scorecardresearch
 

India vs Australia: কার্তিকের থুতনি চিপে ধরলেন রোহিত, ভালবাসা না অত্যাচার Viral Video

২ গুরুত্বপূর্ণ উইকেট পড়ার পরে দীনেশ কার্তিকের থুতনি চেপে ধরলেন ভারত অধিনায়ক। এই ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল। অনেকেই বলছেন আরেকটু হলেই চুমু দিয়ে দিতেন রোহিত।

Advertisement
রোহিত ও কার্তিক (স্ক্রিনশট) রোহিত ও কার্তিক (স্ক্রিনশট)
হাইলাইটস
  • হেরে গেল ভারত
  • ভাইরাল ভিডিও

ডিআরএস নিতে ভুল করেছিলেন দীনেশ কার্তিক (Dinesh Karthik) ও রোহিত শর্মা। আর তারপর সেই ভুল শুধরে পরপর দু'বার ডিআরএস (DRS) নিয়ে দুই অজি ব্যাটারকে আউট করলেন রোহিত শর্মা (Rohit Sharma)। ২ গুরুত্বপূর্ণ উইকেট পড়ার পরে দীনেশ কার্তিকের থুতনি চেপে ধরলেন ভারত অধিনায়ক। এই ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল। অনেকেই বলছেন আরেকটু হলেই চুমু দিয়ে দিতেন রোহিত।
পরপ দুই রিভিউ, দুই উইকেট 

মোহালিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে (India vs Australia) প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ১২ তম ওভারে ভারতীয় দলকে খেলায় ফেরানোর চেষ্টা করেন উমেশ যাদব। শেষ বলে গ্লেন ম্যাক্সওয়েলকে প্যাভিলিয়নের রাস্তা দেখান। শর্ট বল পয়েন্টের উপর দিয়ে খেলতে গিয়ে ব্যাটের কানায় লাগে, সেই বল উইকেট এর পেছনে ধরতে ভুল করেননি কার্তিক। আবেদন করলেও তাতে সাড়া দেননি আম্পায়ার। সঙ্গে সঙ্গে রোহিত রিভিউ নেন। আর তাতেই দেখা যায়, বল ম্যাক্সওয়েলের ব্যাটে লেগেছে। আউট হয়ে যান অজি তারকা।

আরও পড়ুন: ক্যাচ মিস-DRS নিলেন না রোহিত! ৪ উইকেটে অস্ট্রেলিয়ার কাছে হারল ভারত

 তবে এসব কিছুর পরেও রোহিত এবং দীনেশ কার্তিকের এই মুহূর্ত যে নেটিজেনদের মনে ধরেছে তা বোঝাই যাচ্ছে। শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, ডিআরএস এর সময় দাঁড়িয়ে রয়েছেন উমেশ, রোহিত, কার্তিক ও সূর্যকুমার। সেই সময় দেখা যায় কার্তিকের সঙ্গে উত্তেজিত ভাবে কিছু বলছেন রোহিত। এর পরেই কার্তিকের থুতনি চেপে ধরেন ভারতের অধিনায়ক।

আরও পড়ুন: অজিদের পেটালেন হার্দিক-রাহুল, ২০৯ রানের লক্ষ্য দিল ভারত

অনেকে আবার রোহিতের এই আচরণ ভালো ভাবে নিতে পারেননি। অভিযোগ করেছেন, কার্তিককে শারীরিকভাবে হেনস্থা করেছেন ভারত অধিনায়ক। অনেকে বিস্মিত রোহিতের এই আচরণে। তবে রোহিত অনুরাগীরা একেবারেই উড়িয়ে দিচ্ছেন এই সব অভিযোগ। তাদের বক্তব্য রোহিতের সঙ্গে দীনেশের সম্পর্ক খুব ভাল। অনেকেই আবার বলছেন আরেকটু হলে চুমুই খেয়ে নিতেন ভারত অধিনায়ক। 

Advertisement

হেরে গেল ভারত
তিনটি ক্যাচ মিস আর একটা ডিআরএস মিস। মোট চারটে সুযোগ হারিয়ে চার উইকেটেই হেরে বসল ভারত। প্রথম টি২০ ম্যাচে চার বল বাকি থাকতেই জিতল তারা। আবারও বড় রান করেও ডিফেন্ড করতে পারল না ভারতীয় দল। 

Advertisement