scorecardresearch
 

Mahendra Singh Dhoni: 'আমি CSK-র সঙ্গেই থাকব...' অবসর গুঞ্জনের মাঝেই জল্পনা বাড়ালেন ধোনি

এই মরশুমেই কি শেষ হচ্ছে মহেন্দ্র সিং ধোনির ক্রিকেট কেরিয়ার? এ নিয়ে ধোঁয়াশা অব্যহত। তাঁর বয়সের কথা মাথায় রেখে অনেকেই ভেবে নিয়েছিলেন, এটাই হয়ত মহেন্দ্র সিং ধোনির শেষ আইপিএল। তবে মাহি এ নিয়ে সরাসরি কিছুই বলছেন না। তবে পরের মরশুমে খেলবেন কিনা তা না জানালেও, তিনি যে চেন্নাই দলের সঙ্গেই থাকবেন তা আরও একবার বুঝিয়ে দিলেন ধোনি।

Advertisement
মহেন্দ্র সিং ধোনি মহেন্দ্র সিং ধোনি
হাইলাইটস
  • এই মরশুমেই শেষ বার নামছেন ধোনি?
  • চেন্নাইয়ের পাশে থাকার ইঙ্গিত

এই মরশুমেই কি শেষ হচ্ছে মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) ক্রিকেট কেরিয়ার? এ নিয়ে ধোঁয়াশা অব্যহত। তাঁর বয়সের কথা মাথায় রেখে অনেকেই ভেবে নিয়েছিলেন, এটাই হয়ত মহেন্দ্র সিং ধোনির শেষ আইপিএল (IPL 2023)। তবে মাহি এ নিয়ে সরাসরি কিছুই বলছেন না। তবে পরের মরশুমে খেলবেন কিনা তা না জানালেও, তিনি যে চেন্নাই (Chennai Super Kings) দলের সঙ্গেই থাকবেন তা আরও একবার বুঝিয়ে দিলেন ধোনি।

গুজরাত টাইটান্সকে (Gujarat Titans) প্রথম কোয়ালিফায়ারে ১৫ রানে হারিয়ে ফাইনালে পৌঁছানোর পর আবারও নিজের অবসর নিয়ে মুখ খুলেছেন ধোনি। প্রশ্ন শুনে শুরুতে একটা হালকা হাসি হাসেন ‘ক্যাপ্টেন কুল’। তবে শেষপর্যন্ত মুখ খোলেন। ধোনি জানান, ‘আমি এখনই বলতে পারব না। পরের বছরের নিলামের আগে আট-নয় মাস সময় রয়েছে।  তাই এখনই সিদ্ধান্ত নিতে চাই না।’ যদিও এদিন পায়ে বেশ মোটা ব্যান্ডেজ বেধে খেলতে দেখা গিয়েছে ধোনিকে। ফলে, তাঁর ফিটনেস নিয়েও প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। যদিও মাঠের মধ্যে তাঁর অসুস্থতার কোনও ছাপ দেখতে পাওয়া যায়নি। 

আরও পড়ুন: আউট হয়েও উইকেট ফিরে পেলেন ঋতুরাজ, কীভাবে?

ম্যাচ শেষ হওয়ার পর ধোনি আরও বলেন, 'ডিসেম্বর মাসে মিনি নিলাম আছে। এখন থেকেই কেন মাথা ঘামাতে যাব? আমি সবসময় চেন্নাই সুপার কিংসের সঙ্গে আছি। সবসময়ই দলের পাশেই থাকব। সেটা খেলার জন্য হোক বা মাঠের বাইরেই হোক। এই বছরে আইপিএল-এর জন্য মার্চ থেকে অনুশীলন করছি। তাই দেখা যাক কী হয়।’

Advertisement
মহেন্দ্র সিং ধোনি
মহেন্দ্র সিং ধোনি

আরও পড়ুন: ব্যর্থ রশিদের লড়াই, চিপকে হার্দিকের GT-কে হারিয়ে ফাইনালে ধোনির CSK

এদিনের ম্যাচে টসে জিতে চেন্নাইকে শুরুতে ব্যাট করতে পাঠায় গুজরাত। ঋতুরাজ গায়কোয়াডের হাফ সেঞ্চুরি ও শেষদিকে রবীন্দ্র জাদেজার ঝোড়ো ইনিংস চেন্নাইকে পৌঁছে দেয় ১৭২ রানে। জবাবে ব্যাট করতে নেমে চিপকের স্লো উইকেটে শুরু থেকেই সমস্যায় পড়তে হয় গুজরাতকে। একের পর এক উইকেট হারাতে থাকে তারা। ৩৮ বলে ৪২ রান করে শুভমন গিল আউট হতেই পরপর উইকেট হারাতে থাকে গতবারের চ্যাম্পিয়নরা। তাদের ইনিংস শেষ হয়ে যায় মাত্র ১৫৭ রানেই। ১৫ রানে জিতে ফাইনালে চলে যায় চেন্নাই।      
 

Advertisement