scorecardresearch
 

Mahindra Thar 5-Door: লঞ্চের আগেই লিক Mahindra Thar 5-ডোর, ইউটিউবে VIRAL VIDEO

Mahindra Thar 5-Door: লঞ্চের আগেই লিক Mahindra Thar 5-ডোর, ইউটিউবে VIRAL VIDEO। সামনে এসেছে আকর্ষণীয় একস্টেরিয়ার ও ইন্টেরিয়ার। যদি কিনতে চান এখনই দেখে রাখুন, আর যদি কিনতে না চান, তাহলে অবশ্যই জেনে রাখুন এর আকর্ষণীয় ফিচারগুলি। মুগ্ধ হয়ে যাবেন।

Advertisement
লঞ্চের আগেই লিক Mahindra Thar 5-ডোরের ছবি, চোখ ফেরাতে পারবেন না লঞ্চের আগেই লিক Mahindra Thar 5-ডোরের ছবি, চোখ ফেরাতে পারবেন না
হাইলাইটস
  • লঞ্চের আগেই লিক Mahindra Thar 5-ডোরের ছবি
  • চোখ ফেরাতে পারবেন না
  • এক্সটেরিয়ার থেকে ইন্টেরিয়ার

Mahindra Thar 5-Door: মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা ঘরোয়া বাজারে সম্প্রতি মাহিন্দ্রা থর এর টু হুইল ড্রাইভ ভেরিয়েন্ট দশ লাখ টাকার মধ্যে পেশ করে দিয়েছে। এর বেস দাম ৯ লক্ষ ৯৯ হাজার ৯৯৯ টাকা। এখন কোম্পানি এই পপুলার অফরোডিং এসইউভি ফাইভ ডোর ভার্সন (Mahindra Thar 5-Door) লঞ্চ করতে চলেছে। এটি প্রস্তুতি প্রায় তুঙ্গে লঞ্চের আগে টেস্টিং এর সময় স্পট করা হয়। গাড়ির এক্সটেরিয়ার সঙ্গে জড়িত কিছু তথ্য সামনে চলে এসেছে যা এখন রীতিমত ভাইরাল।

নতুন মাহিন্দ্রা থর ফাইভ ডোর ভেরিয়েন্টের ভিডিওতে ইউটিউব চ্যানেল 'দ্য কার শো' এর মাধ্যমে আপলোড করা হয়েছে। মিডিয়া রিপোর্ট অনুসারে মাহিন্দ্রা থরের মডেল আপডেটের ভার্সন এইট ফাইভ ডোর মডেল টু হুইল ড্রাইভ সিস্টেম দেবে। বলা হচ্ছে যে এই এস ইউ ভি ২.২ লিটার ডিজেল এবং ২.০ লিটার পেট্রলের সঙ্গে বাজারে আনা হবে। এই দুটি ইঞ্জিন ম্যানুয়াল এবং অটোমেটিক গিয়ার বক্সের সঙ্গে এটি পাওয়া যাবে। মাল্টিপল পাওয়ার কনফিগারেশন এবং অফলোডিং গ্রাহকদের সামনে একাধিক বিকল্প দেবে এই গাড়ি।

টেস্টিং এর সময় যে বাহন স্পট করা হয়েছে, তাতে ইন্টেরিয়র এ দেখা যাচ্ছে যে, এতে ৪.৪ লিভার রয়েছে। এতে পরিষ্কার যেটি ফাইভ ডোর ভার্সন টু উইল রিয়েল হুইল ৪.২ ড্রাইভ ভেরিয়েন্ট এজ করা হবে। ফাইভ ডোর ভার্সনের রিয়েল হুইল ড্রাইভ ভেরিয়েন্টকে শামিল করাতে সবচেয়ে বড় যে সুবিধাটি হয়েছে, সেটি হল এই গাড়ির দাম কম রাখার সুবিধা হবে। এবং এর মধ্যে পাওয়া যায়। সাইজ বড় হওয়ার কারণে এদের ট্যাক্স বেনিফিট পাওয়া যাবে না।

যদিও এখন থার ৫ ডোর ইঞ্জিন এবং পাওয়ার আউটপুট এর বিষয়ে কোনও তথ্য পাওয়া যায়নি। এটির এসিবি মাহিন্দ্রা স্করপিও ল্যাডার ফ্রেম চেসিস এর সঙ্গে তুল্যমূল্য হবে বলে জানা গিয়েছে। তাহলে হতে পারে এর ইঞ্জিনেও সেই রকমই টিউন করা হবে। এতে এক্সটেরিয়ারে বড় বদল দেখতে পাওয়া যাবে। এর সিগনেচার স্টাইল ডিজাইনকে আগের মত রেখে বেশ কিছু রদবদল করা হচ্ছে বলে খবর মিলেছে। বাজারের থরকে নিয়ে গ্রাহকদের মধ্যে ব্যাপক উৎসাহ রয়েছে।

Advertisement

কবে হবে এটি লঞ্চ?

যদিও এখনও পর্যন্ত এই অফলোডিং এসইউভি লঞ্চের বিষয়ে কোনও অফিসিয়াল তথ্য পাওয়া যায়নি, কিন্তু এমন মনে করা হচ্ছে যে কোম্পানি এটি এই বছরই বাজারে লঞ্চ করতে পারে। সাধারণভাবে মাহিন্দ্রা বড় কোনও অকেশানে তাদের গাড়িগুলি লঞ্চ করে। যেমন নেক্সট জেনারেশন ফর ২ অক্টোবর ২০২০ লঞ্চ করা হয়েছিল। তাই মনে করা হচ্ছে এই ফাইভ ডোর ভার্সন এর জন্য তারা এরকম কোনও বড় অকেশন এর অপেক্ষা করছেন।

 

Advertisement