scorecardresearch
 
টেক

Jio-র ধাক্কা! বন্ধ হল আরও একটি প্ল্যান, কত খরচ বাড়ল গ্রাহকদের?

Reliance Jio
  • 1/6

সম্প্রতি একটি প্ল্যান বন্ধ করে দিয়ে ইউজারদের রীতিমতো ধাক্কা দিয়েছে রিলায়েন্স জিও। এই প্ল্যানটি JioPhone ব্যবহারকারীদের জন্য ছিল। কোম্পানি তার ৭৪৯ টাকার প্রিপেইড প্ল্যান বন্ধ করে দিয়েছে। পরিবর্তে ইউজাররা এখন ৮৯৯ টাকার JioPhone প্রিপেড প্ল্যানটি ব্যবহার করতে পারবেন।
 

Reliance Jio
  • 2/6

এই প্ল্যানের দাম ১৫০ টাকা বেশি। JioPhone-এর এই প্রিপেড প্ল্যানটি মূলত সেইসব ইউজারজের জন্য যাঁরা দীর্ঘমেয়াদী প্ল্যান নিতে চান। চলুন জেনে নেওয়া যাক এই প্ল্যানের সুবিধা ও অন্যান্য বিবরণ।
 

Reliance Jio
  • 3/6

TelecomTalk-এর একটি রিপোর্ট অনুসারে, Reliance Jio তার JioPhone ব্যবহারকারীদের জন্য ৭৪৯ এবং ৮৯৯ টাকার দুটি প্ল্যান অফার করছিল। দুটি প্ল্যানেই একই সুবিধা দেওয়া হচ্ছিল। কিন্তু ৭৪৯ টাকার প্ল্যানটি বন্ধ করে দেওয়ার পর ব্যবহারকারীদের কাছে শুধুমাত্র ৮৯৯ টাকার প্ল্যানের বিকল্পই অবশিষ্ট রয়েছে।
 

 

Reliance Jio
  • 4/6

এই কারণে এটিকে ট্যারিফ বৃদ্ধি হিসেবে দেখা হচ্ছে। অর্থাৎ কোম্পানি সরাসরি এই প্ল্যানটির দাম ১৫০ টাকা বাড়ালো। প্ল্যানের নতুন দাম কোম্পানির ওয়েবসাইট বা অ্যাপে দেওয়া হয়েছে।

Reliance Jio
  • 5/6

JioPhone-এর ৮৯৯ টাকার প্রিপেড প্ল্যানে ইউজারদের মোট ২৪GB ডেটা দেওয়া হচ্ছে। প্রতি ২৮ দিনে ২GB হাই স্পিড ডেটা দেওয়া হবে। সেই ডেটা শেষ হলে স্পিড ৬৪Kbps-এ নেমে আসবে। 
 

আরও পড়ুন - ফালাফালা করে কাটা হল মহিলার মুখ, পড়ল ১১৮টি সেলাই

Reliance Jio
  • 6/6

এই প্ল্যানের বৈধতা ৩৩৬ দিন। এতে ব্যবহারকারীরা ২৮ দিনের ১২টি চক্র পাবেন। প্রতি চক্রে ৫০টি SMS এবং ২GB করে ডেটা দেওয়া হবে। এর পাশাপাশি Jio অ্যাপের সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে। এছাড়াও এই প্ল্যানে ইউজাররা আনলিমিটেড কলের অপশানও পাবেন।

 
; ; ;