scorecardresearch
 

RCB নিয়ে হৃদয়স্পর্শী ভিডিও বার্তা বিরাটের, বললেন এখনও সেরা পারফরম্যান্স বাকি

তাঁকে রিটেন করার পর বিরাট কোহলির আবেগপ্রবণ পোস্ট বিরাট কোহলির। হৃদয় ছুঁলেন ভক্তদের। দেখুন কী বলছেন কিং।

Advertisement
কিং কোহলি কিং কোহলি
হাইলাইটস
  • এখনও সেরা পারফরম্যান্স বাকি বললেন বিরাট
  • বিরাটের ভিডিও শেয়ার করল আরসিবি

ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলিকে তার দল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (RCB)  করেছে। যা নিয়ে তিনি অত্যন্ত খুশি এবং দলের সঙ্গে থাকতে চান বলে জানিয়ে দিয়েছেন। যদিও অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত তিনি আগেই জানিয়ে দিয়েছিলেন ফ্র্যাঞ্চাইজিকে। তা সত্ত্বেও তাকেঁই পয়লা নম্বর হিসেবে রিটেন করেছে আরসিবি। যারপর বিরাট কোহলি হৃদয়স্পর্শী বক্তব্য রেখেছেন। যা নিয়ে আবেগপ্রবণ তাঁর দল ও ভক্তরা।

কি বলেছেন কোহলি ?

তিনি বলেছেন, সেরা পারফর্মেন্স বাকি রয়েছে। সেজন্য ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল ২০২০ এর সমস্ত ফ্র্যাঞ্চাইজি নিজেদের লিস্ট ক্লান্ত জমা দিয়ে দিয়েছে। RCB বিরাট কোহলি ছাড়াও গ্লেন ম্যাক্সওয়েল এবং মহম্মদ সিরাজকে রিটেন করেছে। গত সিজনে কোহলি ক্যাপ্টেন হিসেবে শেষ টুর্নামেন্ট খেলেছেন। তবে এখনও পর্যন্ত আরসিবি তাদের পরবর্তী অধিনায়ক কে হবে তা ঘোষণা করেনি। তবে গ্লেন মাক্সওয়েলকে দায়িত্ব দেওয়া হতে পারে বলে জানা গিয়েছে। আরসিবি তরফ থেকে অবশ্য জানিয়ে দেওয়া হয়েছে বিরাট কোহলি, তাদের KEY প্লেয়ার এবং তার পরামর্শ নিয়ে চলবে দল।

আবেগপ্রবণ কোহলি

দলের সঙ্গে জড়িত থাকা ছাড়া আর কোনও কিছু চিন্তা ভাবনা করেননি। রিটেনশন প্রক্রিয়ার পরে আরসিবি টুইটারে কোহলির ভিডিও বার্তা শেয়ার করেছে। ১ মিনিট ১৬ সেকেন্ড-এর ভিডিওতে কোহলি জানিয়েছেন যে লড়াই জারি রয়েছে। আরসিবি আমাকে রিটেন করেছে। তারা আমার সঙ্গে যোগাযোগ করে। তখন আমি টিমের সঙ্গে জড়িত থাকার সিদ্ধান্ত ছাড়া আর কিছু চিন্তা-ভাবনা করিনি। কয়েক বছর ধরে চলে আসা একটা দুর্দান্ত সফর। এখনও তিন বছর এটি জারি থাকবে। এটা আমার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

ফিল্ডে কোহলি নতুন জোশ এর সঙ্গে নামবেন। কোহলি জানিয়েছেন, যে আমি আশা করছি যে আমার বেস্ট পারফরমেন্স এখনো বাকি রয়েছে। এরই মধ্যে পরবর্তী দিনে কী হতে পারে এটা চিন্তা ভাবনা করে আমি আলাদা জোশ অনুভব করছি। আমাদের ফ্যান গ্রুপ এবং টিম ম্যানেজমেন্ট অত্যন্ত দারুণ। আপনি আমাকে ফিল্ডে আলাদা মেজাজের সঙ্গে দেখতে পাবেন। যদিও আমি জানিয়ে দিচ্ছি যে, আমি আমার দলের সঙ্গে হৃদয় এবং মস্তিষ্ক দিয়ে জড়িয়ে থাকব।

চমকদার কোহলি

বিরাট কোহলি আইপিএলে এখনও পর্যন্ত ২৬০ টি ম্যাচ খেলেছেন। ৩৭.৩৯ এর গড়ে ৬ হাজার ২৮৩ রান করেছেন। তিনি আইপিএল-এ ছয় হাজার রান বানানো প্রথম খেলোয়াড়। আইপিএলের এছাড়া তিনি একাধিক করে ফেলেছেন। আইপিএলে কোহলি এখনও পর্যন্ত ৫ সেঞ্চুরি এবং ৪২ টি অর্ধশতক করেছেন তার নামের পিছনে ২১০ ছক্কা ও ৫৪৬ টি চার এর মধ্যে রয়েছে।

Advertisement