scorecardresearch
 

এত সস্তায় টিভি! Flipkart-এর এই অফার মিস করলেই পস্তাবেন

Flipkart-এ শুরু হয়েছে Big Saving Days সেল। বারো থেকে চোদ্দ এপ্রিল পর্যন্ত চলবে এই সেল। শুধু টিভিই নয়, স্মার্টফোন, বা অন্যান্য ইলেকট্রনিক সামগ্রীতেও মিলছে আকর্ষণীয় অফার। তাই কারও যদি টিভি কেনার প্ল্যান থাকে, তাহলে তাঁর জন্য রয়েছে ভাল কিছু অপশান। এই সেলে 10 হাজার টাকার কমে পাওয়া যাচ্ছে অনেক টিভি। চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত। 

ফ্লিপকার্টে সস্তায় মিলছে টিভি ফ্লিপকার্টে সস্তায় মিলছে টিভি
হাইলাইটস
  • ফ্লিপকার্টে চলছে ব্যাপক সেল
  • টিভিতে মিলছে বিরাট ছাড়
  • কেনার প্ল্যান থাকলে জেনে নিন

যদি কারও নতুন টিভি কেনার পরিকল্পনা থাকে, তাহলে তাঁর জন্য সুবর্ণ সুযোগ। কারণ Flipkart-এ শুরু হয়েছে Big Saving Days সেল। বারো থেকে চোদ্দ এপ্রিল পর্যন্ত চলবে এই সেল। শুধু টিভিই নয়, স্মার্টফোন, বা অন্যান্য ইলেকট্রনিক সামগ্রীতেও মিলছে আকর্ষণীয় অফার। তাই কারও যদি টিভি কেনার প্ল্যান থাকে, তাহলে তাঁর জন্য রয়েছে ভাল কিছু অপশান। এই সেলে 10 হাজার টাকার কমে পাওয়া যাচ্ছে অনেক টিভি। চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত। 

Kodak LED TV
24-ইঞ্চি স্ক্রিনের এই টিভিটি Flipkart সেলে পাওয়া যাচ্ছে মাত্র 7,499 টাকায়। এতে রয়েছে 20W এর একটি স্পিকার আউটপুট। টিভি স্ক্রিনের রিফ্রেশ রেট 60Hz। এতে দুটি HDMI পোর্ট এবং 2টি USB পোর্ট রয়েছে। ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে এতে 10% ছাড়ও পাওয়া যাচ্ছে।

Thomson R9 TV
Thomson-এর TV-র দাম 7,999 টাকা। এটি ফ্লিপকার্ট সেল থেকেও কেনা যাবে। ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে এতে মিলছে 10% ছাড়। 24-ইঞ্চি স্ক্রিনের এই টিভিটিতে 20W-এর সাউন্ড আউটপুট রয়েছে। এটিতে 1366x768 পিক্সেল রেজোলিউশন সহ একটি HD রেডি প্যানেল রয়েছে, যার রিফ্রেশ রেট 60Hz।

এছাড়া Thomson-এর 32-ইঞ্চি স্ক্রিনের টিভিও পাওয়া যাচ্ছে এই সেলে। এই টিভিতেও রয়েছে 20W সাউন্ড আউটপুট। এর রিফ্রেশ রেট 60Hz। এতে দুটি HDMI পোর্ট এবং 2টি USB পোর্ট রয়েছে। টিভিটির দাম 8,999 টাকা। এর ওপরে রয়েছে ব্যাঙ্ক ডিসকাউন্টও। 

MarQ TV
ফ্লিপকার্ট সেলে MarQ HD Ready LED টিভিও কেনা যেতে পারে। টিভিটির প্রারম্ভিক মূল্য 8,999 টাকা। টিভিটিতে 32 ইঞ্চি স্ক্রিন রয়েছে, যার রিফ্রেশ রেট 60Hz। এতে রয়েছে 20W সাউন্ড আউটপুট। Flipkart সেলে উপলব্ধ এই টিভিতে ICICI ব্যাঙ্কে 10 শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে।

Coocaa Smart TV
এই টিভির দাম ১০ হাজার টাকার বেশি হলেও এটিই হল সবচেয়ে কম দামের স্মার্ট টিভি। 32-ইঞ্চি স্ক্রিনের এই টিভির রিফ্রেশ রেট 60Hz। এতে রয়েছে 20W সাউন্ড আউটপুট। Coolita অপারেটিং সিস্টেমে কাজ করে টিভিটি। এর দাম 10,499 টাকা। আর ICICI ব্যাঙ্ক কার্ডে এতে 10% ডিসকাউন্টও পাওয়া যাচ্ছে।

আরও পড়ুনপেট্রোল-ডিজেলের দাম বাড়লেও চিন্তা নেই, ৬ উপায়েই বাঁচবে গাড়ির তেল