scorecardresearch
 

কম টাকায় বেশি ভ্যালিডিটি, সঙ্গে আরও অফার, রইল BSNL-এর ধামাকা প্ল্যান

BSNL-এর পোর্টফোলিওতে রয়েছে অনেক আকর্ষণীয় প্ল্যান। কোম্পানি সাশ্রয়ী মূল্যের সঙ্গে দীর্ঘমেয়াদী প্ল্যানও অফার করে। অর্থাৎ কম খরচে দীর্ঘ সময়ের জন্য রিচার্জ প্ল্যান। এই প্ল্যানগুলিতে গ্রাহক অনেক সুবিধাও পান। যদি কোনও গ্রাহক এমন প্ল্যান খোঁজেন যা কম খরচে দীর্ঘ সময় ধরে চলবে, তাহলে এগুলি ট্রাই করে দেখতে পারেন।

Advertisement
BSNL BSNL
হাইলাইটস
  • অল্প টাকায় মিলছে লম্বা ভ্যালিডিটি
  • সঙ্গে আনলিমিটেড কলিং
  • দেখুন বিএসএনএল-এর একগুচ্ছ প্ল্যান

Jio, Airtel এবং Vodafone Idea ভারতীয় টেলিকম সেক্টরে আধিপত্য বিস্তার করে রেখেছে। তবে, পাবলিক সেক্টর টেলিকম কোম্পানি BSNL-এর পোর্টফোলিওতেও রয়েছে অনেক আকর্ষণীয় প্ল্যান। কোম্পানি সাশ্রয়ী মূল্যের সঙ্গে দীর্ঘমেয়াদী প্ল্যানও অফার করে। অর্থাৎ কম খরচে দীর্ঘ সময়ের জন্য রিচার্জ প্ল্যান। এই প্ল্যানগুলিতে গ্রাহক অনেক সুবিধাও পান। যদি কোনও গ্রাহক এমন প্ল্যান খোঁজেন যা কম খরচে দীর্ঘ সময় ধরে চলবে, তাহলে এগুলি ট্রাই করে দেখতে পারেন।

BSNL-এর ৩৯৯ টাকার প্ল্যান
এই তালিকার প্রথম প্ল্যানটি ৩৯৯ টাকার। STV_৩৯৯-এ, গ্রাহক প্রতিদিন ১ GB ডেটা পাবেন। এই প্ল্যানের বৈধতা ৮০ দিন। অর্থাৎ প্ল্যানে গ্রাহক মোট ৮০GB ডেটা পাবেন। শুধু তাই নয়, ইউজার প্রতিদিন ১০০টি SMS এবং আনলিমিটেড ভয়েস কলিংও পান। এছাড়াও ইউজার বিএসএনএল টিউন এবং লোকধুন কন্টেন্টের অ্যাক্সেস পাবেন।

৪২৯ টাকার প্ল্যান
তালিকার দ্বিতীয় প্ল্যানটিও প্রায় একই রকম। এতে গ্রাহককে খরচ করতে হবে ৪২৯ টাকা। এই STV_৪২৯ প্ল্যানে ৮১ দিনের বৈধতা রয়েছে। এই প্ল্যানেও ব্যবহারকারীরা প্রতিদিন ১ GB ডেটা পাবেন। অর্থাৎ এই প্ল্যানে ব্যবহারকারীরা মোট ৮১ GB ডেটা পাবেন। এছাড়াও ইউজার আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০টি SMS-ও পাবেন। সঙ্গে রয়েছে Eros Now-এর অ্যাক্সেস।

৪৪৭ টাকার প্ল্যান
এর পাশাপাশি রয়েছে ৪৪৭ টাকার প্ল্যান। এতে গ্রাহকরা ১০০ GB হাই স্পিড ডেটা পাবেন। ডেটা লিমিট শেষ হওয়ার পরে, ৮০Kbps স্পিডে ইন্টারনেট পাবেন ব্যবহারকারীরা। এই প্ল্যানের বৈধতা ৬০ দিন। এতে প্রতিদিন আনলিমিটেড কল এবং ১০০টি SMS পাওয়া যাচ্ছে। STV_৪৪৭ প্ল্যানের সঙ্গে ইউজাররা BSNL Tune এবং Eros NOW-এর সাবসক্রিপশানও পাবেন।

রোজ ২ জিবি ডেটা
BSNL-এর একটি ৪৯৯ টাকারও প্ল্যান রয়েছে। সেটির ভ্যালিডিটি ৩ মাস। এতে রোজ ২ GBজেটা পান গ্রাহক। তাছাড়া রয়েছে আনলিমিটেড কলিং ও রোজ ১০০টি SMS। তবে এতে কোনও OTT সাবসক্রিপশান নেই। 

Advertisement

আরও পড়ুনকেদারনাথ খুলছে ৬ মে, কোথায়-কীভাবে বুকিং?


 

Advertisement