scorecardresearch
 

করোনার জেরে সাসপেন্ড করা হল IPL2021! BCCI-এর বড় ঘোষণা

স্থগিত আইপিএল

IPL 2021 IPL 2021
হাইলাইটস
  • স্থগিত আইপিএল
  • করোনার সংক্রমণের কারণে এই সিদ্ধান্ত নিল বোর্ড
  • আজ ঋদ্ধিমান সাহার করোনা রিপোর্ট পজিটিভ আসে

বাড়ছে করোনার সংক্রমণ। একাধিক খেলোয়াড় ও কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এই পরিস্থিতিতে আইপিএল স্থগিত রাখার সিদ্ধান্ত নিল বিসিসিআই। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সূত্রে খবর, করোনায় একাধিক খেলোয়াড় আক্রান্ত হয়েছেন। সেই কারণে খেলা স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হল। 

সানরাইজার্স হায়দরাবাদ শিবিরে করোনা থাবা বসাতেই এবারের মতো আইপিএল স্থগিতের সিদ্ধান্ত নিল বিসিসিআই। বোর্ডের ভাইস-প্রেসিডেন্ট রাজীব শুক্লা জানান, ভয়াবহ করোনা পরিস্থিতিতে ক্রিকেটারদের সুরক্ষার কথা ভেবে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

আরও পড়ুন : নিয়ম লঙ্ঘন! সাসপেন্ড কঙ্গনার ট্যুইটার অ্যাকাউন্ট

প্রসঙ্গত, আজই জানা যায় ঋদ্ধিমান সাহা ও অমিত মিশ্র করোনায় আক্রান্ত। কলকাতা নাইট রাইডার্স, চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদ এবং দিল্লি ক্যাপিটালস দলের ক্রিকেটারদের মধ্যে বেশ কয়েকজন  আক্রান্ত হন। সুত্রের খবর, আইপিএল-এর ৬টি দল কোয়ারিন্টাইনে রয়েছে। 

আজ সকালে শোনা যায়, আইপিএলের পরবর্তী ম্যাচগুলো মুম্বইয়ে স্থানান্তরিত করা হবে। তবে তা নিয়ে সমালোচনা শুরু হয়। মুম্বইয়ে করোনার সংক্রমণ সব থেকে বেশি, তারপরও কেন সেখানে ম্যাচ স্থানান্তরিত করা হবে, সেই প্রশ্ন উঠতে শুরু করে। 

জানা যাচ্ছে, ২ মে থেকে জ্বর ছিল ঋদ্ধিমান সাহার। আজ তাঁর দলের মুম্বইয়ের বিরুদ্ধে খেলার কথা ছিল। তার আগে করোনা পরীক্ষা হয় তাঁর। জানা যায়, তিনি করোনায় আক্রান্ত। এমন পরিস্থিতিতে প্রথমে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড করে দেওয়া হয় আইপিএল। পরে জানা যায়, এই মরশুমের মতোই স্থগিত হয়ে গেল আইপিএল।