scorecardresearch
 
টেক

Jio Fiber Postpaid Plan : জিওর ধামাকা প্ল্যান, ২০০ টাকায় একসঙ্গে ১৪ OTT

Jio Fiber Postpaid plans bonanza plan one
  • 1/10

Jio Fiber Postpaid Plan: জিও (Jio) ফাইবার ব্যবহারকারীদের জন্য একটি নতুন অফার নিয়ে এসেছে। কোম্পানি Jio Fiber Entertainment Bonanza প্ল্যানের কথা ঘোষণা করেছে। এই প্ল্যানটি বিদ্যমান এবং নতুন Jio Fiber গ্রাহকদের জন্য উপলব্ধ হবে। ব্র্যান্ড এই প্ল্যানটি Jio Fiber পোস্টপেইড বিভাগে লঞ্চ করেছে। এতে নতুন গ্রাহকরা বিনা খরচে এন্ট্রি পাচ্ছেন।

Jio Fiber Postpaid plans bonanza plan two
  • 2/10

Jio Fiber-এর নতুন প্ল্যানের দাম শুরু হচ্ছে 399 টাকা থেকে। সংস্থাটি এতে OTT প্ল্যাটফর্মগুলিতে অ্যাক্সেসও দিচ্ছে। এটা 14টি OTT প্ল্যাটফর্মে অ্যাক্সেস দিচ্ছে। এই প্ল্যানে আপনি কী পাবেন, তা জানাই।

Jio Fiber Postpaid plans bonanza plan three
  • 3/10

Jio Fiber প্ল্যানে কী পাওয়া যাবে
ব্যবহারকারীরা ইন্টারনেট বক্স (গেটওয়ে রাউটার), সেট টপ বক্স এবং Jio Fiber পোস্টপেইড সংযোগের সাথে বিনামূল্যে ইনস্টলেশন পাবেন। কোম্পানি সূত্রে জানা গিয়েছে, এসবের দাম প্রায় ১০ হাজার টাকা। এর সঙ্গে ব্যবহারকারীরা অতিরিক্ত 100 টাকা দিয়ে সীমাহীন বিনোদনের অ্যাক্সেস পাবেন।

Jio Fiber Postpaid plans bonanza plan four
  • 4/10

সর্বশেষ অফারে ব্যবহারকারীদের আনলিমিটেড ডেটার জন্য প্রতি মাসে 399 টাকা প্রাথমিক মূল্য দিতে হবে। 

আরও পড়ুন: চকচকে ত্বক পেতে লবঙ্গের তেল ম্যাজিকের মতো কাজ করে

আরও পড়ুন: ব্য়াকলেস টপে Urfi Javed, 'কাঁচা বাদাম' গানে নাচ, ভিডিও Viral

আরও পড়ুন: রাজ্যে নিট ইউজি ২০২১ Counselling প্রক্রিয়া আজ থেকে শুরু হচ্ছে

Jio Fiber Postpaid plans bonanza plan five
  • 5/10

ব্যবহারকারীরা মাত্র 100 থেকে 200 টাকা অতিরিক্ত দিয়ে 14টি OTT প্ল্যাটফর্মে অ্যাক্সেস পেতে পারেন। মনে রাখবেন যে নতুন Jio Fiber প্ল্যানগুলি 22 এপ্রিল 2022 থেকে পাওয়া যাবে।

Jio Fiber Postpaid plans bonanza plan six
  • 6/10

কোন প্ল্যাটফর্মগুলি অ্যাক্সেস পাবে?
Jio-এর দেওয়া তথ্য অনুসারে, ব্যবহারকারীরা Disney + Hotstar, Zee5, Sony liv, Voot, Sunnxt, Discovery +, Hoichoi, Alt balaji, Eros Now, Lionsgate, Shemaroo Me, Universal +, Voot সহ 14টি OTT প্ল্যাটফর্মে অ্যাক্সেস পাবেন। বাচ্চারা, Jio সিনেমায় অ্যাক্সেস পাবে। ব্যবহারকারীরা ছোট এবং বড় উভয় স্ক্রিনে এই সমস্ত বিনোদন অ্যাপ উপভোগ করতে পারবেন।

আরও পড়ুন: পিএসসি-তে চাকরি, শুরু আবেদনের প্রক্রিয়া, যোগ্যতা-শেষ দিন কবে?

আরও পড়ুন: সুখবর! দমদম-কবি সুভাষ থেকে শেষ মেট্রোর সময় আরও বাড়ল

Jio Fiber Postpaid plans bonanza plan seven
  • 7/10

কোন প্ল্যানে কি পাওয়া যাবে?
399 টাকায়, ব্যবহারকারীরা 30Mbps গতিতে ইন্টারনেট পাবেন। একই সময়ে, আপনি যদি 100 টাকা বেশি দেন, আপনি 6টি অ্যাপে অ্যাক্সেস পাবেন এবং যদি আপনি 200 টাকা বেশি দেন, তাহলে আপনি 14টি OTT প্ল্যাটফর্মে অ্যাক্সেস পাবেন। 
 

Jio Fiber Postpaid plans bonanza plan eight
  • 8/10

এই তালিকার সবচেয়ে ব্যয়বহুল প্ল্যানটি প্রতি মাসে 3,999 টাকা। যেখানে আপনি 1000Mbps গতির ইন্টারনেট এবং 14টি OTT প্ল্যাটফর্মে অ্যাক্সেস পাবেন।

Jio Fiber Postpaid plans bonanza plan nine
  • 9/10

কীভাবে Jio Fiber পোস্টপেইড পাবেন?
এর জন্য ব্যবহারকারীদের My Jio অ্যাপে যেতে হবে। এখানে তাদের Entertainment Plans এ ক্লিক করতে হবে। এখন ব্যবহারকারীদের নতুন প্ল্যানের জন্য অগ্রিম ভাড়া দিতে হবে।

Jio Fiber Postpaid plans bonanza plan ten
  • 10/10

বিদ্যমান প্রিপেইড ব্যবহারকারীরা তাদের প্ল্যান পোস্টপেইডে স্থানান্তর করতে পারেন। এর জন্য ওটিপির মাধ্যমে তাদের নম্বর যাচাই করতে হবে। আপনাকে My Jio অ্যাপ থেকে আপনার প্ল্যান বেছে নিতে হবে এবং তারপরে এর জন্য অর্থ প্রদান করতে হবে।