scorecardresearch
 

Virat Kohli: 'স্বপ্নভঙ্গের হতাশা...' T20 বিশ্বকাপ থেকে বিদায়ে আবেগঘন পোস্ট বিরাটের

হারের পরে স্বাভাবিক ভাবেই বিমর্ষ ভারতীয় শিবির। নানা ধরনের সমালোচনার মুখে পড়তে হয়েছে টিম ইন্ডিয়ার সদস্যদের। তাদের নানা সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। এর মধ্যেই, আবেগঘন ট্যুইট করলেন বিরাট কোহলি (Virat Kohli)।

Advertisement
বিরাট কোহলি বিরাট কোহলি
হাইলাইটস
  • সেমি ফাইনালে ১০ উইকেটে হারল ভারত
  • আবেগঘন পোস্ট বিরাটের

ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) সেমি ফাইনালে হেরে বিদায় নিতে হল ভারতীয় দলকে (Team India)। টুর্নামেন্টের শুরুটা দারুণ ভাবে করলেও, সেমি ফাইনালে লজ্জার হারের সামনে পড়তে হয়েছে টিম ইন্ডিয়াকে। বৃহস্পতিবার অ্যাডিলেড ওভালে ভারতীয় দলকে ১০ উইকেটে হারিয়ে ফাইনালে পৌঁছে গিয়েছে ইংল্যান্ড (England)। এমন হারের পরে স্বাভাবিক ভাবেই বিমর্ষ ভারতীয় শিবির। নানা ধরনের সমালোচনার মুখে পড়তে হয়েছে টিম ইন্ডিয়ার সদস্যদের। তাদের নানা সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। এর মধ্যেই, আবেগঘন ট্যুইট করলেন বিরাট কোহলি (Virat Kohli)।

কী লিখলেন বিরাট?
শুক্রবার সকালে ট্যুইট করেন বিরাট। তিনি লেখেন, 'আমরা অস্ট্রেলিয়া ছেড়ে যাচ্ছি। আমাদের স্বপ্নপূরণ না হওয়ায় হতাশ। তবে দল হিসেবে বেশকিছু সুখের স্মৃতি নিয়ে ফিরছি। এখান থেকে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করতে হবে গোটা দলকে।' পাশাপাশি মাঠে এসে দলকে সমর্থন করা সমর্থকদের ধন্যবাদ জানিয়েছেন কিং কোহলি। তিনি লেখেন, ' প্রচুর দর্শক এসেছিলেন এবারের টি২০ বিশ্বকাপে আমাদের ম্যাচ দেখতে। ধন্যবাদ সেই সমস্ত সমর্থকদের যারা স্টেডিয়ামে এসে আমাদের সমর্থন করেছেন। জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করতে পারা সবসময়ই গর্বের। আমিও জাতীয় দলের জার্সি পরে সেই গর্ব অনুভব করি।' 

আরও পড়ুন:ভারতের হারের পর ট্রোল পাক প্রধানমন্ত্রীর, মোক্ষম জবাব ভারতীয়দের

ট্যুইট করেছিলেন হার্দিকও
গতকাল রাতেই ট্যুইট করে নিজের মনের অবস্থা জানান ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। তিনি লেখেন, 'বিদ্ধস্ত, এটা মেনে নেওয়া সত্যি কঠিন। তবে আমরা দল হিসেবে আমাদের সাধ্যমত চেষ্টা করেছি। সতীর্থদের সঙ্গে দারুণ উপভোগ করেছি। ধন্যবাদ দলের সাপোর্ট স্টাফদের। যারা সব সময় আমাদের পাশে দাঁড়িয়েছেন। আমাদের সাহায্য করার চেষ্টা করে গিয়েছেন।'

আরও পড়ুন: ইংল্যান্ডের কাছে হেরে হাপুস কান্না রোহিতের, Video

ভারতীয় ফ্যানদের ধন্যবাদ জানিয়েছেন হার্দিক পান্ডিয়াও। তিনি লেখেন, 'যারা আমাদের সমর্থন করেছেন, তাদের প্রতি আমার চির কৃতজ্ঞতা, আমরা ফিরে আসার চেষ্টা করে যাব।' রবিবার বিশ্বকাপের ফাইনাল ম্যাচে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে মুখোমুখি হবে পাকিস্তান ও ইংল্যান্ড। 

Advertisement