scorecardresearch
 

Sahid Afridi Attacks Narendra Modi: পাকিস্তান 'ধোয়া তুলসী পাতা'? ভারত-পাক খারাপ সম্পর্কে মোদীকে দুষছেন আফ্রিদি

Sahid Afridi Attacks Narendra Modi: 'মোদী সরকারের জন্যই ভারত-পাকিস্তান সম্পর্ক এতটা খারাপ,' দাবি আফ্রিদির। বাবর আজম, বিরাট কোহলির পাশে দাঁড়ানোর পরই আক্রমণ শাণিয়েছেন আফ্রিদি। কী বললেন তিনি?

Advertisement
Sahid Afridi Attacks Narendra Modi: Sahid Afridi Attacks Narendra Modi:
হাইলাইটস
  • মোদী সরকারকে আক্রমণ আফ্রিদির
  • বাবর, কোহলিকে সমর্থন করার পরই বড় বয়ান
  • রাজনীতিতে আসতে চাইছেন শাহিদ আফ্রিদি

পাকিস্তান ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি আরও একবার ভারতের বিরুদ্ধে সুর চড়িয়েছেন। এবার তিনি পূর্ব ভারতীয় ক্যাপ্টেন বিরাট কোহলি এবং পাকিস্তানের বর্তমান অধিনায়ক বাবর আজমের ওপর বয়ান দিয়েছেন। তার সঙ্গে ভারত সরকারের দিকে আঙুল তুলেছেন।

আরও পড়ুনঃ Viral : সতীর্থ চাহালের সুন্দরী স্ত্রীর সঙ্গে নাচছেন বিরাট কোহলি! ভাইরাল ভিডিও

এরই মধ্যে নিজের স্টাইলে এই আফ্রিদি ভারতের মোদি সরকারের বিরুদ্ধে আক্রমণ শাণিয়েছেন। তিনি ভারত এবং পাকিস্তানের মধ্যে যে সম্পর্কচ্যুতি চলছে, তা নিয়ে মোদি সরকারকে দোষী সাব্যস্ত করেছেন তিনি। জানিয়েছেন, মোদি সরকার আসন্ন সময়ে আসার পরে ভারত পাকিস্তানের মধ্যে সম্পর্ক খারাপ হয়েছে।

আ

বিরাট কোহলি নিশ্চয় জবাব দিয়েছেন

এক স্থানীয় নিউজ চ্যানেলে জানিয়েছেন ক্রিকেটই এমন একটা মাধ্যম যেখানে দুই দেশের সঙ্গে সুসম্পর্ক ধরে রেখেছে। বাবর আজম পৃথিবীর দিকে একটা ইতিবাচক বার্তা দিয়েছেন, আমার মনে হয় বিরাট কোহলিও বাবরকে জবাব দিয়ে থাকবেন। কিন্তু কারণ এটি একটি বড় বিষয়।

আরও পড়ুনঃ Sawan Month 2022: শিব রাগলে বিপদ, শ্রাবণ মাসে যে কাজগুলি ভুলেও নয়

মোদি সরকার আসার আগে ভারত পাকিস্তান সম্পর্ক ঠিক ছিল

আসলে খারাপ সময়ের থেকে মধ্য দিয়ে চলা বিরাট কোহলির সাপোর্টে বাবর আজম এসে দাঁড়িয়েছেন। এটা নিয়ে আফ্রিদি বাবরের তারিফ করেছেন। তিনি বলেন যে সম্প্রতি বাবর সোশ্যাল মিডিয়াতে কোহলির সঙ্গে একটা ফটো শেয়ার করেছে, তা বিরাট, বাবরের কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন বলে দেখা যাচ্ছে এই ফটোতে।বাবপ লিখেছেন এটি খারাপ সময়, যেটি পার হয়ে যাবে।

ক্রিকেট এর পরে রাজনীতিতে যাওয়ার চেষ্টা করছে আফ্রিদি। আরও একবার ভারত এবং নরেন্দ্র মোদী সরকারের আলোচনা সমালোচনা করে তিনি সেদিকেই তার নিজের রাস্তা পরিষ্কার করতে চাইছেন বলে মনে করা হচ্ছে। আফ্রিদি জানিয়েছেন যে আমার মনে হয় যে মোদি সরকার আসার পরে ভারত এবং পাকিস্তানের মধ্যে সম্পর্ক আরো খারাপ হয়েছে। যখন এর আগে অন্যান্য সরকার ছিল তখন এতটা খারাপ ছিল না। তখন দুই দেশের মধ্যে সম্পর্ক স্বাভাবিক ছিল। ভারত-পাকিস্তানের শেষ দ্বিপাক্ষিক সিরিজ ২০১২ তে হয়েছিল। তখন পাকিস্তান টিম ভারতের সফরে এসেছিল। যার পরে দুই দেশের মধ্যে কোনও রকম সিরিজ হয়নি। দুইটি দল সব সময় আইসিসি টুর্নামেন্ট একে অপরের মুখোমুখি হয়। তাছাড়া আর কোনও ভাবে দেখা হয় না।

 

Advertisement