scorecardresearch
 

১০ হাজারের কমে মোবাইল খুঁজছেন? Micrmax IN 2b, Realme Narzo 30A সহ একাধিক অপশন

Premium ফোন কেনার ইচ্ছে ? অথচ পকেটে টান রয়েছে ! চিন্তা নেই, ১০ হাজার টাকার মধ্যে রয়েছে একাধিক বিকল্প। কেনার আগে দেখে নিন।

Advertisement
ছবি ছবি
হাইলাইটস
  • ১০ হাজারের কমে দুর্দান্ত স্মার্টফোন
  • সহজ পদ্ধতিতে কেনার সুযোগ
  • ফিচারেও অনেক ঘাটতি রয়েছে

10,000 টাকার সাব-ক্যাটাগরি স্মার্টফোনগুলি ক্রমবর্ধমান জনপ্রিয় এবং প্রতিযোগী হয়ে উঠেছে। নামি ব্র্যান্ডের বেশ কয়েকটি নতুন লঞ্চের মাধ্যমে। আপনি যদি ১০,০০০ টাকার নীচে সেরা স্মার্টফোনের সন্ধানে থাকেন, তাহলে এই তালিকাটি দেখুন যে আমরা রুপির কম দামের সেরা স্মার্টফোনগুলির সংকলন করা হয়েছে ৷ ১০,০০০  টাকার কম দামের স্মার্টফোনগুলির মধ্যে বেশ কিছু সক্ষম এন্ট্রি-লেভেল ডিভাইস রয়েছে। যা স্মার্ট ক্যামেরা, ব্যাটারি এবং গেমিং পারফরম্যান্স দুর্দান্তভাবে দেবে।

Micromax IN 2b, Realme Narzo 30A এর মতো কিছু স্মার্টফোন অর্থের জন্য উপযুক্ত মূল্য অফার করে। অধিকন্তু, এই তালিকায় আমরা যে স্মার্টফোনগুলি সংকলন করেছি সেগুলি উচ্চ রিফ্রেশ রেট ডিসপ্লে, ভালো ক্যামেরা সিস্টেম, দ্রুত চার্জিং সমর্থন এবং কিছু বিশেষ বৈশিষ্ট্যের মতো বৈশিষ্ট্য সহ আসে, যা আগে শুধুমাত্র উচ্চ-সম্পন্ন ডিভাইসগুলিতে সীমাবদ্ধ ছিল। তাই এখানে আমাদের ভারতে 10,000 টাকার কম দামের শীর্ষ স্মার্টফোনগুলির তালিকা রয়েছে৷

Micromax IN 2b

IN 2b মাইক্রোম্যাক্সের একটি এন্ট্রি-লেভেল ফোন যা একটি HD+ রেজোলিউশন সহ একটি 6.52-ইঞ্চি ডিসপ্লে দিয়ে সজ্জিত৷ ফোনটিতে হুডের নিচে একটি Unisoc T610 প্রসেসর ব্যবহার করা হয়েছে। IN 2b 6GB পর্যন্ত RAM এর সাথে আসে এবং এটি খুবই সহায়ক হতে চলেছে। স্মার্টফোনটির পিছনে একটি 13-মেগাপিক্সেল ডুয়াল-ক্যামেরা সিস্টেম রয়েছে। Micromax IN 2b শালীন এন্ট্রি-লেভেল পারফরম্যান্স এবং অর্থের জন্য উপযুক্ত মূল্য সহ একটি মৌলিক ক্যামেরা সেটআপ অফার করে।

