিয় দলকে বরণ করে নেন। বাস নিয়ে এসেছিলেন সমর্থকরা। প্রিয় ফুটবলারদের বাসের সামনে দাঁড়িয়ে ছবি তুলতে শুরু করেন। ভিআইপি রোড স্তব্ধ হয়ে যায়। ট্রাফিক সামলাতে হয় পুলিশকে। 

পতাকা, ব্যানার নিয়ে এ দিন হাজির হয়েছিলেন সবুজ মেরুন সমর্থকরা। ফুটবলাররাও এমন জনসমর্থন দেখে হাত নাড়ান। ক্যামেরা নিয়ে ছবি তোলেন। রাস্তাতেও মোহনবাগান বাসের চারপাশে ভিড় করেন সমর্থকরা। বাসের মধ্যে আনন্দ মাতেন ফুটবলাররাও। 

 

Advertisement