scorecardresearch
 

Diwali Amazon Sale: দীপাবলির গিফটের জন্য আদর্শ, Amazon সেলে ২৫০০ টাকার কমে একাধিক গেজেট

Diwali Amazon Sale: দীপাবলির গিফটের জন্য আদর্শ অফার নিয়ে এসেছে আমাজন। Amazon সেলে ২৫০০ টাকার কমে একাধিক গেজেট মিলছে। ব্যাঙ্ক অফারে আরও সস্তায় পাবেন ওই গেজেটগুলি। দেখে নিন, আপনার কোনটা প্রয়োজন রয়েছে। নিজেও কিনতে পারেন, ঘনিষ্টজনকে উপহার দিয়ে চমকে দিতে পারেন।

Advertisement
দীপাবলির গিফটের জন্য আদর্শ, Amazon সেলে ২৫০০ টাকার কমে একাধিক গেজেট দীপাবলির গিফটের জন্য আদর্শ, Amazon সেলে ২৫০০ টাকার কমে একাধিক গেজেট
হাইলাইটস
  • দীপাবলির গিফটের জন্য আদর্শ
  • Amazon সেলে একাধিক অফারে মিলছে সুযোগ
  • ২৫০০ টাকার কমে একাধিক গেজেট

দিওয়ালির আর হাতেগোনা কয়েকটি দিন বাকি। এই উৎসবে যদি আপনি নিজেদের ঘনিষ্ঠজনকে কোনও বিশেষ উপহার দেওয়ার কথা ভাবতে থাকেন, তাহলে আপনার বাজেটের মধ্যে একাধিক অপশন রয়েছে। এখন আমাজনে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভেল সেল ধ( Amazon Great Indian Festival Sale) চলছে। এতে ইউজাররা অ্যাডিশনাল ডিসকাউন্টও পাচ্ছেন। এই সুযোগ হাতছাড়া করা বুদ্ধিমানের কাজ হবে না।

আরওড় পড়ুনঃ ফোনে এই ব্যান্ড থাকা বাধ্যতামূলক, নইলে মিলবে না Jio 5G-র সুবিধা

এছাড়া আপনি ১০ শতাংশ ছাড় ইনস্ট্যান্টও পেতে পারেন। একাধিক ব্যাংক এই সুবিধা দিচ্ছে। এই সবগুলির মাধ্যমে পেতে পারেন এই বিশেষ ছাড়। এখানে আপনি ২৫০০ টাকা থেকে কম দামে পেতে পারেন, সেই ধরনের গিফটের বিষয়ে আপনাকে জানিয়ে দিই।

১.কালার চেঞ্জিং RGB LED ল্যাম্প

আপনি দিওয়ালিতে অরজিনাল RGB LED কালার চেঞ্জিং এলইডি ল্যাম্প নিজের ঘরে আনতে পারেন। এর দাম ১২৯৯ টাকা। ডিসকাউন্ট প্রাইসে আপনি পাবেন এটি। অ্যামাজন সেলের সময় আপনি এই ল্যাম্প ৩৫৯৯ টাকার জায়গায় ১২৯৯ টাকায় পাচ্ছেন। এতে চার্জিং এর জন্য ইউএসবি পোর্ট দেওয়া হয়েছে। কোম্পানির দাবি যে সিঙ্গেল চার্জে ৮ ঘন্টা পর্যন্ত চলতে পারে।

২. সারেগামা ক্যারাভান মিনি হিন্দি ২.০ মিউজিক প্লেয়ার 

Saregama Carvaan Mini Hindi 2.0 পাওয়া যাচ্ছে ডিসকাউন্ট রেটে। সেলের সময় এটি ১৪৯৯ টাকার সস্তা দামেই আপনি কিনতে পারবেন। এই মিউজিক প্লেয়ারে ৩০৫১ টি হিন্দি গান দেওয়া হয়েছে। ইউএসবি এবং ব্লুটুথ দুটি অপশনই দেওয়া হয়েছে এতে।

৩.স্মার্ট ব্যান্ড (Smart Band)

এই সেলে আপনি দিওয়ালিতে নিতে পারেন স্মার্ট ব্যান্ডও। ওয়ান প্লাসের সমস্ত স্মার্ট ব্যান্ডের উপর ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।এর মধ্যে ১০০ এমএইচ-এর ব্যাটারি দেওয়া হয়েছে। এটা নিয়ে কোম্পানির দাবি যে সিঙ্গেল চার্জে ১৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। এতে ১.১ ইঞ্চির ক্রিন দেওয়া হয়েছে।

Advertisement

আরও পড়ুনঃ Xiaomi-র ধামাকা, দীপাবলির আগেই ৮ হাজারের মধ্যে ফোন লঞ্চ Redmi-র

৪.Echo Dot (4th Gen) একসঙ্গে Wipro 9W LED ল্যাম্পও

ইকো ডট ফোর্থ জেনারেশনের সঙ্গে উইপ্রো এনডাব্লিউ এলইডি স্মার্ট কালার বাল্ব amazon সেলে এই দুটি জিনিসই ২৪৯৯ টাকাতে আপনি কিনতে পারবেন কম্বাইন্ড প্রাইসে। অর্থাৎ এটিও দিওয়ালির জন্য ২৫০০ টাকার কমে পাচ্ছেন। সঙ্গে এতে  এর সঙ্গে স্পেরিকাল ডিজাইন দেওয়া হয়েছে।

 

Advertisement