Realme Narzo 30A

Realme Narzo 30A একটি চীনা নির্মাতার একটি বাজেট 4G স্মার্টফোন। এটিতে একটি বিশাল 6000 mAh ব্যাটারি লাগানো হয়েছে যা এক চার্জে প্রায় দুই দিন ধরে চলতে পারে। Narzo 30A 269 PPI রেজোলিউশন, 60Hz রিফ্রেশ রেট এবং চারিদিকে মোটা বেজেল সহ একটি 6.5-ইঞ্চি 720p LCD প্যাক করে। ইউএসবি-সি পোর্ট এবং মাইক্রোফোনগুলি ছাড়াও নীচে একটি 3.5 মিমি হেডফোন জ্যাক রয়েছে। Realme Narzo 30A কে পাওয়ারিং হল 3GB RAM সহ একটি MediaTek Helio G85 প্রসেসর এবং Android 10 ব্যবহার করে৷ Realme Narzo 30A এর পিছনে দুটি ক্যামেরা রয়েছে, একটি 13-মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর এবং একটি সাদা-কালো সেন্সর৷ দ্বিতীয়টি শুধুমাত্র চিত্রের কিছু তীক্ষ্ণতার জন্য এবং এটি ফটোতে ফিল্টার নির্বাচন করার জন্য।Realme Narzo 30A শালীন স্পেসিফিকেশন এবং পারফরম্যান্স নিয়ে আসে যা আপনি একটি এন্ট্রি-লেভেল স্মার্টফোন থেকে আশা করেন, এবং এই সমস্ত কিছুই আপনার জন্য 8,999 টাকায় উপলব্ধ, যা এটিকে একটি ভাল ফোন করে তোলে।

Advertisement

Moto E7 Plus

সাশ্রয়ী মূল্যের সেগমেন্টে Motorola-এর সর্বশেষ ফোন, Moto E7 Plus, 9,499 টাকায় লঞ্চ করা হয়েছিল। Moto E7 এর একটি অত্যন্ত পরিষ্কার, অ-জটিল, তবুও মার্জিত ডিজাইন রয়েছে। এটিতে একটি বড় 6.5-ইঞ্চি স্ক্রিন রয়েছে। পিছনের প্যানেলে একটি বর্গাকার আকৃতির ক্যামেরা দ্বীপ রয়েছে যা দুটি ক্যামেরা সেন্সর এবং একটি LED আলো হোস্ট করে। প্রাথমিক ক্যামেরাটি 48 মেগাপিক্সেল, যেখানে একটি 2-মেগাপিক্সেল গভীরতা সেন্সর রয়েছে। E7 Plus Qualcomm Snapdragon 460 SoC দ্বারা চালিত এবং 4GB RAM এর সাথে যুক্ত।

আমাদের রায়: Moto E7 Plus কোয়ালকম স্ন্যাপড্রাগন 460 SoC এবং একটি 48-মেগাপিক্সেল ক্যামেরার মতো স্পেসিফিকেশন সহ এন্ট্রি-লেভেল স্মার্টফোনগুলির জন্য বার বাড়ায়৷ মাত্র 9,499 টাকায়, E7 প্লাসের সাথে, আপনি একটি দুর্দান্ত ক্যামেরা, কাছাকাছি-স্টক-অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা এবং গাড়ি চালানোর জন্য একটি উপযুক্ত চিপসেট পাবেন।

Realme C25

Realme C25 হল কোম্পানির লেটেস্ট এন্ট্রি-লেভেল স্মার্টফোন যা 18W ফাস্ট চার্জিং সহ একটি বড় 6000mAh ব্যাটারি এনেছে এর অনন্য সেলিং পয়েন্ট হিসেবে। Realme C25-এ একটি 6.5-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে এবং এটি 4GB RAM সহ একটি MediaTek Helio G70 প্রসেসর দ্বারা চালিত। ক্যামেরা অনুসারে, Realme C25 এর পিছনে একটি প্রাথমিক 13-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে, অন্য দুটির মধ্যে।

আমাদের রায়: Realme C25 হল একটি কঠিন বিগ-ব্যাটারির স্মার্টফোন যার মূল্য 9,999 টাকা মূল্যের জন্য চমৎকার। এটি শালীন ক্যামেরা কর্মক্ষমতা এবং একটি বড় ডিসপ্লে অফার করে।

 

Advertisement