scorecardresearch
 

AFC Cup Mohun Bagan VS Odisha FC: দুর্দান্ত দিমিত্রি, রয় কৃষ্ণদের ৪-০ গোলে উড়িয়ে দিল মোহনবাগান

দাপটের সঙ্গে এএফসি কাপ অভিযান শুরু করল মোহনবাগান সুপার জায়েন্ট। ওড়িশা এফসি-কে তাদের ঘরের মাঠে ৪-০ গোলে হারাল তারা। শুরু থেকে শেষ অবধি ম্যাচের রাশ আলগা হতে দেননি জুয়ান ফেরান্দোর ফুটবলাররা। প্রথমার্ধে গোল না এলেও মৌরতাদা ফল লাল কার্ড দেখে বেরিয়ে যাওয়ায় অধিকাংশ সময় ১০ জনেই খেলতে হয় সবুজ-মেরুনকে। 

Advertisement
মোহনবাগান দল মোহনবাগান দল

দাপটের সঙ্গে এএফসি কাপ অভিযান শুরু করল মোহনবাগান সুপার জায়েন্ট। ওড়িশা এফসি-কে তাদের ঘরের মাঠে ৪-০ গোলে হারাল তারা। শুরু থেকে শেষ অবধি ম্যাচের রাশ আলগা হতে দেননি জুয়ান ফেরান্দোর ফুটবলাররা। প্রথমার্ধে গোল না এলেও মৌরতাদা ফল লাল কার্ড দেখে বেরিয়ে যাওয়ায় অধিকাংশ সময় ১০ জনেই খেলতে হয় ওড়িশাকে। 


৪০ মিনিটে রয় কৃষ্ণ আক্রমণে নড়ে গিয়েছিল মোহনবাগান ডিফেন্স। যদিও বাকি সময়টা জুড়েই মোহনবাগান আধিপত্য দেখিয়েছে। হুগো বুমোসরা সেই সুযোগ নষ্ট না করলে ব্যবধান আরও বাড়তে পারত। ম্যাচের ৭ মিনিটেই আক্রমণ তুলে এনেছিল মোহনবাগান। এরপরেও নিরন্তর আক্রমণ করলেও গোলটাই আসছিল না। লকগেট ওপেন করলেন সাহাল আবদুল সামাদ।   

দিমিত্রি জোড়া গোল করেন এবং কোলাসো একটি গোল করেন। সামাদের গোলে ১-০ এগিয়ে যায় মোহনবাগান। দ্বিতীয়ার্ধের শুরুতেই দুরন্ত গোল করলেন সামাদ। ৬৪ মিনিটে দারুণ একটা আক্রমণ করেছিলেন দিমিত্রি। বক্সে শুধু অমরিন্দর ছিলেন। সেখানে গোলের মুখ খুজেও নিয়েছিলেন দিমিত্রি। তবে বলটি ওড়িশা গোলরক্ষকের পায়ে লেগে আস্তে হয়ে যায়। বলটি যখন গোলে ঢুকতে যাবে তখনই গোল লাইন সেভ করেন আহমেদ জাহু।

আরও পড়ুন

৬৮ মিনিটে দুরন্ত গোল করলেন দিমিত্রি। প্রথমে দুরপাল্লার শট নেন সামাদ। সেই বলটি ওড়িশার গোলরক্ষকের হাতে লেগে বলটি দিমিত্রির পায়ে যায়। সেখান থেকে কোনও ভুল করেননি অজি তারকা। মনবীরের ক্রস একেবারে লিস্ট কোলাসোর মাথায় ঠিকানা লেখা ছিল। হেডে দারুণ গোল করে মোহনবাগানের জন্য ব্যবধান বাড়িয়ে নেন লিস্টন কোলাসো। ৮১ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন দিমিত্রি। ওড়িশার খারাপ ডিফেন্সকে কাজে লাগিয়ে এগিয়ে যায় মোহনবাগান। ৪-০ গোলে ম্য্যাচ জেতে মোহনবাগান। 

 

Advertisement

Advertisement