scorecardresearch
 

Heater Bed Sheet : শীতের কামড়ে গরম বিছানা দেবে এই স্পেশাল বেডশিট, Amazon-এ মিলছে, দাম কেমন?

Heater Bed Sheet : শীত ঢুকছে। চিন্তা এখন ঘর গরম রাখা যাবে কীভাবে। রুম হিটার চালানো যায়। কিন্তু তাতে বিদ্যুতের খরচ অনেকটা বেড়ে যায়। বিকল্প হিসেবে এসে গিয়েছে হিটার বেডশিট। যা এখন ট্রেন্ডিং। দেখুন কীভাবে লেপ-কম্বল ছাড়াই বিছানা গরম করবে এই বেডশিট।

Advertisement
হিটার বেডশিট হিটার বেডশিট
হাইলাইটস
  • বিছানা গরম করবে এই হিটার বেডশিট
  • লেপ-কম্বল কিছুই লাগবে না
  • আমাজনে এক্ষুণি অর্ডার করুন

Heater Bed Sheet : ভারতে ঠান্ডা পড়তে চলেছে। শীতকাল প্রায় ঢুকব ঢুকব করছে। সকাল-সন্ধ্যা ঠান্ডা ভাব এবং শিরশিরানি চলে এসেছে। দেশের অনেক জায়গায় ইতিমধ্য়েই ফ্যান বন্ধ হয়ে গায়ে চাদর উঠে গিয়েছে। আর কদিনের মধ্যে হাড় হিম ঠান্ডা পড়বে। এই সব জায়গায় লোকেদের ঘর গরম রাখার জন্য হিটার ব্যবহার করতে হয়। দেশের বিভিন্ন জায়গায় ঠান্ডা এতটাই বেড়ে যায় যে যেখানে রুম হিটার ছাড়া কাজ চলে না। এয়ারকন্ডিশনের সর্বোচ্চ তাপমাত্রাও শৈত্যপ্রবাহ আটকাতে পারে না। কিন্তু হিটারের সমস্যা হল, বৈদ্যুতিক বিল অত্যন্ত বেড়ে যায়। তাই তার বিকল্প নিয়ে চিন্তা ভাবনা প্রয়োজন। এখন হাতের মুঠোয় হিটারের এমন বিকল্প হিসেবে হিটার বেডশিট চলে এসেছে। এটি বিছানাকে গরম করে দেয় এতে আপনার ঠান্ডা আপনি কেবল ঘুমিয়ে পড়তে পারেন। প্রয়োজন পড়বে না লেপ-কম্বলেও। এই অভিনব বেডশিট অফলাইন বা অনলাইন দু'ভাবেই কিনতে পারবেন বাজার থেকে।

আরও পড়ুনঃ সিজন চেঞ্জে গলা ব্যথা? ৮ সহজ টোটকায় মুক্তি

অ্যামাজনে পাওয়া যাচ্ছে এই বেডশিড

ই-কমার্স ওয়েবসাইট আমাজনে আপনাকে এর জন্য একাধিক অপশন দেওয়া হয়েছে। আপনি amazon-এর মাধ্যমে হিটারওয়ালা বেডশিট অর্ডার করতে পারেন। amazon ইলেকট্রিক বেড ওয়ার্মার নামে আপনার একাধিক অপশন সামনে আসবে। আপনি প্রয়োজন অনুযায়ী সিঙ্গেল বা ডবল বেডশিট হিটার অর্ডার করতে পারেন।

দাম কত?

এই বেডশিটের দাম amazon-এ ২ হাজার টাকা কম রাখা হয়েছে। এছাড়া কোম্পানি ব্যাংক এবং অন্যান্য ডিসকাউন্টেও এই বেডশfটগুলি বিক্রি করা হচ্ছে সাইটে। একাধিক কালার অপশনেও আপনি পাবেন এই বেডশিটগুলি।

এই প্রোডাক্টের বিশেষত্ব

কোম্পানির দাবি যে তিনটি হিটিং লেভেল এবং ১২ ঘণ্টার অটো অফের সঙ্গে এটি পাওয়া যাচ্ছে। এর জন্য এটি একটি কন্ট্রোলার দেওয়া হয়েছে। আপনি প্রয়োজনের হিসেবে এটি কন্ট্রোল করতে পারবেন। এর ওজন ৯০০ গ্রাম।

Advertisement

আরও পড়ুনঃ স্বাস্থ্যের কথা ভেবে রোজ খান ড্রাইফ্রুটস? বিপদ ডেকে আনছেন

কীভাবে ব্যবহার করবেন?

এটি কোম্পানি ধুতে বারণ করছে। যদিও এটাও পরামর্শ দেওয়া হচ্ছে যে এটি কম্বলের ওপর কখনো বিছাবেন না। বেডের উপর দিয়ে এটি ব্যবহার করতে হবে। বলা হচ্ছে যে এই বেডশিট বয়স্ক এবং বাচ্চাদের দিয়ে একা ছেড়ে দেবেন না। নজরদারিতে রাখতে হবে। কোম্পানির দাবি যে ওভারহিটিং হলে এটি অটোকাট অপশন দেওয়া হয়েছে, তা নিজেই বন্ধ হয়ে যাবে। অনেক যে রকমভাবে ইলেকট্রিক ইস্ত্রিগুলি ব্যবহার হয়, এই পরিস্থিতিতে আপনি আসন্ন শীতে এই বেডটি ট্রাই করে দেখতেই পারেন।

 

Advertisement