scorecardresearch
 
টেক

Jio Free Service: দু'দিন একদম ফ্রি-তে পরিষেবা দিচ্ছে Jio! আপনি পাবেন?

ব্যবহারকারীদের
  • 1/6

ব্যবহারকারীদের দু' দিনের ফ্রি পরিষেবা দিচ্ছে রিলায়েন্স জিও। আসলে, শনিবার, মুম্বই ব্যবহারকারীদের জন্য বন্ধ ছিল Jio-এর নেটওয়ার্ক বন্ধ। কিছু ব্যবহারকারীর মতে, প্রায় ৮ ঘণ্টা পরিষেবা বিলম্বিত হয়। এর ক্ষতিপূরণ দিতে Jio তাদের ব্যবহারকারীদের দু'দিনের বিনামূল্যে পরিষেবা দিচ্ছে।
 

রিলায়েন্স জিও
  • 2/6

রিলায়েন্স জিও ব্যবহারকারীদের অ্যাকাউন্টে দু'দিনের বিনামূল্যে পরিষেবা দেবে। কোম্পানি গ্রাহকদের প্ল্যানের মেয়াদ দু'দিনের জন্য বাড়িয়েছে। Jio নেটওয়ার্ক ডাউনের কারণে ব্যবহারকারীদের কোম্পানি এই অফার দিচ্ছে।
 

রিপোর্ট  অনুযায়ী
  • 3/6

রিপোর্ট  অনুযায়ী, কোম্পানি Jio ব্যবহারকারীদের জানিয়েছে ২ দিনের ক্রেডিট দিচ্ছে, যা স্বয়ংক্রিয়ভাবে গ্রাহকদের ফোন নম্বরে প্রয়োগ করা হবে। কমপ্লিমেন্টারি ক্রেডিট স্বয়ংক্রিয়ভাবে ব্যবহারকারীদের পরবর্তী বিলে প্রতিফলিত হবে।
 

তবে
  • 4/6

তবে, এই প্রথমবার Jio এমন অফার দিচ্ছে এমন নয়। এর আগেও ২০২১-এ নেটওয়ার্ক ডাউন হওয়ার পরে ব্যবহারকারীদের জন্য দু'দিনের অতিরিক্ত পরিষেবা দিয়েছিল। তবে নেটওয়ার্ক ডাউন থাকার কারণ জানায়নি সংস্থা।
 

এই অফারটি
  • 5/6

এই অফারটি শুধুমাত্র সেই সমস্ত ব্যবহারকারীদের জন্য উপলব্ধ যারা নেটওয়ার্ক ডাউন-এর কবলে পড়েছেন। অর্থাৎ, এই অফারটি Jio-এর সমস্ত ব্যবহারকারীদের জন্য নয়। তবে নেটওয়ার্ক ডাউন হওয়ার কোনো আনুষ্ঠানিক কারণ জানায়নি প্রতিষ্ঠানটি।
 

গত দু'বছরে
  • 6/6

গত দু'বছরে এই দ্বিতীয়বার Jio-এর নেটওয়ার্ক কয়েক ঘণ্টা ধরে বন্ধ থাকে। দু'দিনের অতিরিক্ত পরিষেবা মানে ব্যবহারকারীরা ২০ থেকে ৪০ টাকা সুবিধা পাবেন। গত দু'বছরে দু'বারই নেটওয়ার্ক ডাউন হওয়ার কারণ জানায়নি Jio।