scorecardresearch
 

Roy Krishna: ফের মাঠ দাপাবেন প্রবীর-কৃষ্ণা জুটি? ইস্টবেঙ্গল খারিজ করে BFC যেতে পারেন রয়

ফের একবার দেখা যেতে পারে প্রবীর-রয় জুটি। এটিকে মোহনবাগানের হয়ে এই জুটি বিপক্ষের ত্রাস হয়ে উঠেছিলেন। ফের একবার সেই জুটিকেই দেখা যেতে পারে ইন্ডিয়ান সুপার লিগে। ফের জ্বলে উঠতে পারেন প্রবীর দাস, রয় কৃষ্ণা। গত মরশুমে রয় কৃষ্ণার পারফরম্যান্স আহামরি কিছু ছিল না। তবে এই স্ট্রাইকারের গোল করার দক্ষতা সব সময়ই সকলকে মুগ্ধ করেছে। এটিকে মোহনবাগান দলে কোচ পরিবর্তন হয়েছে। ফলে স্ট্যাটেজিও বদলে গিয়েছে।

Advertisement
রয় কৃষ্ণা ও প্রবীর দাস রয় কৃষ্ণা ও প্রবীর দাস

ইস্টবেঙ্গলের প্রস্তাব ফিরিয়ে দিয়ে বেঙ্গালুরু এফসি-তে রয় কৃষ্ণা? এমনটাই শোনা যাচ্ছে ভারতের ফুটবল মহলে। এটিকে মোহনবাগান ছড়ার পর থেকেই কোন দলে যোগ দিতে পারেন রয় তা নিয়ে জল্পনা চলছিল। শোনা গিয়েছিল ফের নিজের পুরনো ক্লাব ওয়েলিংটন ফোনেক্সে ফের ফিরতে পারেন তিনি। পাশাপাশি ইস্টবেঙ্গল, হায়দরাবাদ এফসি ও মুম্বই সিটি এফসি-র আইএসএল-এর দলগুলির প্রস্তাব ছিল তাঁর কাছে। এর মাঝে তাঁকে নেওয়ার চেষ্টা করতে থাকে এ লিগের ক্লাব ওয়েস্টার্ন সিডনি ওয়ান্ডার্সও। তবে সম্ভবত সেই চেষ্টা সফল হয়নি। শোনা যাচ্ছে, আইএসএল-এর ক্লাব বেঙ্গালুরুতেই সই করতে পারেন ফিজির এই স্ট্রাইকার। 

ফের একবার দেখা যেতে পারে প্রবীর-রয় জুটি। এটিকে মোহনবাগানের হয়ে এই জুটি বিপক্ষের ত্রাস হয়ে উঠেছিলেন। ফের একবার সেই জুটিকেই দেখা যেতে পারে ইন্ডিয়ান সুপার লিগে। ফের জ্বলে উঠতে পারেন প্রবীর দাস, রয় কৃষ্ণা। গত মরশুমে রয় কৃষ্ণার পারফরম্যান্স আহামরি কিছু ছিল না। তবে এই স্ট্রাইকারের গোল করার দক্ষতা সব সময়ই সকলকে মুগ্ধ করেছে। এটিকে মোহনবাগান দলে কোচ পরিবর্তন হয়েছে। ফলে স্ট্যাটেজিও বদলে গিয়েছে। আন্তোনিও লোপেজ হাবাসের জায়গায় এসেছেন জুয়ান ফেরান্দো। হাবাস ডিফেন্স শক্ত করে আগ্রমনে যেতেন। আর ফেরান্দো সবসময় আক্রমণ করতে পছন্দ করেন। নতুন কোচের স্ট্র্যাটেজিতে খাপ খাওয়াতে পারছিলেন না প্রবীর ও রয় কৃষ্ণ। তাই দল থেকে বাদ পড়েন। 

আরও পড়ুন:  কলকাতা লিগে খেলবে ATK মোহনবাগান? দেবাশিসকেই সমর্থন সৃঞ্জয়ের

আরও পড়ুন:  কলকাতায় AFC ইন্টার জোনাল সেমিফাইনাল খেলবে ATK মোহনবাগান

অন্যদিকে বিদেশি স্ট্রাইকারের খোঁজ চালাচ্ছে এটিকে মোহনবাগান। আসলে ভাল মানের স্ট্রাইকার পেতে হলে আগেই তার জন্য ঝাঁপাতে হত এটিকে মোহনবাগানকে। তবে তা তাঁরা করেনি। এখন ভাল মানের স্ট্রাইকার পেতে হলে মোটা অঙ্কের ট্রান্সফার ফি দিয়ে তাদের আনতে হবে। নয়ত ভারতীয় স্ট্রাইকারদের উপরেই গোটা মরশুমে না হলেও অন্তত জানুয়ারির ট্রান্সফার উইন্ডো অবধি ভরসা করতে হবে।     

Advertisement

Advertisement