scorecardresearch
 

ICC World Cup 2023: ভারতে আসার ভিসা পেল পাকিস্তান, কবে পৌঁছতে পারবে বাবর-শাহিনরা

পাকিস্তান টিম ম্যানেজমেন্টের প্ল্যান ছিল, গোটা টিম প্রি-ওয়ার্ল্ড কাপ ক্যাম্পের জন্য দুবাই যাবে। সেখান থেকেই সবাই হায়দরাবাদের বিমানে উঠবেন। বাবর আজমরা কয়েকদিন সংযুক্ত আরব আমিরশাহিতে কাটিয়ে ভারতে আসার কথা।

Advertisement
ভারতে আসার ভিসা পেল পাকিস্তান, কবে পৌঁছতে পারবে বাবর-শাহিনরা ভারতে আসার ভিসা পেল পাকিস্তান, কবে পৌঁছতে পারবে বাবর-শাহিনরা
হাইলাইটস
  • বিশ্বকাপের আগে পাকিস্তানের স্বস্তি
  • ভিসা পেল পাকিস্তান দল
  • ২৭ সেপ্টেম্বর ভারতে আসছে বাবররা

Pakistan Team in World Cup 2023: বিশ্বকাপ ২০২৩-এর জন্য পাকিস্তান ক্রিকেট টিম ভারত সফরে আসতে চলেছে। এই নিয়ে বাবরে আজমের অধিনায়কত্বে পাকিস্তান দল একটা বড় সুখবর পেয়েছে। টিমকে ভারত সরকারের তরফ থেকে ভিসা দিয়ে দেওয়া হয়েছে। পাকিস্তানের সঙ্গে আফগানিস্তানের ভিসাও মঞ্জুর হয়েছে।

জানিয়ে দেওয়া যাক যে, পাকিস্তান দলের ওয়ার্ল্ড কাপের জন্য বুধবার ২৭ সেপ্টেম্বর হায়দ্রাবাদে পৌঁছানোর কথা। টিমের ভারত আসার এখনও পর্যন্ত দু'দিন বাকি রয়েছে। এর আগে টিমের সোমবার ভিসা মিলেছে। এই পরিস্থিতিতে পাকিস্তান দলের জন্য এটি ভাল খবর। সূত্র অনুযায়ী পাকিস্তান ভিসার জন্য ১৯ সেপ্টেম্বর আবেদন করেছিল।

ICC-র কাছে অভিযোগ করে পাকিস্তান

আরও পড়ুন

আসলে ভিসা মিলতে একটু দেরি হতে থাকার কারণে পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB) ক্ষুব্ধ হয় এবং তারা ভিসাতে দেরি হওয়া নিয়ে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (ICC)-র কাছে ক্ষোভ প্রকাশ করে। পিসিবি, আইসিসিকে বলে যে ভিসাতে দেরি হলে প্রস্তুতিতে প্রভাব পড়তে পারে।

শুক্রবার হায়দ্রাবাদে হবে প্র্যাকটিস ম্যাচ

জানিয়ে দেওয়া যাক যে পাকিস্তান বুধবার হায়দ্রাবাদে পৌঁছবে। যেখানে তাদের নিজেদের প্রথম প্র্যাকটিস ম্যাচ শুক্রবার ২৯ সেপ্টেম্বর খেলা রয়েছে। ওয়ার্ল্ডকাপে পাকিস্তান দল নিজেদের প্রথম ম্যাচ ৬ অক্টোবর নেদারল্যান্ডের বিরুদ্ধে হায়দ্রাবাদেই খেলবে।

ভারতে আসার ভিসা পেল পাকিস্তান, কবে পৌঁছতে পারবে বাবর-শাহিনরা

ওয়ার্ল্ড কাপের জন্য পাকিস্তান ক্রিকেট দল

বাবর আজম (ক্যাপ্টেন), শাদাব খান (ভাইস ক্যাপ্টেন), আব্দুল্লাহ শফিক, ফখর জামান, হাসান আলি, ইফতিকার আহমেদ, ইমামুল হক, মোঃ নওয়াজ, মোঃ রিজওয়ান, সালমান আলি আগা, শাহিন আফ্রিদি, ওসামা মীর, সাউদ শাকিল, হ্যারিস রউফ, মহম্মদ ওয়াসিম জুনিয়র

ট্রাভেলিং রিজার্ভ- মোঃ হ্যারিস, আবরার আহমেদ, জামান খান

বিশ্বকাপের জন্য আফগানিস্তান টিম

Advertisement

হসমতউল্লাহ শাহিদি (ক্যাপ্টেন), ইব্রাহিম জারদান, রহমানুল্লা গুরবাজ (উইকেটকিপার) রহমত শাহ, নাজিবুল্লা জারদান, মোঃ নবী, ইকরাম আলি খিল, রিয়াজ হাসান, আব্দুল্লাহ আমিরজাই, রশিদ খান, আব্দুর রহমান, নবর আহমেদ, মুজিবুর রহমান, ফজল হক ফারুকি, নবীন উল হক

রিজার্লভ প্লেয়ার-গুলাবদিন নঈব, শরফুদ্দিন আশরাফ, ফরিদ আহমেদ মালিক

Advertisement