scorecardresearch
 

FIFA World Cup 2022: মেসিকে গালিগালাজ দিতেই ঝামেলা, হাতাহাতি; VIDEO VIRAL

FIFA World Cup 2022: সৌদি ম্যাচে আর্জেন্টিনা হারতেই অত্যুৎসাহী হয়ে মেক্সিকো সমর্থকরা ফ্যান জোনে মেসিকে গালিগালাজ দিতে শুরু করেন। তাতেই শুরু হয় আর্জেন্টিনা সমর্থকদের সঙ্গে ঝামেলা, হাতাহাতি। সেই VIDEO এখন VIRAL গোটা পৃথিবীতে। মেসি বলে কথা!

Advertisement
মেসিকে গালিগালাজ দিতেই ঝামেলা, হাতাহাতি; VIDEO VIRAL মেসিকে গালিগালাজ দিতেই ঝামেলা, হাতাহাতি; VIDEO VIRAL
হাইলাইটস
  • মেসিকে গালিগালাজ করে ভিডিও বানাচ্ছিলেন মেক্সিকো সমর্থকরা
  • আর্জেন্টিনা-মেক্সিকোর সমর্থকদের মধ্যে ঝামেলা
  • নিরাপত্তা আঁটসাঁট আর্জেন্টিনা-মেক্সিকো ম্যাচে

FIFA World Cup 2022: কাতারের আতিথেয়তায় খেলা ওয়ার্ল্ড কাপ ২০২২-এ প্রথম অঘটনটি ঘটায় সৌদি আরব (Soudi Arabia)। লিওনেল (Leo Messi) মেসির অধিনায়কত্বে আর্জেন্টিনা (Argentina) টিমকে হারিয়ে। তাঁরা সৌদি আরবের কাছে ২-১ গোলে হেরে যায়। গ্রুপটির এই ম্যাচ ২২ নভেম্বর লুসেল স্টেডিয়ামে খেলা হয়েছে। এখন আর্জেন্টিনা নিজেদের দ্বিতীয় ম্যাচ মেক্সিকোর সঙ্গে ২৭ নভেম্বর অর্থাৎ শনিবার রাত্রি সাড়ে বারোটায় খেলতে নামবে।

আরও পড়ুনঃ বিশ্বকাপে ফাইনালে যাবে কোন দুই দল? জ্যোতিষ-ভবিষ্যদ্বাণীতে শোরগোল আর্জেন্টিনাকে

এখন দুটি ম্যাচেই জিততে হবে

জানিয়ে দেওয়া যাক যে সুপার ১৬-তে পৌঁছানোর জন্য মেসির দলকে এখন দুটি ম্যাচ যে কোনও পরিস্থিতিতে জিততে হবে। অর্থাৎ আর্জেন্টিনাকে বাকি দুটি ম্যাচ ডু অর ডাই সিচুয়েশনে খেলতে হবে। এর মধ্যে একটি ম্যাচ মেক্সিকোর সঙ্গে, ২৭ নভেম্বর এবং তৃতীয় ম্যাচ ১ ডিসেম্বর পোল্যান্ডের (Poland) সঙ্গে খেলতে হবে. কিন্তু এই দুটি ম্যাচ এর আগে একটা বড় সমস্যা তৈরি হয়েছে।

মেসিকে গালিগালাজ করে ভিডিও তৈরি করছিল কিছু লোক

আসলে সৌদির বিরুদ্ধে হারের মোকাবিলায় মুখোমুখি হতে হওয়ার পর দোহার আলবিদা পার্কে আর্জেন্টিনা এবং মেক্সিকো (Mexico) টিমের ফ্যানেদের মধ্যে হাঙ্গামা শুরু হয়ে যায়। এই ঘটনা আলবিদা পার্কের ফ্যানস জোনের। এখানে মেক্সিকো টিমের ফ্যানেরা একটা ভিডিও বানাচ্ছিলেন, যার মধ্যে তারা মেসিকে গালিগালাজ করছিলেন। এটি শোনার পরে মেসির ফ্যানেরা ক্ষেপে যান এবং তারা হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

আরও পড়ুনঃ জঘন্যতম সার্কাস চলছে কাতারে, FIFA-কে নিশানা প্রাক্তন মিস ক্রোয়েশিয়ার, কেন?

আর্জেন্টিনার মেক্সিকো টিমের সমর্থকরা দুটো ভাগ হয়ে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে এখন ভাইরাল হয়ে চলেছে। বড় বিষয় হল যে এই ঘটনার সময় আশপাশে কোনও সিকিউরিটি গার্ড, পুলিশ ছিল না। এই পরিস্থিতিতে কাতারে সুরক্ষা নিয়ে আরও একবার বড় প্রশ্ন উঠেছে। এখন আর্জেন্টিনা এবং মেক্সিকোর মধ্যে হতে চলা ম্যাচ টাইট সিকিউরিটির মধ্যে করানো হবে।

Advertisement

 

Advertisement