scorecardresearch
 

Wriddhiman Saha: ৩৮ বলে ৬৮ রান, ব্যাটে বঞ্চনার জবাবে ঋদ্ধিমান লিখলেন...

হায়দরাবাদ ম‍্যাচের পর ঋদ্ধি টুইটারে দুটি ছবি পোস্ট করে লেখেন,'নট ডান ইয়েট' যার বাংলা করলে দাঁড়ায়, ‘এখনও ফুরিয়ে যাইনি।' এই টুইটের জবাবে গুজরাত লিখেছে, 'ব্যাপক সাহা দা ব্যাপক।' দলকে জেতানোর জন্য ঋদ্ধি ধন্যবাদ জানিয়েছেন রশিদ খান ও রাহুল তেওয়াটিয়াকে।

Advertisement
ঋদ্ধিমান সাহা ঋদ্ধিমান সাহা
হাইলাইটস
  • ভাল ব্যাট করেছেন ঋদ্ধি
  • পাঁচ উইকেটে ম্যাচ জেতে গুজরাত

বুধবার রাতে সানরাইজার্স হায়দরাবাদের (SRH) বিরুদ্ধে দুরন্ত ইনিংস খেলেন ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। ৩৮ বলে ৬৮ রান করে গুজরাত টাইটান্সকে (Gujrat Titans) জয়ের রাস্তা দেখান তিনি। এই ইনিংস যেন অনেক কিছুর জবাব দিল পাপালির ব‍্যাট। আইপিএলে ফের একবার প্রত্যাবর্তনের পর, বিশেষ বার্তা ঋদ্ধিমান সাহার। বললেন, এখনও ফুরিয়ে যাইনি। বুধবার ঋদ্ধি ১১টা চার আর একটি ছক্কা মারেন। বড় রান তাড়া করতে নেমে দলকে ভাল জায়গায় নিয়ে যান বাংলার উইকেটকিপার ব্যাটার।

হায়দরাবাদ ম‍্যাচের পর ঋদ্ধি টুইটারে দুটি ছবি পোস্ট করে লেখেন,'নট ডান ইয়েট' যার বাংলা করলে দাঁড়ায়, ‘এখনও ফুরিয়ে যাইনি।' এই টুইটের জবাবে গুজরাত লিখেছে, 'ব্যাপক সাহা দা ব্যাপক।' দলকে জেতানোর জন্য ঋদ্ধি ধন্যবাদ জানিয়েছেন রশিদ খান ও রাহুল তেওয়াটিয়াকে। তার কারণ, ঋদ্ধি ভাল ব্যাট করলেও মিডল অর্ডার ভাল ব্যাট করতে পারেনি। তার উপর উমরান মালিকের বলে একের পর এক উইকেট খোয়াতে হয় গুজরাতকে। শেষ ওভারে দরকার ছিল ২২ রান। প্রথম বলেই রাহুল তেওয়াটিয়া ছক্কা মারেন। পরের বলে স্ট্রাইক দেন রশিদকে। স্টত্রাইকে এসেই ছক্কা মারেন তিনিও। তখন ৩ বলে দরকার নয় রান। চতুর্থ বলে রান করতে না পারলেও পরের বলে ফের ছক্কা মারেন তিনি। ম্যাচের শেষ বলে আরও একটা ছয় মেরে দলকে ম্যাচ জেতান আফগান ক্রিকেটার। এই দুই ব্যাটার ঝোড়ো ইনিংস খেলতে না পারলে বিফলে যেত ঋদ্ধির ইনিংস।  

আরও পড়ুন: থারুরের পর উমরানকেও ভারতীয় দলে নেওয়ার দাবি চিদম্বরমের

আরও পড়ুন: মাটন কষা-চিংড়ি মালাইকারি... অরুণ-বুলবুলে বিয়ের মেনু রইল

Advertisement

গত কয়েক বছর ধরে সময়টা খারাপ গিয়েছে ঋদ্ধিমান সাহার। ঋষভ পন্তের জন্য বিদেশ সফরে ভারতের টেস্ট দলে সুযোগ না পেলেও দেশের মাটিতে চোখ বন্ধ করে ম্যানেজমেন্টের প্রথম পছন্দ ছিলেন তিনি। কিন্তু রাহুল দ্রাবিড় ভারতের কোচ ও রোহিত শর্মা অধিনায়ক হয়ে আসার পরে দেশের মাটিতেও ব্রাত্য থাকছেন তিনি। এমনকি ঋদ্ধিকে ভারতের কোচ এবং অধিনায়ক বার্তা দিয়েছেন, ব্যাটে রান থাকতে হবে, না হলে দলে সুযোগ মিলবে না। এছাড়াও এর মধ্যেই নতুন বিতর্কে জড়িয়েছিলেন ঋদ্ধি। এক সাংবাদিক তাঁকে হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেন ঋদ্ধি। তারই মাঝে বুধবার হায়দরাবাদের বিরুদ্ধে এই ইনিংস যে অনেকটা ঋদ্ধির জবাব, তা বলাই বাহুল্য।

Advertisement