scorecardresearch
 

Sania Mirza Shoaib Malik Divorce: অভিনেত্রীর সঙ্গে পরকীয়াতেই শোয়েবের ডিভোর্স জল্পনা, কে ইনি?

অনেকেই মনে করছেন, এক পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন শোয়েব মালিক। তার জেরেই বিচ্ছেদ হয়ে যেতে পারে দুই তারকার।

Advertisement
শোয়েব মালিক, সানিয়া মির্জা ও আয়েশা ওমর শোয়েব মালিক, সানিয়া মির্জা ও আয়েশা ওমর
হাইলাইটস
  • ২০২১ সালের নভেম্বরে,শোয়েব মালিকের সঙ্গে ফটোশুট করেছিলেন আয়েশা
  • নেটিজেনদের ধারণা আয়েশার জন্যই সানিয়ার ঘর ভেঙে যাচ্ছে।

ভারতের প্রাক্তন টেনিস তারকা সানিয়া মির্জা (Sania Mirza) ও পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিকের (Shoaib Malik) বিবাহ বিচ্ছেদের খবর পাওয়া যাচ্ছে। যদিও এখনও কেউই এই ব্যাপারে নিশ্চয়তা দেননি। তবে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ইতিমধ্যেই তাঁদের বিচ্ছেদের কারণও খুঁজে বের করে ফেলেছেন। অনেকেই মনে করছেন, এক পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন শোয়েব মালিক। তার জেরেই বিচ্ছেদ হয়ে যেতে পারে দুই তারকার।

সামনে এল পাক অভিনেত্রীর নাম
২০২১ সালের সানিয়া মির্জার স্বামী শোয়েব মালিক একটি ফটোশ্যুট করেছিলেন। পাকিস্তানের একটি বিখ্যাত পত্রিকার জন্য ফটোশ্যুট করেন তিনি। তবে শুধু মালিক নন, সেই ফটোশ্যুটে ছিলেন অভিনেত্রী আয়েশা ওমরও (Ayesha Omar)। দুই জনেই বেশ সাহসী ফটোশ্যুট করেন। এবার ডিভোর্সের খবর সামনে আসার পর আয়েশা ও মালিকের সেই ছবিই ভাইরাল হয়েছে।

আয়েশা ওমর
আয়েশা ওমর

আরও পড়ুন: 'স্বপ্নভঙ্গের হতাশা...' T20 বিশ্বকাপ থেকে বিদায়ে আবেগঘন পোস্ট বিরাটের 

আয়েশা ওমর কে?

পাকিস্তানের লাহোরে জন্মগ্রহণ করেন আয়েশা উমর। তিনি একজন বিখ্যাত ললিউড অভিনেত্রী। আয়েশাকে পাকিস্তানের জনপ্রিয় সিরিয়াল 'জিন্দেগি গুলজার হ্যায়'-এ দেখা গিয়েছিল। আয়েশা উমর মাত্র এক বছর বয়সে তাঁর বাবাকে হারান। তিনি এবং তাঁর ভাইকে তাদের মা একাই বড় করেছেন। অভিনেত্রী বলেছিলেন, যে তাঁর ছোটবেলা বেশ কঠিন ছিল।  

আয়েশা উমর লাহোর গ্রামের স্কুল থেকে পড়াশুনা করেছেন। এরপর তিনি ন্যাশনাল স্কুল অফ আর্টস থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি নেন। আয়েশা স্কুল-কলেজে মঞ্চে নিয়মিত থিয়েটার করতেন। এখান থেকেই তিনি নাচ শিখেছেন। আয়েশা উমর, মডেল হিসেবে ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেন। অনেক বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। মাত্র আট বছর বয়সে 'মেরে বাচপান কে দিন' নামের একটি শো হোস্ট করেন পাক অভিনেত্রী।

Advertisement

আরও পড়ুন: নিউজিল্যান্ড সফরে না-ও থাকতে পারেন দ্রাবিড়, কোচ কে?

নির্যাতনের মুখে পড়তে হয়েছে আয়েশাকে

২০২০ সালে, পাকিস্তানি অভিনেতা এহসান খানের শো 'বোল নাইটস উইথ এহসান খান'-এ, আয়েশা জানিয়েছিলেন, তিনি যৌন নির্যাতনের শিকার হয়েছেন। তিনি বলেছিলেন, 'আমি আমার কর্মজীবনে যৌন হেনস্থার মুখোমুখি হয়েছি। তাই আমি জানি, ভয়টা কাটিয়ে ওঠা কতটা কঠিন। এখনই এ নিয়ে কথা বলার সাহস নেই। হয়ত কোনও একদিন আমি এটা নিয়ে কথা বলবো। কিন্তু আমি বুঝতে পারি যারা অত্যাচারের সম্মুখীন হয়েছে তাঁদের অবস্থা ঠিক কী।'

অভিনয় জীবন শুরু টেলিভিশন থেকে

আয়েশা ওমর টিভি সিরিয়াল 'কলেজ জিন্স'-এ  আত্মপ্রকাশ করেন। এরপর তাঁকে দেখা যায় 'বুবলি' নামের সিরিয়ালে। এটি পাকিস্তানের অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল। ২০১২ সালে, আয়েশা ওমর 'জিন্দেগি গুলজার হ্যায়' তে কাজ করেছিলেন। এতে তাঁর ভাইয়ের চরিত্রে অভিনয় করেন অভিনেতা ফাওয়াদ খান। তিনি একটি সাক্ষাৎকারে বলেছিলেন,  'আমরা এক সঙ্গে দুর্দান্ত সময় কাটিয়েছি এবং একসঙ্গেই বড় হয়েছি। ফাওয়াদ বরাবরই খুব সুন্দর এবং প্রতিভাবান অভিনেতা।'

টিভি সিরিয়ালে কাজ করার পাশাপাশি আয়েশা ওমর পাকিস্তানি ছবিতেও হাত চেষ্টা করেছেন। তিনি 'লাভ মে গম' এবং 'ম্যায় হু শাহিদ আফ্রিদি' ছবিতে আইটেম নম্বর করেছিলেন। এই দুটি ছবিই হিট হয়েছিল। এর পরে তাঁকে 'ইয়ালগারে' দেখা গিয়েছিল। ২০১৮ সালে, তিনি নিউইয়র্ক ফ্যাশন উইকেও পাকিস্তানের প্রতিনিধিত্ব করেছিলেন। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ayesha Omar (@ayesha.m.omar)

গানও করেন আয়েশা ওমর

অভিনয় ছাড়াও আয়েশা ওমর একজন গায়িকাও। তিনি 'মন চালা হ্যায়', 'ভুল ইয়াদন মে', 'মাঞ্জলি', 'আও' এবং 'তু হি হ্যায়ের' মতো গান গেয়েছেন। এ ছাড়া তিনি একজন চিত্রশিল্পীও। আয়েশা ওমর একটি সাক্ষাৎকারে বলেছিলেন, 'মডেলিং এবং অভিনয়ের আগে তাঁর নেশা ছিল ছবি আঁকা এবং গান করা।' খুব শীঘ্রই ফাওয়াদ খানের সঙ্গে 'মানি ব্যাক গ্যারান্টি' ছবিতে দেখা যাবে আয়েশাকে। 

Advertisement