scorecardresearch
 

Rishabh Pant: ঊর্বশী রাউতেলার সঙ্গে ডেটিংয়ে গিয়েছিলেন? ঋষভ পন্ত জানালেন...

বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা (Urvashi Rautela) এবং টিম ইন্ডিয়ার (Team India) তারকা উইকেটরক্ষক ঋষভ পন্তের (Rishabh Pant) ক্ষেত্রেও এবার এমন কথাই জানা গেল। একটি ইন্টারভিউতে এই ব্যাপারে মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী। যদিও তিনি পন্তের নাম নেননি। আর সেই কারণেই পন্তের সঙ্গে ঊর্বশীর সম্পর্কের ব্যাপারে নিশ্চিত করে বলা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় এই সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হচ্ছে।

Advertisement
উর্বশী রাউতেলা ও ঋষভ পন্ত উর্বশী রাউতেলা ও ঋষভ পন্ত
হাইলাইটস
  • তাঁর সঙ্গে দেখা করেছিলেন পন্ত, দাবি ঊর্বশীর
  • বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা

ক্রিকেটারদের সঙ্গে মাঝে মধ্যেই জড়িয়ে যায় বলিউড সেলিব্রেটিদের নাম। অনেক ক্ষেত্রেই এই দুই পেশার সঙ্গে জড়িত মানুষরা একে অপরকে বিয়েও করেন। বিরাট কোহলি-অনুষ্কা শর্মা (Virat Kohli - Anushka Sharma), জহির খান-সাগ্রিগা ঘাটগে, যুবরাজ সিং-হেজেল কিচের মতো জুটি বেশ হিট। বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা (Urvashi Rautela) এবং টিম ইন্ডিয়ার (Team India) তারকা উইকেটরক্ষক ঋষভ পন্তের (Rishabh Pant) ক্ষেত্রেও এবার এমন কথাই জানা গেল। একটি ইন্টারভিউতে এই ব্যাপারে মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী। যদিও তিনি পন্তের নাম নেননি। আর সেই কারণেই পন্তের সঙ্গে ঊর্বশীর সম্পর্কের ব্যাপারে নিশ্চিত করে বলা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় এই সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হচ্ছে।

কী বললেন ঊর্বশী?
একটা ঘটনার কথা জানান ঊর্বশী। সাক্ষাৎকারে তিনি বলেন, শুটিংয়ের জন্য বারানসী থেকে দিল্লি এসেছিলেন। এই সময়ই 'মিস্টার আরপি' তাঁর সঙ্গে দেখা করতে আসেন। হোটেলের লবিতে অপেক্ষা করছিলেন তিনি। কিন্তু ঊর্বশী ঘুমিয়ে পড়েন। পরে তিনি ঘুম থেকে উঠে দেখেন ১৭টা মিসকল।

আরও পড়ুন: অভিষেকের টিমের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে ইমামি ইস্টবেঙ্গল

ঊর্বশী বলেন, ''আমি ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েছিলাম। কিন্তু আমার খুব খারাপ লেগেছিল। কারণ তাঁরা অনেকটা সময় আমার জন্য অপেক্ষা করে ফিরে যান। ঘুম থেকে উঠে আমি তাঁকে জানাই, মুম্বই গেলে দেখা হবে। আমরা সেখানে দেখা করতে যাই। সেই সময় আবার মিডিয়া চলে আসে।'' তবে এই মিস্টার 'আরপি' কে? তা সাক্ষাৎকারে জানাননি ঊর্বশী।

আরও পড়ুন: আর্জেন্টিনার বিরুদ্ধে সেই ম্যাচটি খেলবে না ব্রাজিল, কেন? 

যদিও এই সাক্ষাৎকার ভাইরাল হতেই ঋষভ ইনস্টাগ্রাম স্টোরিতে বার্তা দেন। যদিও কিছুক্ষনের মধ্যেই সেই স্টোরিও ডিলিট করে দেন ভারতের উইকেটকিপার ব্যাটার। খবরে থাকার জন্যই এমন কথা বলেছেন ঊর্বশী। এমটাই মনে করেন পন্ত। ঊর্বশীর নাম না নিয়ে পন্ত লেখেন, 'কিছু লোক কেবল মজা করার জন্য সাক্ষাৎকারে মিথ্যা কথা বলে, যাতে তারা লাইমলাইট পেতে পারে, খবরে থাকতে পারে। মানুষ কিভাবে প্রচারের জন্য এত ক্ষুধার্ত হতে পারে তা দেখে দুঃখ হয়।' ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই ঋষভকে নিয়ে নানা কথা বলতে থাকেন ব্যবহারকারীরা।  
      

Advertisement