scorecardresearch
 

Virat Kohli-Anushka Sharma: রোমান্টিক মুডে বিরাট, স্ত্রীর সঙ্গে একান্তে ছবি শেয়ার, জবরদস্ত জবাব অনুষ্কারও

Virat Kohli Shares A Romantic Picture With Wife Anushka Sharma instagram holiday Latter Gives A Hilarious Reply sus

Advertisement
বিরাট কোহলি শেয়ার করলেন বিশেষ ছবি বিরাট কোহলি শেয়ার করলেন বিশেষ ছবি
হাইলাইটস
  • বিরাট কোহলি শেয়ার করলেন বিশেষ ছবি
  • স্ত্রী অনুষ্কার সঙ্গে একান্তে সময় কাটানোর ছবি
  • জবাব দিলেন অনুষ্কা শর্মাও


টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ক্রিকেট থেকে বিরতি নেওয়া বিরাট কোহলি এবার ফিরতে প্রস্তুত। মুম্বাইয়ে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচে প্রত্যাবর্তন করবেন বিরাট কোহলি। তবে এর আগে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে একটি বিশেষ ছবি পোস্ট করেছেন টিম ইন্ডিয়ার এই তারকা।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

বিরাট কোহলি রবিবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, যাতে তাকে আনুষ্কা শর্মার সাথে নদীর পাড়ে পাহাড়ের মধ্যে বসে থাকতে দেখা যাচ্ছে। বিরাট কোহলি ছবির ক্যাপশনে লিখেছেন যে, "আপনি যদি আমার পাশে থাকেন, তাহলে যে কোনও জায়গাতেই মনে হয়  আমি যেন বাড়িতে আছি।"

বিরাট কোহলির এই ছবিতে কমেন্ট করেছেন অনুষ্কা শর্মাও। তিনি খুব ভাল উত্তর দিয়েছেন। অনুষ্কা লিখেছেন, "কারণ আপনি বাড়িতে খুব কমই থাকেন।"

প্রসঙ্গত উল্লেখ্য, টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ক্রিকেট থেকে বিরতি নেন বিরাট কোহলি। তিনি নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলেননি, প্রথম টেস্ট ম্যাচেও অংশ নেননি। মুম্বাইয়ে অনুষ্ঠিত হতে চলা  দ্বিতীয় টেস্টে খেলবেন বিরাট কোহলি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Virat Kohli (@virat.kohli)

Advertisement

বিরাট কোহলি এর জন্য ইতিমধ্যে প্রস্তুতি শুরু করেছেন, তিনি মুম্বাইয়ের CCI-তে অনুশীলন শুরু করেছেন। জিমে ঘাম ঝরানোর একটি ভিডিও শনিবার তিনি পোস্ট করেছিলেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের পর দক্ষিণ আফ্রিকা সফরে যেতে হবে ভারতীয় দলকে।

 

Advertisement