scorecardresearch
 

Team India Squad IND vs ZIM: জিম্বাবোয়ে সফরের দল ঘোষণা, নেতৃত্বে ধাওয়ান; নেই রোহিত-কোহলি

জিম্বাবোয়ে সফরে যাচ্ছে টিম ইন্ডিয়া। তার দল ঘোষণা করা হল। দলের অধিনায়ক করা হয়েছে শিখর ধাওয়ানকে। বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলি, রোহিত শর্মার মতো সিনিয়ার খেলোয়াড়দের।

Advertisement
ফাইল ছবি ফাইল ছবি
হাইলাইটস
  • জিম্বাবোয়ে সফরে যাচ্ছে টিম ইন্ডিয়া
  • তার দল ঘোষণা করা হল
  • দলের অধিনায়ক করা হয়েছে শিখর ধাওয়ানকে

জিম্বাবোয়ে সফরে যাচ্ছে টিম ইন্ডিয়া। তার দল ঘোষণা করা হল। দলের অধিনায়ক করা হয়েছে শিখর ধাওয়ানকে। বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলি, রোহিত শর্মার মতো সিনিয়ার খেলোয়াড়দের। তবে দলে ফেরানো হয়েছে, দীপক চাহারকে। 

ঘোষিত দল : জিম্বাবোয়ের বিরুদ্ধে ৩টি ওয়ান ডে ম্যাচ খেলবে ভারতীয় দল। দলে রয়েছেন- শিখর ধাওয়ান (অধিনায়ক), ঋতুরাজ গায়কওয়াড়, শুভমান গিল, দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, ইশান কিশান (উইকেটরক্ষক), সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, আবেশ খান, বিখ্যাত কৃষ্ণ, মোহাম্মদ সিরাজ ও  দীপক চাহার।

আরও পড়ুন : অর্পিতা-পার্থর 'অপা'-কে নিয়ে সামনে চাঞ্চল্যকর তথ্য

 দলে নেওয়া হয়েছে রাহুল ত্রিপাঠীকে। এখন দেখার যে তিনি সুযোগ পাবেন কি না। আর পেলেও কেমন খেলেন। রাহুল ত্রিপাঠীকে দলে নেওয়ার অর্থ হল তিনি এখন সম্পূর্ণ ফিট। এ প্রসঙ্গে বলে রাখা ভালো নিজেকে প্রমাণ করার জন্য রাহুলের কাছে এই সিরিজ খুবই গুরুত্বপূর্ণ। ক্রিকেট বিশেষজ্ঞদের মতে, রাহুল হয়তো এশিয়া কাপে খেলার প্রত্যাশা করছেন। যাতে তিনি বিশ্বকাপেও দলে সুযোগ পান।  

আরও পড়ুন : শান্তিনিকেতনে কত টাকায় কেনা হয়েছিল অর্পিতা-পার্থর 'অপা' ?

এছাড়াও দলে জায়গা পেয়েছেন শার্দুল ঠাকুর, ওয়াশিংটন সুন্দর ও কূলদীপ যাদব। ফিটনেসের সমস্যার কারণে দল থেকে অনেক দিন বাইরে ছিলেন ওয়াশিংটন সুন্দর। তবে সম্প্রতি তিনি কাউন্টিতে ভালো খেলেছেন। সুতরাং, নিজেকে প্রমাণ করার এটা একটা ভালো প্ল্য়াটফর্ম তাঁর কাছে। 

Advertisement

Advertisement