scorecardresearch
 

Electric Scooter: রয়েছে অ্যান্টি-থেফট লক, এক চার্জে ১২০ কিমি ছুটবে এই E-Scooter!

একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে এই স্কুটারটি ৯০ থেকে ১২০ কিলোমিটার ড্রাইভিং রেঞ্জ দেয়। স্কুটারটি মাত্র ৫ সেকেন্ডে ০ থেকে ৪০ kmph গতি অর্জন করতে পারে। এই স্কুটারটিতে রয়েছে অ্যান্টি-থেফট লক।

Advertisement
এই স্কুটারটিতে রয়েছে অ্যান্টি-থেফট লক। এই স্কুটারটিতে রয়েছে অ্যান্টি-থেফট লক।
হাইলাইটস
  • একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে এই স্কুটারটি ৯০ থেকে ১২০ কিলোমিটার ড্রাইভিং রেঞ্জ দেয়।
  • স্কুটারটি মাত্র ৫ সেকেন্ডে ০ থেকে ৪০ kmph গতি অর্জন করতে পারে।
  • এই স্কুটারটিতে রয়েছে অ্যান্টি-থেফট লক।

দেশে বৈদ্যুতিক স্কুটারের ক্রমবর্ধমান চাহিদা বিবেচনা করে, অটোমেকাররা এখন বাজারে এমন স্কুটার লঞ্চ করছে যা দেখতে আকর্ষণীয় এবং রাইড করার জন্য একটি দীর্ঘ পরিসর রয়েছে। আপনিও যদি একই রকমের ইলেকট্রিক স্কুটার কিনতে চান যেটি ডিজাইনে আকর্ষণীয় এবং চালানোর জন্য সাশ্রয়ী, তাহলে আপনি এখানে Pure EV-এর ইলেকট্রিক স্কুটার ePluto 7G সম্পর্কে সম্পূর্ণ বিবরণ জানে নিন। পছন্দ হলে কিনে নেবেন...

Pure EV এই ইলেকট্রিক স্কুটারটিকে লং রেঞ্জ এবং হাই-টেক বৈশিষ্ট্য সহ একটি আকর্ষণীয় ডিজাইনের সাথে তৈরি করেছে যাতে এই স্কুটারটি তরুণদের মধ্যে সর্বাধিক পৌঁছাতে পারে। এই স্কুটারটির ব্যাটারি এবং পাওয়ার সম্পর্কে কথা বলতে গেলে, এটিতে একটি ২.৫ kwh, 60V ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে একটি ব্রাসেলস হাব মোটর যা ২২০০ ওয়াট শক্তি উৎপন্ন করে।

আরও পড়ুন: অনলাইন কার্ড পেমেন্টের নতুন নিয়ম জানেন? নইলে সমস্যায় পড়বেন

ব্যাটারির চার্জিং সম্পর্কে কোম্পানির দাবি, সাধারণ চার্জার দিয়ে চার্জ করা হলে এই ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে ৪ ঘণ্টা সময় নেয়। বিদ্যুৎ খরচের দিক দিয়ে হিসাব করলে প্রতি কিলোমিটারে এর খরচ পড়ে মাত্র ২৮ পয়সা। আপনি যদি দৈনিক ২০ কিলোমিটার ভ্রমণ করেন তাহলে আপনার একদিনে খরচ হবে সাড়ে ৫ টাকার চেয়ে সামান্য বেশি (৫.৬০ টাকা)।

আরও পড়ুন: ৭৩৮টি শূন্যপদ, কাল থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগের ইন্টারভিউ

স্কুটারের ড্রাইভিং রেঞ্জ এবং স্পিড সম্পর্কে কথা বলতে গিয়ে কোম্পানি দাবি করেছে যে একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে এই স্কুটারটি ৯০ থেকে ১২০ কিলোমিটার ড্রাইভিং রেঞ্জ দেয়। এই ড্রাইভিং রেঞ্জের সাথে ৬০ kmph এর সর্বোচ্চ গতি পাওয়া যায় এবং কোম্পানির দাবি যে এই স্কুটারটি মাত্র ৫ সেকেন্ডে ০ থেকে ৪০ kmph গতি অর্জন করতে পারে। এই মডেলটি লাল, হলুদ, নীল এবং সাদা সহ সাতটি রঙে পাওয়া যায়। দিল্লিতে এই ই-স্কুটারটির এক্স-শোরুম দাম ৮৩,৭০১ টাকা। প্রতি মাসে মোটামুটি আড়াই হাজার টাকার সহজ কিস্তিতেও কেনা যাবে Pure EV-এর EPluto 7G ইলেকট্রিক স্কুটার।
 

Advertisement

Advertisement