scorecardresearch
 

India Pakistan Match Result : 'কিং ইজ ব্যাক', বিরাটে মুগ্ধ নেটদুনিয়া, হাসির খোরাক পাকিস্তান

টি ২০ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে দুরন্ত জয় পেয়েছে ভারত। আর সেই জয়ে বড় ভূমিকা বিরাট কোহলির। গতবছর অবশ্য চিত্রটা অন্যরকম ছিল। বিরাটেই নেতৃত্বেরই বিশ্বকাপে প্রথমবার পাকিস্তানের কাছে হেরেছিল ভারত। সেটিও ছিল টি২০ বিশ্বকাপ। এবছর যেন দুরন্ত ব্যাটে সেই পরাজয়েরই বদলা নিলেন বিরাট। ৫৩ বলে ৮২ রান করে দলকে এনে দিলেন স্বপ্নের জয়। সঙ্গে যোগ্য পার্টনারশিপ হার্দিক পান্ডিয়ার। তাই এই জয়ের জন্য পান্ডিয়াকেও কৃতিত্ব দিয়েছেন বিরাট। 

Advertisement
বিরাট কোহলি বিরাট কোহলি
হাইলাইটস
  • বিশ্বকাপে পাকিস্তানকে হারাল ভারত
  • বিধ্বংসী ইনিংস বিরাটের
  • সোশ্যাল মিডিয়া ব্যাপক প্রশংসা

মধুর 'বদলা'। টি ২০ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে দুরন্ত জয় পেয়েছে ভারত। আর সেই জয়ে বড় ভূমিকা বিরাট কোহলির। গতবছর অবশ্য চিত্রটা অন্যরকম ছিল। বিরাটেই নেতৃত্বেরই বিশ্বকাপে প্রথমবার পাকিস্তানের কাছে হেরেছিল ভারত। সেটিও ছিল টি২০ বিশ্বকাপ। এবছর যেন দুরন্ত ব্যাটে সেই পরাজয়েরই বদলা নিলেন বিরাট। ৫৩ বলে ৮২ রান করে দলকে এনে দিলেন স্বপ্নের জয়। সঙ্গে যোগ্য পার্টনারশিপ হার্দিক পান্ডিয়ার। তাই এই জয়ের জন্য পান্ডিয়াকেও কৃতিত্ব দিয়েছেন বিরাট। 

এদিকে এই বিধ্বংসী ইনিংসের পর সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছে বিরাট কোহলির প্রশংসা। আইসিসি-র তরফে ট্যুইটে লেখা হয়েছে, 'সে ছাড়া আর কে?'

টি ২০ বিশ্বকাপের ট্যুইটার হ্যান্ডের থেকে লেখা হয়েছে, 'দ্য কিং ইস ব্যাক'।

একইসঙ্গে বিসিসিআই-এর তরফেও বিরাটের এই ম্যাচ উইনিং ইনিংসের জন্য তাঁকে শুভেচ্ছা জানানো হয়েছে। 

এছাড়া অন্যান্য নেটজেনদের তরফেও ট্যুইটে ভরিয়ে দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায় ওয়াল। আর সেখানে শুধু বিরাট নন, স্থান পেয়েছেন অর্শদীপ সিংও। ওয়াসিম জাফির নামে এক ইউজার বর্ডার ছবির একটি দৃশ্যর সঙ্গে বিরাট ও অর্শদীপের তুলনা টেনে ট্যুইট করেছেন। 

Advertisement

পঞ্জাব কিংসের তরফেও ট্যুইটে প্রশংসা করা হয়েছে অর্শদীপের। 

প্রশংসা করেছেেন সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র সেওয়াগ, সুনীল ছেত্রীর মতো তারকারাও। 

আরও পড়ুনভূত কয় প্রকার ও কী কী? জানুন তেনাদের কাণ্ডকারখানা

 

Advertisement