scorecardresearch
 

Ms Dhoni-এর ফ্যান হলেন John Cena, ইন্সটাগ্রামে ছবি শেয়ার করতেই Viral

জন সিনা ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম অ্য়াকাউন্টে। যা পোস্ট করার সঙ্গেই ৯ লক্ষ ভিউ হয়ে গিয়েছে।

Advertisement
সিনা-ধোনি সিনা-ধোনি
হাইলাইটস
  • ধোনির ছবি শেয়ার বিখ্যাত রেসলারের
  • মুহূর্তে লক্ষাধিক শেয়ার, ভিউ
  • জন সিনার অ্য়াকাউন্ট হিট

১৬ বার WWE এর বিশ্বচ্যাম্পিয়নের খেতাব জেতা জন সিনার গোটা বিশ্বজুড়ে ফ্যান-ফলোয়ার্স রয়েছে। সোস্যাল মিডিয়াতেও তিনি বরাবর সক্রিয়। ভারতেও জন সিনার ফ্যান কম নেই। এ হেন জন সিনা শুক্রবার একটি ছবি শেয়ার করেছেন। যা শেয়ারের সঙ্গেই প্রায় ৯ লক্ষ ভিউ হয়ে যায়। যা নিয়ে ভারতীয়রা অত্যন্ত আহ্লাদিত।

এমএস ধোনির ছবি শেয়ার জন সিনার

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by John Cena (@johncena)

জন সিনা ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম অ্য়াকাউন্টে। ছবিটিতে ধোনিকে কারও সঙ্গে হাত মেলাতে দেখা যাচ্ছে। আসলে ছবিটি সম্প্রতি টি২০ বিশ্বকাপে সময়ে তোলা। ছবিটি এর আগে প্রকাশ্যেও এসেছিল। কিন্তু জন সিনা তাঁর ছবি প্রকাশ করা মানে তা আলাদা মাত্রা পেয়ে গিয়েছে।

এর আগে জন সিনা ভারতীয় সুপারস্টারদের মধ্যে বিরাট কোহলি, অমিতাভ বচ্চন, আরশাদ ওয়ারসি, শাহরুখ খান, ঐশ্বর্য রাই এর মতো সুপারস্টারদের ছবি শেয়ার করেন। যা তাঁর ভারত সম্পর্কে উৎসাহ ও ভালবাসা প্রকাশ করে। ভারতে থাকা প্রচুর ফ্যান ফলোয়াররা তাঁর যে কোনও শেয়ারকেই ভাইরাল করে দিতে প্রস্তুত।

ধোনি সম্প্রতি টি২০ বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর ছিলেন। যদিও ভারতীয় দলের পারফরম্যান্স অত্যন্ত খারাপ হয়। ভারতীয় দল সেমিফাইনালের আগেই ছিটকে যায়। ৫ ম্যাচের মধ্যে মাত্র ৩ টি ম্যাচে জেতে ভারত। প্রথমে পাকিস্তান ও পরে নিউজিল্যান্ডের কাছে হেরে ভারত টুর্না মেন্ট থেকে ছিটকে যায়।

Advertisement

৪০ বছর বয়সী ধোনি ২০২০ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। ৩৫০ ওয়ান ডে, ৯৮ টি টি২০ এবং ৯০ টি টেস্ট মিলিয়ে তিনি প্রায় ১৭ হাজার ২৬৬ রান করেন। ধোনির অধিনায়কত্বে ভারতীয় দল পঞ্চাশ ওভারের বিশ্বকাপ, টি২০ বিশ্বকাপ সহ তিনটি আইসিসি ট্রফি জিতেছে।

ভারতে জন সিনার লক্ষ লক্ষ ফ্যান রয়েছে। সিনা মানি ইন দ্য ব্যাংক এর মাধ্যমে রিংয়ে ফেরত এসেছেন। তাঁর জেসচার এবং ফ্যানেদের সঙ্গে ইন্টারেকশন তাঁকে পপুলার করে রেখেছে। যাতে মুগ্ধ ভারতীয় ভক্তরাও।

 

 

Advertisement